বাংলা নিউজ > ময়দান > শুধু ঝগড়া আর মারামারি নয়, পাকিস্তান বনাম আফগানিস্তান ম্যাচে দেখা গেল বন্ধুত্বের খণ্ডচিত্র
হ্যারিস রউফ ও রশিদ খানের বন্ধুত্বের ছবি

শুধু ঝগড়া আর মারামারি নয়, পাকিস্তান বনাম আফগানিস্তান ম্যাচে দেখা গেল বন্ধুত্বের খণ্ডচিত্র

  • যখনই ২০২২ এশিয়া কাপ এর কথা বলা হবে,তখনই পাকিস্তান বনাম আফগানিস্তানের মধ্যকার সুপার-ফোর-এর ম্যাচের কথা উঠবে। পাকিস্তান ম্যাচটি এক উইকেটে জিতেছিল, ম্যাচটি রোমাঞ্চের উচ্চতায় পৌঁছেছিল, কিন্তু মনে রাখার কারণ হবে অন্য কিছু।

শুধুই কি শত্রুতা, পাকিস্তান বনাম আফগানিস্তান ম্যাচে দেখা গেল এক অন্য ছবি, যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেল। রউফ ও রশিদের বন্ধুত্বের ছবি মন জিতল ক্রিকেট বিশ্বের। যখনই ২০২২ এশিয়া কাপ এর কথা বলা হবে,তখনই পাকিস্তান বনাম আফগানিস্তানের মধ্যকার সুপার-ফোর-এর ম্যাচের কথা উঠবে। পাকিস্তান ম্যাচটি এক উইকেটে জিতেছিল, ম্যাচটি রোমাঞ্চের উচ্চতায় পৌঁছে ছিল, কিন্তু মনে রাখার কারণ হবে অন্য কিছু।

আফগান ক্রিকেটারদের সঙ্গে আসিফ আলির লড়াই, ম্যাচ-পরবর্তী দুই দেশের সমর্থকদের মধ্যে হাতাহাতি। কিন্তু এই সবের মধ্যে অন্য কিছু আছে,যা আমাদের মনে রাখা উচিত। দুই দলের লড়াইয়ের ছবি এবং ভিডিয়ো ভাইরাল হওয়ার সময়,এমন কিছু মুহূর্ত ছিল, যা উভয় দলের খেলোয়াড়দের বন্ধুত্বকে প্রমাণ করছিল। দুই দলের ক্রিকেটারদের রসিকতা করতে দেখা গিয়েছিল।

আরও পড়ুন… ভিডিয়ো: দেখুন নাসিম শাহের সেই দুই ছক্কা যা ভেঙে দিল রশিদ এবং রোহিতদের স্বপ্ন

পাকিস্তানের পেসার হ্যারিস রউফকে বেশিরভাগ ম্যাচেই রেগে যেতে দেখা যায়,তবে মাঠে রশিদ খানের সঙ্গে তাঁর রসায়ন ছিল মন ছুঁয়ে নেওয়ার মতো। রশিদ যখন ব্যাট করতে নামেন, রউফের কাঁধে হাত রেখে হেসেছিলেন, এই ছবিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… হুডার জায়গায় কার্তিক! ভুবির বদলে কি চাহার! দেখে নিন আফগান ম্যাচে রোহিতদের সম্ভাব্য একাদশ

এছাড়াও পাকিস্তান দলের সহ-অধিনায়ক শাদাব যখন ব্যাটিং করছিলেন,তখন তিনি আফগানিস্তানের উইকেটরক্ষকের সঙ্গেও ঠাট্টা করেছিলেন,যার ভিডিয়ো আপনার মুখেও হাসি এনে দেবে। তাই এই ম্যাচে শুধু শত্রুতা নয়, বন্ধুত্বও দেখা গিয়েছিল।

বন্ধ করুন