বাংলা নিউজ > ময়দান > শুধু কোর্টে নয় গরবার মঞ্চেও সপ্রতিভ পিভি সিন্ধু! ভাইরাল হল ভিডিয়ো

শুধু কোর্টে নয় গরবার মঞ্চেও সপ্রতিভ পিভি সিন্ধু! ভাইরাল হল ভিডিয়ো

অঞ্জু ববি জর্জের সঙ্গে পিভি সিন্ধু

ভারতীয় তারকা শাটলার পিভি সিন্ধু তাঁর টুইটার অ্যাকাউন্টে সাই মিডিয়ার একটি ভিডিয়ো রিটুইট করেছেন যাতে তাঁকে অন্যান্য সতীর্থদের সঙ্গে গারবা করতে দেখা গেছে। নবরাত্রির শুভ উপলক্ষ্যে, সমগ্র গুজরাত জমকালো প্যান্ডেলে সেজে উঠেছে। স্থানীয় লোকজনকে এই সময়ে গরবা উপভোগ করতে দেখা গেছে।

ভারতীয় তারকা শাটলার পিভি সিন্ধু তাঁর টুইটার অ্যাকাউন্টে সাই মিডিয়ার একটি ভিডিয়ো রিটুইট করেছেন যাতে তাঁকে অন্যান্য সতীর্থদের সঙ্গে গারবা করতে দেখা গেছে। নবরাত্রির শুভ উপলক্ষ্যে, সমগ্র গুজরাত জমকালো প্যান্ডেলে সেজে উঠেছে। স্থানীয় লোকজনকে এই সময়ে গরবা উপভোগ করতে দেখা গেছে।

পিভি সিন্ধু, যিনি ৩৬ তম জাতীয় গেমসে অংশ নিতে এই মুহূর্তে গুজরাতে পৌঁছে ছিলেন, তিনিও এই উৎসবটি উপভোগ করলেন। সুযোগকে হাতছাড়া করেননি সিন্ধু। বৃহস্পতিবার রাতে প্রচণ্ডভাবে গরবা করেছিলেন। তার গরবার ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। আপনাকে বলি, এই সময়ে প্রাক্তন অলিম্পিয়ান এবং অ্যাথলিট অঞ্জু ববি জর্জকেও সিন্ধুর সঙ্গে দেখা গিয়েছে। এই সময়ে দেখা গিয়েছে ব্যাডমিন্টন তারকা ত্রুপতি মুরুগুন্ডেকেও। তিনজনে এক সঙ্গে গাবরায় নেচে উপভোগ করলেন।

আরও পড়ুন… অলিম্পিক্সে কি আদৌও থাকবে বক্সিং! বিশ্ব বক্সিং অ্যাসোসিয়েশনের কাজে অখুশি IOC

বৃহস্পতিবার ৩৬ তম জাতীয় গেমসের উদ্বোধন করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছিলেন যে গত আট বছরে গেমগুলি থেকে দুর্নীতি এবং পরিবারবাদ নির্মূল করে যুবকদের তাদের স্বপ্নে আস্থা দেওয়া হয়েছে। ক্রীড়াকে দেশের যুবকদের শক্তির উৎস হিসাবে বর্ণনা করে,প্রধানমন্ত্রী মোদী আরও বলেছিলেন যে খেলোয়াড়দের জয় এবং তাদের শক্তিশালী পারফরম্যান্স অন্যান্য ক্ষেত্রেও দেশের জয়ের পথ প্রশস্ত করবে।

আরও পড়ুন… দুর্নীতি-পরিবারতন্ত্রের ফলে ভারতের ক্রীড়ার ক্ষতি হয়েছে- বিস্ফোরক প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন,‘ক্রীড়া জগতে এই সম্ভাবনা দেখানোর ক্ষমতা দেশের ছিল এবং এই বিজয় অভিযান আরও আগে শুরু করা যেত কিন্তু পেশাদারিত্ব ও দুর্নীতি খেলাধুলায় পেশাদারিত্বের জায়গা নিয়েছে। আমরা সিস্টেমটি পরিষ্কার করেছি এবং তরুণদের মধ্যে তাদের স্বপ্ন সম্পর্কে আস্থা তৈরি করেছি।’

৩০ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর পর্যন্ত জাতীয় গেমস চলবে। গুজরাতের বিভিন্ন শহরে জাতীয় গেমসের উদ্বোধন করে মোদী বলেছিলেন,‘এই দৃশ্য,এই ছবি,এই পরিবেশ কথার বাইরে।’ বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম, বিশ্বের এমন একটি তরুণ দেশ এবং দেশের সবচেয়ে বড় ক্রীড়া উৎসব,যখন একটি অনুষ্ঠান এত অনন্য,তখন তাঁর শক্তি এমন অসাধারণ হবে।’

আরও পড়ুন… উমরান থেকে শামি, ৪ খেলোয়াড়কে বিশ্বকাপ দলে মিস করছেন ভারতের প্রাক্তন অধিনায়ক

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আরও বলেন,‘দেশের ৩৬টি রাজ্যের ৭০০০ জনেরও বেশি ক্রীড়াবিদ এবং ১৫,০০০ এরও বেশি অংশগ্রহণকারীর সঙ্গে,৩৫০০০ টিরও বেশি কলেজ,বিশ্ববিদ্যালয় এবং স্কুলের অংশগ্রহণ এবং ৫০ লক্ষেরও বেশি শিক্ষার্থীর জাতীয় গেমসের সঙ্গে সরাসরি সম্পৃক্ততা অভূতপূর্ব। জাতীয় গেমসের এই প্ল্যাটফর্মটি আপনাদের সবার জন্য একটি নতুন লঞ্চিং প্যাড হিসেবে কাজ করবে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.