বাংলা নিউজ > ময়দান > ‘এমন সন্ধ্যার পরিকল্পনা ছিল না’, লিফটে এক ঘণ্টা আটকে পড়ে ঘাবড়ে গিয়েছিলেন স্মিথ
লিফটে আটকে পড়লেন স্টিভ স্মিথ।
লিফটে আটকে পড়লেন স্টিভ স্মিথ।

‘এমন সন্ধ্যার পরিকল্পনা ছিল না’, লিফটে এক ঘণ্টা আটকে পড়ে ঘাবড়ে গিয়েছিলেন স্মিথ

  • স্মিথ দাবি করেছেন, লিফটটি খারাপ হয়ে গিয়েছিল। সেই সময়ে ৩২ বছরের তারকা ক্রিকেটার লিফটটি ভিতর থেকে খোলার অনেক চেষ্টা করেছিলেন। এ দিকে মার্নাস ল্যাবুশেন বাইরে থেকে লিফটটি খোলার চেষ্টা করছিলেন। কিন্তু তাঁদের প্রচেষ্টা ব্যর্থ হয়েছিল।

অ্যাসেজে দল জিতলে কী হবে, স্টিভ স্মিথ কিন্তু বৃহস্পতিবার বড় দুর্ঘটনার মুখে পড়েছিলেন। এ দিন তিনি প্রায় এক ঘণ্টার বেশি সময় লিফটের মধ্যে আটকে পড়েছিলেন স্মিথ। সেই এক ঘণ্টা লিফটের ভিতরে কী ঘটেছিল, তার একটি আপডেট ইনস্টাগ্রামে পোস্ট করেছেন স্মিথ। অজিদের টেস্ট দলের বর্তমান সহ-অধিনায়ক নিজেই জানিয়েছেন, তিনি লিফটের ভিতরে আটকে পড়েছিলেন এবং দরজা খুলছিল না।

স্মিথ দাবি করেছেন, আসলে লিফটটি খারাপ হয়ে গিয়েছিল। সেই সময়ে ৩২ বছরের তারকা ক্রিকেটার লিফটটি ভিতর থেকে খোলার অনেক চেষ্টা করেছিলেন। এ দিকে মার্নাস ল্যাবুশেন বাইরে থেকে লিফটটি খোলার চেষ্টা করছিলেন। কিন্তু তাঁদের প্রচেষ্টা ব্যর্থ হয়েছিল। এর সঙ্গেই স্মিথ হতাশ ভাবে জানিয়েছেন, তাঁর সন্ধ্যেটা মোটেও পরিকল্পনা মতো হয়নি। 

স্মিথ ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ‘আমি আমার ফ্লোরেই ছিলাম। কিন্তু দরজা খুলছিল না। লিফটি খারাপ হয়ে গিয়েছিল। আমি দরজা খোলার অনেক চেষ্টা করেছি, আমি ভিতর থেকে খোলার চেষ্টা করছিলাম, অন্য দিকে মার্নাস (ল্যাবুশেন) বাইরে থেকে এটি খোলার চেষ্টা করছিল। এতে অবশ্য খুব বেশি লাভ হয়নি। সত্য়ি কথা বলতে, ঠিক যে রকম সন্ধ্যে কাটানোর পরিকল্পনা করেছিলাম, সে রকমটা একেবারেই হয়নি।’

এ দিকে স্মিথকে লিফট থেকে বের করতে সেটা ভাঙার চেষ্টা করেন তাঁর সতীর্থ ল্যাবুশেন। এবং শেষ পর্যন্ত লিফট অপারেটররা এসে অজি ক্রিকেট কিংবদন্তিকে স্মিথকে সেখান থেকে বের করে আনেন। স্টিভ স্মিথরা ইতিমধ্যে অ্যাসেজের তিনটি টেস্টই জিতে গিয়েছে। বাকি রয়েছে আরও দু'টি টেস্ট। অর্থাৎ দুই টেস্ট বাকি থাকতেই সিরিজ পকেটে পুড়ে ফেলেছে অস্ট্রেলিয়া। ৫ জানুয়ারি থেকে চতুর্থ টেস্ট শুরু হবে।

বন্ধ করুন