বাংলা নিউজ > ময়দান > কোহলিকে নয়, বরং তাঁর RCB সতীর্থকে বল করাই সবথেকে কঠিন মনে হয়েছে পাক পেসারের
ম্যাক্সওয়েল, কোহলি ও এবিডি। ছবি- টুইটার।
ম্যাক্সওয়েল, কোহলি ও এবিডি। ছবি- টুইটার।

কোহলিকে নয়, বরং তাঁর RCB সতীর্থকে বল করাই সবথেকে কঠিন মনে হয়েছে পাক পেসারের

  • ব়্যাপিড-ফায়ার প্রশ্নোত্তর পর্বে অকপট জবাব পাকিস্তানের তারকা পেসারের।

অল্প সময়ের জন্য হলেও গতি, সুইং ও নিখুঁত নিয়ন্ত্রণে পাকিস্তানের অন্যতম সেরা পেসারে পরিণত হয়েছিলেন ওয়াহাব রিয়াজ। ২০১৫ বিশ্বকাপে শেন ওয়াটসনকে করা রিয়াজের অসাধারণ স্পেল ক্রিকেটপ্রেমীদের চোখে আজও ভাসে।

নিজের ক্রিকেটার জীবনে বিশ্বের সেরা সব ব্যাটসম্যানদের বিরুদ্ধে বল করেছেন রিয়াজ। কে নেই সেই তালিকায়। সচিন তেন্ডুলকর থেকে বিরাট কোহলি, এবি ডি'ভিলিয়র্স থেকে ক্রিস গেইল, রোহিত শর্মা থেকে কুমার সাঙ্গাকারা, মাহেলা জয়াবর্ধনে, জ্যাক কালিস ছাড়াও আরও অনেকের বিরুদ্ধে বল করে সফলও হয়েছেন পাক তারকা।

এমন মহাতারকাদের মধ্যে কাকে বল করা সবথেকে কঠিন মনে হয়েছে তাঁর, এমন প্রশ্নের চমকপ্রদ উত্তর দিলেন ওয়াহাব। আধুনিক ক্রিকেটের দুই সেরা ব্যাটসম্যান কোহলি ও রোহিতকে বল করা অনেকের কাছেই কঠিন মনে হয়। সচিনকে বল করাও দুঃস্বপ্ন মনে হয়েছে অনেকের। তবে রিয়াজের মনে হয়েছে যে, কোহলিরা নন, বরং বিরাটের আরসিবি সতীর্থ এবি ডি'ভিলিয়র্সকে বল করাই সবথেকে কঠিন।

ক্রিকেট পাকিস্তানের ব়্যাপিড-ফায়ার প্রশ্নোত্তর পর্বে রিয়াজের কাছে জানতে চাওয়া হয়, কোন ব্যাটসম্যানকে বল করা তাঁর সবথেকে কঠিন মনে হয়েছে। উত্তরে ডি'ভিলিয়র্সের নাম নেন পাক তারকা।

পরে আরও কিছু প্রশ্নের অকপট উত্তর দেন রিয়াজ। রোহিত ও বিরাটের মধ্যে কার ফোন কল তিনি রিসিভ করতে চাইবেন, এমন প্রশ্নের উত্তরে ভারত অধিনায়কের কথা বলেন ওয়াহাব। নিজের রোল মডেল হিসেবে বর্ণনা করেন ওয়াসিম আক্রমকে।

বন্ধ করুন