বাংলা নিউজ > ময়দান > নির্বাচনের ফল নয়, ছোটবেলার স্যারের জন্যই এখন বেশি উদ্বেগে দিন কাটছে দিন্দার
অশোক দিন্দা।
অশোক দিন্দা।

নির্বাচনের ফল নয়, ছোটবেলার স্যারের জন্যই এখন বেশি উদ্বেগে দিন কাটছে দিন্দার

  • ২ মে বিধানসভা নির্বাচনের ফলাফল। অশোক দিন্দা এ বার মেদিনীপুরের ময়নায় বিজেপি প্রার্থী ছিলেন।

নির্বাচনের ফলাফলের দিন এগিয়ে আসছে। প্রথম বার ভোটে দাঁড়িয়েছেন অশোক দিন্দা। জিতবেন তো? কিন্তু এ সব নিয়ে এখন আর ভাবার সময় নেই দিন্দার। নির্বাচনের ফলাফলের থেকেও এখন নিজের ছোটবেলার স্যারকে নিয়ে বেশি উদ্বেগে রয়েছেন দিন্দা। যাঁর হাত ধরে ক্রিকেট মাঠে তাঁর উত্থান, সেই অটল দে বর্মন এবং তাঁর স্ত্রী করোনায় আক্রান্ত।

ক্রিকেটের টানে কলকাতায় আসার পর টালিগঞ্জের কোচ অটল দে বর্মনের বাড়িতে থেকেই ক্রিকেট খেলা চালিয়ে গিয়েছেন দিন্দা। এর পর তো ধীরে ধীরে তাঁর সাফল্যের উত্থান। বাংলা দলের নিয়মিত বোলার হওয়ার পর ভাল পারফরম্যান্সের কারণে জাতীয় দলেও জায়গা করে নিয়েছিলেন দিন্দা। চুটিয়ে আইপিএলেও খেলেছেন। ক্রিকেটে বহু সাফল্য রয়েছে তাঁর। এ বার তো আবার বিধানসভা নির্বাচনে বিজেপি-র প্রার্থীও হয়েছেন। এত সবের মাঝে কিন্তু দিন্দা ভোলেননি নিজের ছোটবেলার স্যারকে। 

দিন্দা বলেছেন, ‘অটল স্যার ও কাকিমা দু'জনই করোনা আক্রান্ত। তবে স্যার এখন একটু ভাল রয়েছেন। বাড়িতেই হোম আইসোলেশনে রয়েছেন। তবে উদ্বেগ রয়েছে কাকিমাকে নিয়ে। ওঁর অবস্থা ভাল নয়। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভেন্টিলেশনে রয়েছেন। এমনিতেই কাকিমার লিভারের সমস্যা-সহ নানা রকম শারীরিক অসুস্থতা রয়েছে। স্যার ও কাকিমা দুজনই দ্রুত সুস্থ হয়ে উঠুন, সেই প্রার্থনাই করছি।’

বন্ধ করুন