বাংলা নিউজ > ময়দান > ‘এখন সে তোমার বাবা হয়ে উঠেছে,’ ‘SKY’কে শিশু বলায় ট্রোল হলেন প্রোটিয়া তারকা

‘এখন সে তোমার বাবা হয়ে উঠেছে,’ ‘SKY’কে শিশু বলায় ট্রোল হলেন প্রোটিয়া তারকা

ম্যাচের সেরা হয়ে সূর্যকুমার যাদব (ছবি-পিটিআই)

ফিল্যান্ডার নিজের টুইটে লিখেছিলেন, ‘এই বাচ্চাটা খেলতে পারে। বাহ সূর্যকুমার যাদবকে দেখতে উত্তেজনাপূর্ণ।’তারপর বাকি আর কি ছিল, এ নিয়ে ভক্তরা ফিল্যান্ডারকে জবাব দিতে শুরু করেন। কেউ লিখেছেন, ‘আংকেল (কাকা),তিনি তো শিশু নন।’

টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান সূর্যকুমার যাদবকে বর্তমান সময়ের সেরা টি-টোয়েন্টি খেলোয়াড়দের মধ্যে গণ্য করা হচ্ছে। রবিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সূর্যকুমার যাদব ৩৬ বলে ৬৯ রানের ইনিংস খেলেন। এই ইনিংস খেলার ফলে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন সূর্য। ভারতীয় দলের ‘SKY’ যখন ক্রিজে আসেন,ভারতের স্কোর ছিল ৩.৪ ওভারে ৩০ রানে দুই উইকেট।

ততক্ষণে কেএল রাহুল এবং অধিনায়ক রোহিত শর্মা দুজনেই প্যাভিলিয়নে ফিরে গিয়েছিলেন। বিরাট কোহলির সঙ্গে সূর্যকুমার যাদব টিম ইন্ডিয়াকে জয়ের দিকে নিয়ে যায়। তাদের ইনিংসের মাধ্যমে ভারত ২-১ ব্যবধানে সিরিজ দখল করে। সূর্যকুমারের এই ইনিংস নিয়ে, দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অলরাউন্ডার ভার্নন ফিল্যান্ডার একটি টুইট করেছিলেন, যা পরে তাঁকে বিতর্কের শিরোনামে নিয়ে গিয়েছিল।

আরও পড়ুন… 'সচিন করলে লাকি'! ব্যাটে লাগার পর না হাঁটা নিয়ে তেন্ডুলকারকে শিখণ্ডী করলেন ব্রড

ফিল্যান্ডার নিজের টুইটে লিখেছিলেন, ‘এই বাচ্চাটা খেলতে পারে। বাহ সূর্যকুমার যাদবকে দেখতে উত্তেজনাপূর্ণ।’তারপর বাকি আর কি ছিল, এ নিয়ে ভক্তরা ফিল্যান্ডারকে জবাব দিতে শুরু করেন। কেউ লিখেছেন, ‘আংকেল (কাকা),তিনি তো শিশু নন।’ তো কেউ লিখেছেন, ‘সে এখন তোমার বাবা হয়েছে।’ বর্তমানে দুর্দান্ত ফর্মে রয়েছেন সূর্যকুমার যাদব। তিনিই একমাত্র ভারতীয় ব্যাটসম্যান যিনি T20 ব্যাটসম্যানদের শীর্ষ তিন র‌্যাঙ্কিংয়ে রয়েছেন।

আরও পড়ুন… রবীন্দ্র জাদেজার বিকল্প খুঁজে পেয়েছে ভারত, অজি প্রধান কোচের বড় দাবি

সূর্যকুমার যাদব সম্পর্কে আরও একটি কথা বলে রাখা দরকার। ম্যাচের পরে বিসিসিআই একটি ভিডিয়ো পোস্ট করেছে, যেখানে অক্ষর প্যাটেলর সঙ্গে সূর্যকুমার যাদবকে কথা বলতে দেখা যায়। এই সময়ে জানা যায় যে সূর্যকুমার যাদব ম্যাচের আগে জ্বর এবং পেটে ব্যথায় ভুগছিলেন।এমন কি রাত তিনটের সময়ে টিমের ডাক্তারও গিয়েছিলেন তাঁর কাছে। একটা সময়ে অনেকে মনে করেছিলেন যে হয়তো এই ম্যাচে খেলতে পারবেন না সূর্য। তবে দলের ফিজিওকে সূর্যকুমার বলেছিলেন যে তাঁকে এই ম্যাচ খেলতেই হবে। তার জন্য যা অসুধ দেওয়ার সেটা দিয়ে দিক। রাতে অসুধ খেয়ে পরের দিন মাঠে ম্যাচ জয়ী ইনিংস খেলেন সূর্য। অক্ষর প্যাটেলের সঙ্গে কথা বলার সময়ে সূর্যকুমার যাদব বলেছিলেন যে এটি বিশ্বকাপের ফাইনালের সমান। এইভাবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নির্ণায়ক ম্যাচে,সূর্য অসুধ খেয়ে এসে ম্যাচ জয়ী ইনিংস খেলেন।

ম্যাচের কথা বলতে গেলে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ক্যামেরন গ্রিনের ৫২ ও টিম ডেভিডের ৫৪ রানের সুবাদে অস্ট্রেলিয়া ৭ উইকেট হারিয়ে ১৮৬ রান তোলে। টিম ইন্ডিয়ার সামনে ১৮৭ রানের টার্গেট দেয় অজি দল। জবাবে সূর্যকুমার যাদব ও বিরাট কোহলির হাফ সেঞ্চুরির কারণে ৬ উইকেটের জয় নথীভুক্ত করে টিম ইন্ডিয়া।সূর্যকুমার যাদব ৩৬ বলে ৬৯ এবং বিরাট কোহলি ৪৮ বলে ৬৩ রান করেন। ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন সূর্যকুমার যাদব ও টুর্নামেন্টের সেরা হয়েছেন অক্ষর প্যাটেল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

জর্জিয়ার বিপক্ষে পিছিয়ে পড়ে ড্র, প্যাট্রিকের গোলে ১ পয়েন্ট পেয়েও চাপে চেক শিবির জালিয়াতি রুখতে দেশজুড়ে আধার দিয়ে যাচাই হবে, GST রিটার্নে পাবেন আরও সুবিধা গরিব কারা? নিম্ন মধ্য়বিত্ত কারা? হিসেব কষে বোঝালেন বিনিয়োগকারী,চোখ তো কপালে উঠবে পিকলুকে সুস্থ করে সত্য প্রকাশ্যে আনবে রানি? তবে কি ফের এক হচ্ছে ‘দুর্জানি’ জুটি? Bigg Boss OTT-3তে ডাক, দিল্লির রাস্তায় বড়া পাও বিক্রি করে চন্দ্রিকার আয় জানেন? আবার রেলপথে বিপদ, মালগাড়ির ইঞ্জিনে আগুন, হাওড়ার কাছে বড় বিপত্তি! IPL নিয়ে বাটলারের মন্তব্যের তীব্র সমালোচনা পাক প্রাক্তনীর,ব্রিটিশ তারকার পাশে ভন মডেল ভেবে ভুল করবেন!অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের অনুষ্ঠানে মু্গ্ধ করলেন ইশা আম্বানি আগামিকাল কেমন কাটবে আপনার? রবিবার উজ্জ্বল হবে ভাগ্য? জানুন ২৩ জুনের রাশিফল শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী?

T20 WC 2024

শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.