বাংলা নিউজ > ময়দান > চোট পেয়ে জিম্বাবোয়ে সফর থেকে ছিটকে গেলেন বাংলাদেশ অধিনায়ক, চলছে ক্যাপ্টেনের খোঁজ

চোট পেয়ে জিম্বাবোয়ে সফর থেকে ছিটকে গেলেন বাংলাদেশ অধিনায়ক, চলছে ক্যাপ্টেনের খোঁজ

নুরুল হাসান।

নুরুল হাসান জিম্বাবোয়ের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে চোট পেয়েছিলেন। জোরে বোলার হাসান মাহমুদের একটি বল ধরতে গিয়ে বড় চোট পান নুরুল। আঙুলে যন্ত্রণা নিয়েই পুরো ম্যাচ খেলেন। ম্যাচের পরে এক্স-রে করা হয়। জানা যায়, তাঁর বাঁ হাতের তর্জনী ভেঙে গিয়েছে।

জিম্বাবোয়ের বিরুদ্ধে মোটেও খুব একটা ভালো ছন্দে নেই বাংলাদেশ। এর মধ্যে আবার তাদের টি-টোয়েন্টি দলের অধিনায়ক নুরুল হাসান বাকি সিরিজ থেকেই ছিটকে গেলেন নুরুল হাসান। চোটের জন্যই পুরো সিরিজ থেকে ছিটকে যেতে হয়েছে বাংলাদেশকে। সে ক্ষেত্রে জিম্বাবোয়ের বিরুদ্ধে তৃতীয় ম্যাচে বাংলাদেশকে নেতৃত্ব দিতে পারেন লিটন দাস।

আরও পড়ুন: জিম্বাবোয়ের বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে শাকিব-মুস্তাফিজুরদের সঙ্গে একাসনে মোসাদ্দেক

নুরুল হাসান জিম্বাবোয়ের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে চোট পেয়েছিলেন। জোরে বোলার হাসান মাহমুদের একটি বল ধরতে গিয়ে বড় চোট পান নুরুল। আঙুলে যন্ত্রণা নিয়েই পুরো ম্যাচ খেলেন। ম্যাচের পরে এক্স-রে করা হয়। জানা যায়, তাঁর বাঁ হাতের তর্জনী ভেঙে গিয়েছে। বাংলাদেশ দলের ফিজিওথেরাপিস্ট মুজাদেদ সানি বলেছেন, ‘এই ধরনের চোট সারতে তিন সপ্তাহ পর্যন্ত সময় লাগতে পারে। তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ তো বটেই, এক দিনের সিরিজেও খেলতে পারবে না নুরুল।’

আরও পড়ুন: ব্যাট হাতে লিটনের তাণ্ডব, কেরিয়ারের সেরা বোলিং করে বাংলাদেশকে জেতালেন মোসাদ্দেক

তৃতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশকে কে নেতৃত্ব দেবেন, তা এখনও জানায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। মনে করা হচ্ছে, লিটন নেতৃত্ব দিতে পারেন। ২০২১ সালে তিনি বাংলাদেশকে ২০ ওভারের কয়েকটি ম্যাচে নেতৃত্ব দিয়েছিলেন। উল্লেখ্য, জিম্বাবোয়ের বিরুদ্ধে টি-টোয়েন্টি দলের নিয়মিত অধিনায়ক মাহমুদুল্লাকে বিশ্রাম দিয়েছে বাংলাদেশ। তাঁর পরিবর্তে নেতৃত্বের দায়িত্ব দেওয়া হয় নুরুলকে।

প্রথম ম্যাচে পরাজয়ের পর দ্বিতীয় ম্যাচ জিতে টি-টোয়েন্টি সিরিজে সমতা ফিরিয়েছে বাংলাদেশ। মঙ্গলবার সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচ। সিরিজ জিততে হলে এই ম্যাচে জিম্বাবোয়েকে হারাতেই হবে বাংলাদেশকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আইপিএল ফাইনালের ঠিক আগে কাউন্টিতে ফের সেঞ্চুরি পূজারার, রান পেলেন না করুণ নায়ার রেমাল ঘূর্ণিঝড়ের জের, বাতিল মমতা,অভিষেক, সুকান্ত এবং শুভেন্দুর একাধিক কর্মসূচি রেমাল ঘূর্ণিঝড়ের জের! পরীক্ষা স্থগিত করা হল বিশ্ববিদ্যালয়ে গাড়ি ছেড়ে ই-রিকশা চড়ে লখনউ ঘুরলেন কুণাল কাপুর, ব্যাপার কী? গোল করেও দলকে জেতাতে ব্যর্থ জিরু, এসি মিলানে শেষ করলেন নিজের ইনিংস, গন্তব্য LAFC আপনি কি শসা খান? সকলের কিন্তু খেতে নেই, দেখে নিন আপনি ঠিক করছেন কি না কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? Paris Olympics-এর আগেই ধাক্কা খেলেন নীরজ, নাম তুললেন Ostrava Golden Spike থেকে সানজিদা ‘বহিরাগত’, মন্তব্য করে নেটদুনিয়ার রোষানলে শারমিন সেহগাল KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ!

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.