বাংলা নিউজ > ময়দান > ৪, ৬, ৪, ৪, ৪, ৬, নিশামের এক ওভারে ম্যাক্সওয়েলের তাণ্ডব, স্বস্তি পেল RCB

৪, ৬, ৪, ৪, ৪, ৬, নিশামের এক ওভারে ম্যাক্সওয়েলের তাণ্ডব, স্বস্তি পেল RCB

ছক্কা হাঁকাচ্ছেন ম্যাক্সওয়েল। ছবি- টুইটার (আইসিসি)।

১৫ কোটির জেমিসন বল হাতে ব্যর্থ।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে চলতি সিরিজের প্রথম দু'টি টি-২০ ম্যাচে ব্যাট হাতে যথাক্রমে ১ ও ৩ রান সংগ্রহ করেছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। স্বাভাবিকভাবেই আইপিএল ২০২১-এর জন্য ১৪ কোটি ২৫ লক্ষ টাকা খরচ করে তাঁকে দলে নেওয়া রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর শিবিরে দুশ্চিন্তার উদয় হয়েছিল। যদিও তৃতীয় ম্যাচেই তাঁকে নিয়ে ওঠা যাবতীয় প্রশ্নের উত্তর দিলেন ম্যাক্সওয়েল। সেটাও একেবারে নিজস্ব ভঙ্গিতে।

ওয়েলিংটনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচে ঝোড়ো হাফ-সেঞ্চুরি করলেন ম্যাক্সওয়েল। ৭টি চার ও ৩টি ছক্কার সাহায্যে মাত্র ২৫ বলে ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন অজি অল-রাউন্ডার। তিনি শেষমেশ ৭০ রান করে আউট হন।

৩১ বলের ধ্বংসাত্মক ইনিংসে ম্যাক্সওয়েল ৮টি চার ও ৫টি ছক্কা মারেন। ব্যক্তিগত হাফ-সেঞ্চুরিতে পৌঁছনোর পথে জিমি নিশামের এক ওভারের ৬টি বলকেই বাউন্ডারির বাইরে পাঠান তিনি। ইনিংসের ১৭তম ওভারে গ্লেন ৪টি চার ও ২টি ছক্কা মারেন। ৬টি বলে তিনি সংগ্রহ করেন যথাক্রমে ৪, ৬, ৪, ৪, ৪, ৬ রান।

পরের ওভারে সাউদির প্রথম যে বলটি ম্যাক্সওয়েল মোকাবিলা করেন, সেটিকেও বাউন্ডারিতে পাঠান তিনি। সুতরাং ম্যাচে টানা ৭টি বলে ৫টি চার ও ২টি ছক্কা মারেন অজি তারকা।

ম্যাক্সওয়েল ছাড়াও ম্যাচে ৮টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৪৪ বলে ৬৯ রান করেন অ্যারন ফিঞ্চ। জোস ফিলিপ করেন ২৭ বলে ৪৩ রান। অস্ট্রেলিয়া নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ২০৮ রান তোলে।

নিশাম ৪ ওভারে ৬০ রান খরচ করেও কোনও উইকেট পাননি। ১৫ কোটি টাকায় আরসিবি দলে যোগ দেওয়া কাইল জেমিসন ৪ ওভারে ৩৮ রান খরচ করেন। তিনিও কোনও উইকেটের মুখ দেখেননি। ইশ সোধি ৩২ রানে ২ উইকেট নিয়েছেন

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘‌আপনাকে মানুষ ভোট দেয়নি, এটা মেনে নিতে হবে’‌, দিলীপকে কড়া নিশানা করলেন দিন্দা পাক দলের ভাগ্য খুব ভালো- T20 WC 2024 Super 8-এ বাবরদের চান্স নিয়ে কাইফের কটাক্ষ চাষজমির উপর ছোট্ট বাড়ি, কোথা থেকে উঠে এসেছে সারেগামাপা-র প্রতিযোগী অনীক জানা? আলমোড়ার জঙ্গলে আগুন নেভাতে ভিমতাল থেকে কপ্টারে নিয়ে যাওয়া হচ্ছে জল,দেখুন ভিডিয়ো ভয়ঙ্করী তিস্তা! উত্তরবঙ্গে ভয়াবহ পরিস্থিতিতে বন্ধ বহু রাস্তা শনিতেই তাপপ্রবাহ থেকে নিস্তার? দক্ষিণবঙ্গে বর্ষার এন্ট্রি কবে? রইল পূর্বাভাস সুপার এইটে উঠলে বাংলাদেশকে লড়তে হবে ভারতের বিরুদ্ধে, রোহিতদের ২য় রাউন্ডের সূচি বৃদ্ধার সঙ্গে গল্প করল ডাকাতরা, তারপর চলল অবাধে ডাকাতি, ব্যান্ডেল জুড়ে আলোড়ন বাড়ির কালীপুজোয় এলাহি আয়োজন, অতিথিদের নিজের হাতে খাওয়ালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা বলিউড নায়িকা যাঁরা বাঙালি চরিত্রে মন জিতে নিয়েছেন দর্শকদের

T20 WC 2024

কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.