বাংলা নিউজ > ময়দান > নিউজিল্যান্ডে পৌঁছে করোনা আক্রান্ত বাংলাদেশের স্পিন বোলিং কোচ, ফের নিভৃতবাসে ৯ জন

নিউজিল্যান্ডে পৌঁছে করোনা আক্রান্ত বাংলাদেশের স্পিন বোলিং কোচ, ফের নিভৃতবাসে ৯ জন

রঙ্গনা হেরথ। ছবি- টুইটার।

নিউজিল্যান্ড উড়ে যাওয়ার সময় বিমানের এক সহযাত্রী করোনা পজিটিভ ছিলেন বলে জানা গিয়েছে।

নিউজিল্যান্ড সফরের দল ঘোষণার সময় থেকে বিপত্তির মুখে পড়তে হচ্ছে বাংলাদেশকে। একে তো শেষ মুহূর্তে শাকিব আল হাসানের বিশ্রামের আবেদনে সাড়া দিতে বাধ্য হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তার উপর নিউজিল্যান্ডে পৌঁছে নতুন সমস্যায় মোমিনুলরা।

নিউজিল্যান্ডে পৌঁছনোর পর করোনা আক্রান্ত হলেন বাংলাদেশের স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরথ। ফলে নতুন করে আইসোলেশনে পাঠানো হয়েছে বাংলাদেশ শিবিরের ৯ জনকে, যাঁদের মধ্যে ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরাও রয়েছেন। বিসিবির ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান আক্রম খান নিশ্চিত করেছেন এমন খবর।

এ প্রসঙ্গে আক্রম খান বলেন, ‘রঙ্গনা হেরথ করোনা পজিটিভ। যতদিন না রিপোর্ট নেগেটিভ আসছে, উনি আইসোলেশনে থাকবেন। আসলে বিমানে একজন করোনা পজিটিভ ছিলেন। যাঁর কাছাকাছি ছিলেন হেরথ ছাড়াও দলের আরও কয়েকজন। হেরথের একার রিপোর্ট পজিটিভ। যদিও বাকিদেরও কোয়ারান্টাইনে থাকতে বলা হয়েছে।'

বাংলাদেশ শিবিরের মোট ৯ জনকে পুনরায় কোয়ারান্টাইনে পাঠানো হয়েছে বলে খবর। শোনা যাচ্ছে যে, তাঁদের মধ্যে ইয়াসির আলি, মেহেদি হাসানের মতো ক্রিকেটাররাও রয়েছেন। দলের বাকি সদস্যরা কোয়ারান্টাইনের বাইরে রয়েছেন। ক্রিকেটারদের অনুশীলনের ছাড়পত্রও দেওয়া হয়েছে। নতুন করে কোয়ারান্টাইনে চলে যাওয়া ক্রিকেটাররা নিভৃতবাসের মেয়াদ শেষ হলে দলের সঙ্গে যোগ দেবেন।

বন্ধ করুন