বাংলা নিউজ > ময়দান > অবিশ্বাস্য ক্যাচ মুম্বই ইন্ডিয়ান্স তারকার, বাংলাদেশকে হোয়াইটওয়াশ করল নিউজিল্যান্ড, দেখুন ভিডিও
অবিশ্বাস্য ক্যাচ বোল্টের। ছবি- স্ক্রিনগ্র্যাব।
অবিশ্বাস্য ক্যাচ বোল্টের। ছবি- স্ক্রিনগ্র্যাব।

অবিশ্বাস্য ক্যাচ মুম্বই ইন্ডিয়ান্স তারকার, বাংলাদেশকে হোয়াইটওয়াশ করল নিউজিল্যান্ড, দেখুন ভিডিও

  • ওয়ান ডে কেরিয়ারের সেরা বোলিং জিমি নিশামের।

বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের তৃতীয় তথা শেষ ওয়ান ডে ম্যাচে অবিশ্বাস্য ক্যাচ ধরলেন ট্রেন্ট বোল্ট। ইনিংসের সপ্তম ওভারের শেষ বলে বাউন্ডারি লাইনে লিটন দাসের ক্যাচ অনেকটা দৌড়ে গিয়ে ঝাঁপিয়ে বাঁ-হাতে তালুবন্দি করেন মুম্বই ইন্ডিয়ান্সের তারকা পেসার।

এখনও আইপিএলের আঙিনায় ঢুকতে না পারা দুই ব্যাটসম্যান ডেভন কনওয়ে ও ডারিল মিচেলের জোড়া শতরানে ভর করে নিউজিল্যান্ড তৃতীয় ওয়ান ডে ম্যাচে বাংলাদেশকে ১৬৪ রানের বিশাল ব্যবধানে পরাস্ত করে। যদিও দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নেন আরও এক মুম্বই ইন্ডিয়ান্স তারকা জিমি নিশাম। ওয়ান ডে কেরিয়ারের সেরা বোলিং করেন কিউয়ি অল-রাউন্ডার।

ওয়েলিংটনে টস জিতে প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ড নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ৩১৮ রান তোলে। ডেভন কনওয়ে ১৭টি বাউন্ডারির সাহায্যে ১১০ বলে ১২৬ রান করে আউট হন। ডারিল মিচেল ৯টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৯২ বলে ১০০ রান করে অপরাজিত থাকেন। রুবেল হোসেন ৭০ রানের বিনিময়ে ৩ উইকেট দখল করেন।

জবাবে ব্যাট করতে নেমে বাংলাদেশ ৪২.৪ ওভারে ১৫৪ রানে অল-আউট হয়ে যায়। একা লড়াই চালান মাহমুদুল্লাহ। তিনি ৬টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৭৩ বলে ৭৬ রান করে অপরাজিত থাকেন। লিটন ও মুশফিকুর ২১ রান করে যোগদান রাখেন। জিমি নিশাম ২৭ রানের বিনিময়ে ৫ উইকেট দখল করেন। ২৭ রানে ৪ উইকেট নিয়েছেন ম্যাট হেনরি। কাইল জেমিসন নিয়েছেন ৩০ রানে ১ উইকেট।

ম্যাচের সেরা হয়েছেন ডেভন কনওয়ে। সিরিজ সেরার পুরস্কারও দখল করেন তিনি। এই জয়ের সুবাদে ৩ ম্যাচের ওয়ান ডে সিরিজে বাংলাদেশকে হোয়াইটওয়াশ করে নিউজিল্যান্ড।

বন্ধ করুন