বাংলা নিউজ > ময়দান > NZ vs BAN: উইলিয়ামসনের পরে লাথাম, দুই কিউয়ি তারকার ২৫০ রানের ইনিংসে অদ্ভুত মিল অবাক করতে বাধ্য

NZ vs BAN: উইলিয়ামসনের পরে লাথাম, দুই কিউয়ি তারকার ২৫০ রানের ইনিংসে অদ্ভুত মিল অবাক করতে বাধ্য

টম লাথাম। ছবি- পিটিআই।

ক্রাইস্টচার্চে বাংলাদেশের বিরুদ্ধে প্রথম ইনিংসে ২৫২ রান করেন টম লাথাম। 

বাংলাদেশের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্ট পরাজয়ের পর দ্বিতীয় টেস্টে তড়তড়িয়ে এগোচ্ছে নিউজিল্যান্ডের গাড়ি। সৌজন্যে তাদের স্ট্যান্ড ইন ক্যাপ্টেন টম লাথাম ও তারকা বোলার ট্রেন্ট বোল্ট। বোল্ট যেখানে বল হাতে পাঁচ উইকেট নিয়ে টাইগারদের ধরাশায়ী করেন, সেখানে লাথাম একই কাজ করেন ব্যাট হাতে।

ক্রাইস্টচার্চের ময়দানে ওপেন করতে নেমে ওপার বাংলার দলের বিরুদ্ধে অনবদ্য ২৫২ রানের ইনিংস খেলেন লাথাম। ঘটনাক্রমে তাঁর আগে লাল বলের ক্রিকেটে শেষ ২৫০ রান এসেছিল দুই বছর আগে আরেক কিউয়ি তারকা কেন উইলিয়ামসনের ব্যাট থেকে। কিউয়ি দলের আসল অধিনায়ক, উইলিয়ামসন, ২০২০ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২৫১ রানের ইনিংস খেলেন। কাকতালীয়ভাবে, লাথাম এবং উইলিয়ামসনের এই দুই ইনিংসের মধ্যে মিল সকলকেই চমকে দেবে।

লাথাম এবং উইলিয়ামসন, দুইজনেই ২৫০ করার সময় নিউজিল্যান্ডের অধিনায়ক তো অবশ্যই ছিলেন, পাশপাশি দুইজনেই নিজেদের ইনিংসে মোট ৩৪টি বাউন্ডারি এবং দুইটি ছক্কা হাঁকান। দুইজনেই ছয় মেরে নিজেদের ২৫০ রান পূর্ণ করার ঠিক পরের বলেই আউট হয়ে সাজঘরে ফেরেন। মিল কিন্তু এখানেই শেষ নয়। উইলিয়ামসন এবং লাথাম, দুইজনেই আউট হওয়ার ঠিক ১৯ বল পরে কিউয়িরা উক্ত ইনিংস ডিক্লেয়ার করে দেয়। এই অদ্ভুত মিল নিঃসন্দেহে সকলকে অবাক করতে বাধ্য।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পাওয়ারপ্লেতে মোদীর ব্যাটিং কি আরামবাগ-কৃষ্ণনগরে জেতাবে BJP-কে? কী বলছে সমীক্ষা? গ্রেস হ্যারিসের দুরন্ত ব্যাটিং, গুজরাট জায়ান্টসকে হারালো ইউপি ওয়ারিয়র্স রঞ্জি সেমিফাইনালের আগে মুম্বই টিমে ফিরলেন শ্রেয়স, উচ্ছ্বসিত অধিনায়ক রাহানে ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল অনন্তের বিয়েতে রোম্যান্টিক ডান্স মুকেশ ও নীতা আম্বানির, ভিডিয়ো ফাঁস হতেই ভাইরাল ভিডিয়ো: টেস্টের ইতিহাসে ১২ বছরে প্রথমবার রান আউট হলেন কেন উইলিয়ামসন! চারদিন পরেই গঙ্গার তলা দিয়ে মেট্রো চালু? কোন স্টেশনে যেতে কত ভাড়া? দেখুন তালিকা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.