বাংলা নিউজ > ময়দান > NZ Vs Ind Where to Watch: DD Sports-এ দেখাচ্ছে NZ Vs Ind টি২০ ম্যাচ, তবে আপনি টিভিতে দেখতে পাচ্ছেন না কেন?

NZ Vs Ind Where to Watch: DD Sports-এ দেখাচ্ছে NZ Vs Ind টি২০ ম্যাচ, তবে আপনি টিভিতে দেখতে পাচ্ছেন না কেন?

DD Sports-এ দেখাচ্ছে NZ Vs Ind টি২০ ম্যাচ

টিভি চালিয়ে দেখতে পাচ্ছেন না নিউজিল্যান্ড বনাম ভারত টি২০ ম্যাচ?

টি২০ বিশ্বকাপে সেমিফাইনালে হেরেছিল ভারত ও নিউজিল্যান্ড উভয় দেশই। এরপরই ভারতের তরুণরা বর্তমানে রয়েছে নিউজিল্যান্ডে। প্রথমে টি২ তারপর ওডিআই সিরিজ খেলবে ভারত। নিউজিল্যান্ড সফরের প্রথম ম্যাচটি বৃষ্টিতে ভেস্তে গেলেও দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে। তবে টিভি চালিয়ে সেই খেলা কোথাও দেখতে পাচ্ছেন না?

ডিডি স্পোর্টস ভারতের নিউজিল্যান্ড সফরের সম্প্রচার স্বত্ব অধিগ্রহণ করেছে। এই সিরিজের সমস্ত ম্যাচ শুধুমাত্র ডিডি স্পোর্টসে সম্প্রচার করা হবে। তবে শুধুমাত্র ডিডি স্পোর্টস ১ বা ডিডি ফ্রি ডিশেই এই খেলা দেখা যাবে। সাধারণ ডিটিএইচ কনেকশনে ডিডি স্পোর্টস ২ আসে। এই চ্যানেলে নিউজিল্যান্ড বনাম ভারতের ম্যাচ দেখা যাবে না। যাদের ডিটিএইচ কনেকশন নেই, তাঁরা ডিডি স্পোর্টসে বিনা পয়সায় ম্যাচ দেখতে পারবেন টিভিতেই।

এদিকে মোবাইলে যদি অ্যামাজন প্রাইম ইনস্টল করা তাকে এবং সাবস্র্কিপশন থাকে, তাহলে মোবাইলে লাইভ এই খেলা দেখা যাবে। এই সফরের ডিজিটাল স্বত্ব অ্যামাজন প্রাইমের কাছে সংরক্ষিত রয়েছে। শুধু ভারতের সফর নয়, নিউজিল্যান্ডে অনুষ্ঠিত সব আন্তর্জাতিক ম্যাচের ডিজিটাল সত্ত্ব রয়েছে অ্যামাজন প্রাইমের কা

আজ সিরিজের দ্বিতীয় টি২০ ম্যাচটি হচ্ছে বে ওভালে। সিরিজের তৃতীয় এবং সর্বশেষ টি২০ ম্যাচ অনুষ্ঠিত হবে ২২ নভেম্বর, মঙ্গলবার। খেলাটি হবে নেপিয়ারে। টি-২০ সিরিজ শেষ হলে শিখর ধাওয়ানের নেতৃত্বে ওয়ানডে সিরিজে নামবে ভারত। ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ ২৫ নভেম্বর অনুষ্ঠিত হবে অকল্যান্ডে। সিরিজের দ্বিতীয় ম্যাচটি ২৭ নভেম্বর অনুষ্ঠিত হবে হ্যামিলটনে। সিরিজের সর্বশেষ তথা তৃতীয় ওডিআই ম্যাচটি অনুষ্ঠিত হবে ৩০ নভেম্বর। ম্যাচটি হবে ক্রাইস্টচার্চে।

 

বন্ধ করুন