বাংলা নিউজ > ময়দান > NZ vs PAK: প্রোটোকল ভাঙলে পাকিস্তান দলকে দেশে ফেরানো হবে, হুঁশিয়ারি নিউজিল্যান্ডের
পাকিস্তান ক্রিকেট দল। ছবি- টুইটার।
পাকিস্তান ক্রিকেট দল। ছবি- টুইটার।

NZ vs PAK: প্রোটোকল ভাঙলে পাকিস্তান দলকে দেশে ফেরানো হবে, হুঁশিয়ারি নিউজিল্যান্ডের

  • কিউয়ি সফরে ইতিমধ্যেই পাকিস্তান শিবিরের ৬ জন করোনা আক্রান্ত হিসেবে চিহ্নিত হয়েছেন।

পাকিস্তান ক্রিকেট বোর্ডকে চূড়ান্ত হুঁশিয়ারি দিল নিউজিল্যান্ড সরকার। কিউয়ি সফররত পাকিস্তান দলের কোনও সদস্যের সামান্য ভুলেই দেশে ফেরত পাঠানো হতে পারে গোটা দলকে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের সিইও ওয়াসিম খান সেকথা জানিয়ে দিয়েছেন দলের ক্রিকেটারদের। তিনি জানিয়েছেন যে, নিউজিল্যান্ডের সরকারি আধিকারিকদের সঙ্গে তাঁর কথা হয়েছে। করোনা বিধি নিয়ে নিউজিল্যান্ড সরকার কোনও অসতর্কতা মেনে নেবে না। পাকিস্তান দল ইতিমধ্যেই তিন-চারবার করোনা প্রোটোকল ভেঙেছে নিউজিল্যান্ডে। আর একবার এমন কোনও ঘটনা ঘটলে সিরিজ বাতিল করে পাকিস্তানকে দেশে ফেরত পাঠানো হবে।

ওয়াসিম খান ক্রিকেটারদের বলেন, ‘ছেলেরা, নিউজিল্যান্ডের সরকারি আধিকারিকদের সঙ্গে আমার কথা হয়েছে। ওরা আমাকে জানিয়েছে যে, তিন-চারবার প্রোটোকল ভাঙা হয়েছে। করোনা নিয়ে ওরা কোনও ঢিলেমি মেনে নেবে না। আমাদের চূড়ান্ত হুঁশিয়ারি দেওয়া হয়েছে। ওরা পরিষ্কার জানিয়েছে যে, আর একবার প্রোটোকল ভাঙা হলে আমাদের দেশে ফেরত পাঠাবে।’

উল্লেখ্য, নিউজিল্যান্ড সফররত পাক শিবিরের ৬ জন ইতিমধ্যেই করোনা পজিটিভ চিহ্নিত হয়েছেন। পিসিবির দাবি, তারা দেশ থেকে কোনও পজিটিভ ক্রিকেটারকে নিউজিল্যান্ডে পাঠায়নি। যদিও নিউজিল্যান্ডে পৌঁছনোর পর বাধ্যতামূলক করোনা টেস্টে ৬ জনের শরীরে সংক্রমণ ধরা পড়ে।

বন্ধ করুন