বাংলা নিউজ > ময়দান > NZ vs PAK: নিউজিল্যান্ডের টি-২০ দল থেকে বাদ পড়লেন টেলর, ফিরলেন উইলিয়ামসন
রস টেলর। ছবি- রয়টার্স।
রস টেলর। ছবি- রয়টার্স।

NZ vs PAK: নিউজিল্যান্ডের টি-২০ দল থেকে বাদ পড়লেন টেলর, ফিরলেন উইলিয়ামসন

  • চোটের জন্য জাতীয় দলে নেই KKR-এর তারকা পেসার ফার্গুসন।

নিউজ্যান্ডের টি-২০ দল থেকে বাদ পড়লেন রস টেলর। ঘরের মাঠে পাকিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজের জন্য যে দল ঘোষণা করেছেন কিউয়ি নির্বাচকরা, তাতে নাম নেই অভিজ্ঞ ব্যাটসম্যানের।

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজে মাঠে নামেননি কেন উইলিয়ামসন। পাকিস্তানের বিরুদ্ধে সংক্ষিপ্ত ফর্ম্যাটের দলে ফিরলেন তিনি। যদিও চোটের জন্য মাঠে নামতে পারবেন না তারকা পেসার লকি ফার্গুসন। উইলিয়ামসনের সঙ্গে বিশ্রাম কাটিয়ে টি-২০ দলে ফিরলেন ট্রেন্ট বোল্ট। এছাড়া নতুন মুখ হিসেবে এই প্রথমবার জাতীয় দলে ডাক পেলেন জেকব ডাফি।

পাকিস্তানের বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য দু'টি আলাদা স্কোয়াড ঘোষণা করে নিউজিল্যান্ড। প্রথম টি-২০ ম্যাচে মাঠে নামবেন না উইলিয়ামসন ও বোল্ট। প্রথম ম্যাচে কিউয়িদের নেতৃত্ব দেবেন মিচেল স্যান্টনার। শেষ দু'টি ম্যাচে উইলিয়ামসনের হাতেই থাকবে ক্যাপ্টেন্সির দায়িত্ব।

প্রথম টি-২০ ম্যাচের দল: মিচেল স্যান্টনার (ক্যাপ্টেন), টড অ্যাস্টল, ডগ ব্রেসওয়েল, মার্ক চাপম্যান, ডেভন কনওয়ে, জেকব ডাফি, মার্টিন গাপ্তিল, স্কট কাগলেইজিন, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, টিম সেফার্ত (উইকেটকিপার), ইশ সোধি ও ব্লেয়ার টিকনার। 

দ্বিতীয় ও তৃতীয় টি-২০ ম্যাচের দল: কেন উইলিয়ামসন (ক্যাপ্টেন), টড অ্যাস্টল, ট্রেন্ট বোল্ট, ডেভন কনওয়ে, মার্টিন গাপ্তিল, কাইল জেমিসন, স্কট কাগলেইজিন, ডারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, টিম সেফার্ত (উইকেটকিপার), ইশ সোধি ও টিম সাউদি।

বন্ধ করুন