বাংলা নিউজ > ময়দান > NZ vs SA, Test: চোটের কারণে সিরিজ থেকে ছিটকে গেলেন কিউয়ি অধিনায়ক উইলিয়ামসন

NZ vs SA, Test: চোটের কারণে সিরিজ থেকে ছিটকে গেলেন কিউয়ি অধিনায়ক উইলিয়ামসন

কিউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসন 

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজে মাঠে নামার আগে নিউজিল্যান্ড শিবিরে পৌঁছাল দুঃসংবাদ। এই সিরিজে দলে থাকতে পারবেন না কিউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসন।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুই ম্যাচের টেস্ট সিরিজে মাঠে নামার আগে নিউজিল্যান্ড শিবিরে পৌঁছাল দুঃসংবাদ। এই সিরিজে দলে থাকতে পারবেন না কিউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসন। বলা হচ্ছে, উইলিয়ামসনের কনুইয়ের চোট পুরোপুরি সেরে ওঠেনি। এই কারণেই নিউজিল্যান্ড ক্রিকেট দল তাকে নিয়ে কোনও তাড়াহুড়ো করতে চাইছে না। ফলে সম্পূর্ণ সুস্থ না হলে তাকে দলে রাখতে চাইছে না কিউয়ি ক্রিকেট বোর্ড। ফলে আসন্ন দক্ষিণ আফ্রিকা-নিউজিল্যান্ড সিরিজের প্রথম দুই ম্যাচে নেই কেন উইলিয়ামসন। 

কনুইয়ের চোটের কারণে বাংলাদেশের বিরুদ্ধে খেলতে পারেননি। যার কারণে ইতিহাসে প্রথমবারের মতো টেস্ট ম্যাচে নিউজিল্যান্ডকে হারিয়েছে বাংলাদেশ। উইলিয়ামসনের কনুইয়ের অপারেশন হয়েছে। এরপর থেকে দল থেকে দূরে রয়েছেন তিনি। উইলিয়ামসন ভারতে কিউয়ি দলের অংশ ছিলেন। সেই সময় তার কনুইতে আঘাত লাগে বলে জানা গেছে। উইলিয়ামসনের অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেবেন টম লাথাম। ট্রেন্ট বোল্ট প্রথম টেস্টে থাকবেন না। বলা হচ্ছে তিনি ছুটিতে রয়েছেন বোল্ট। 

দক্ষিণ আফ্রিকা বনাম নিউজিল্যান্ডের প্রথম টেস্ট শুরু হবে ১৭ ফেব্রুয়ারি। কোচ গ্যারি স্টিড ব্যাটসম্যান হামিশ রাদারফোর্ড এবং অলরাউন্ডার কলিন ডি’গ্র্যান্ডহোম সহ দুই নবাগত উইকেটরক্ষক ক্যাম ফ্লেচার এবং পেসার ব্লেয়ার টিকনারকে দলে নিয়েছেন। রাদারফোর্ড সর্বশেষ ২০১৫ সালে একটি টেস্ট খেলেছিলেন। তৃতীয় সন্তানের জন্মের কারণে প্রথম টেস্ট খেলতে পারবেন না ফাস্ট বোলার ট্রেন্ট বোল্ট। 

বন্ধ করুন