বাংলা নিউজ > ময়দান > NZ vs SL: অ্যাডামের আগুনে ডেলিভারিতে ভেঙে দু'টুকরো শ্রীলঙ্কা ওপেনারের ব্যাট, প্রতিপক্ষের ‘কোমরও’ ভাঙলেন মিলিন- ভিডিয়ো

NZ vs SL: অ্যাডামের আগুনে ডেলিভারিতে ভেঙে দু'টুকরো শ্রীলঙ্কা ওপেনারের ব্যাট, প্রতিপক্ষের ‘কোমরও’ ভাঙলেন মিলিন- ভিডিয়ো

অ্যাডামের বলে ভাঙল নিশঙ্কার ব্যাট। ছবি- টুইটার।

New Zealand vs Sri Lanka 2nd T20I: কিউয়ি পেসারের ধ্বংসাত্মক বোলিংয়ের সামনে রীতিমতো অসহায় দেখায় শ্রীলঙ্কার ব্যাটসম্যানদের।

ম্যাচের একেবারে শুরুতেই মিলেছিল ইঙ্গিত। অ্যাডাম মিলিনকে সামলানো যে সহজ হবে না, শ্রীলঙ্কার ব্যাটসম্যানরা বুঝে গিয়েছিলেন ম্যাচের একেবারে প্রথম ওভারেই।

দুনেদিনে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচে টস জিতে শ্রীলঙ্কাকে শুরুতে ব্যাট করতে পাঠায় নিউজিল্যান্ড। টিম সাউদি, লোকি ফার্গুসনরা আইপিএলের আঙিনায়। তাই বোলিংয়ে কিউয়িদের যাবতীয় ভরসা ছিলেন মিলিন। টিম ম্যানেজমেন্টকে হতাশ করেননি তিনি। দ্বিতীয় টি-২০ ম্যাচে কার্যত একার হাতেই শ্রীলঙ্কার ব্যাটিং লাইনআপের কোমর ভেঙে দেন তিনি।

তবে তার আগে ম্যাচের একেবারে প্রথম ওভারেই শ্রীলঙ্কার ওপেনার পাথুম নিশঙ্কার ব্যাট ভেঙে দু'টুকরো করেন অ্যাডাম। ওভারের চতু্র্থ বলে নিশঙ্কা বাউন্ডারি মেরে খাতা খোলেন। পঞ্চম বল মাঝব্যাটে ডিফেন্স করেন পাথুম। বল লাগে ব্যাটের একেবারে উপরের দিকে। আগুনে ডেলিভারিটি ব্যাটে লাগা মাত্রই হ্যান্ডেলের নীচ থেকে ভেঙে যায় ব্যাট। দু'টুকরো হয়ে ঝুলতে থাকে নিশঙ্কার উইলো।

ব্যাট বদলে ঠিক পরের বলেই চার মারেন নিশঙ্কা। যদিও তাঁর আগ্রাসন বেশিক্ষণ স্থায়ী হয়নি। ৩.৪ ওভারে মিলিনের বলেই বেন লিস্টারের হাতে ধরা দিয়ে সাজঘরে ফেরেন নিশঙ্কা। আউট হওয়ার আগে ২টি বাউন্ডারির সাহায্যে ৯ বলে ৯ রান করেন তিনি।

আরও পড়ুন:- DC vs GT IPL 2023: 'আগামী দু'বছরেই ভারতীয় ক্রিকেটে দাপিয়ে বেড়াবে', তরুণ ক্রিকেটারকে নিয়ে ভবিষ্যদ্বাণী হার্দিকের

নিশঙ্কাকে দিয়ে উইকেট নেওয়া শুরু অ্যাডামের। তার পরে একে একে তিনি ফিরিয়ে দেন কুশল পেরেরা, চরিত আসালঙ্কা, প্রমোদ মদুশান ও দিলশান মদুশঙ্কাকে। শেষ ৩টি উইকেট মিলিন একই ওভারে তুলে নেন। শেষমেশ তিনি ৪ ওভার বল করে ২৬ রানের বিনিময়ে ৫টি উইকেট দখল করেন।

ম্যাচে শ্রীলঙ্কাকে ৯ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে তিন ম্যাচের সিরিজে ১-১ সমতা ফেরায় নিউজিল্যান্ড। প্রথমে ব্যাট করে শ্রীলঙ্কা ১৯ ওভারে ১৪১ রানে অল-আউট হয়ে যায়। দলের হয়ে সব থেকে বেশি ৩৭ রান করেন ধনঞ্জয়া ডি'সিলভা। কুশল পেরেরা করেন ৩৫ রান। আসালঙ্কা ২৪ রানের যোগদান রাখেন। ব্যক্তিগত ১০ রানে সাজঘরে ফেলেন কুশল মেন্ডিস। বাকিরা কেউই দুই অঙ্কের রান করতে পারেননি।

আরও পড়ুন:- অভিজ্ঞতা vs তারুণ্যের লড়াইয়ে টেক্কা দিলেন শামি-ঋদ্ধি, দিল্লি বনাম গুজরাট ম্যাচে বাংলার চার ক্রিকেটার কেমন খেললেন দেখুন

মিলিনের ৫ উইকেট ছাড়া নিউজিল্যান্ডের হয়ে ২টি উইকেট দখল করেন বেন লিস্টার। ১টি করে উইকেট নেন হেনরি শিপলি, রাচিন রবীন্দ্র ও জেমস নিশাম।

জবাবে ব্যাট করতে নেমে নিউজিল্যান্ড ১৪.৪ ওভারে ১ উইকেটের বিনিময়ে ১৪৬ রান তুলে ম্যাচ জিতে যায়। টিম সেফার্ত ৭৯ রান করে অপরাজিত থাকেন। ম্যাচের সেরা হয়েছেন অ্যাডাম।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কেমন ছিলেন হিটলার? রেটিং দিতে হবে ছোটদের, অ্যাসাইনমেন্ট দিয়ে বিতর্কে স্কুল ‘BJP নেতার থেকে ৩৫ লাখ টাকা উদ্ধার, পরদিন পুলিশ সুপারকে সরাল কমিশন’,তোপ অভিষেকের অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘দুই ছেলের সঙ্গে হানিমুনে…’, বয়সে ছোট বরকে নিয়ে কটাক্ষ রূপাঞ্জনাকে, জবাব রাতুলের বন্দুক নিয়ে রামকৃষ্ণ মিশনে হামলা! ‘তালিবানি জমানা, মমতার নিকৃষ্টতম কাজ!’ বেঙ্গল প্রো টি-২০ লিগে অনুষ্টুপকে নিল হাওড়া, কোন দলে গেলেন অভিজ্ঞ মনোজ তিওয়ারি? ভোটের ফল বেরোলেই কোন কোন শেয়ারে টাকার ফোয়ারা? ইঙ্গিত মোদী, ‘হাঁফিয়ে যাবেন….’ 'কোনও ওটিপি আসেনি...' সাইবার ফ্রডের শিকার অর্জুন বিজলানি, খোয়ালেন কত টাকা? শেষের মুখে সেভক-রংপো রেল প্রকল্পের টানেল, দার্জিলিংয়ে কাজের বিরাট অগ্রগতি মৃত্যুশয্যায় দাদু, হাসপাতালে শেষবার দেখতে যাওয়ার সাজ শেয়ার করে ট্রোল্ড নাতনি!

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.