বাংলা নিউজ > ময়দান > NZ vs WI: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে নেই উইলিয়ামসন
কেন উইলিয়ামসন (AP)
কেন উইলিয়ামসন (AP)

NZ vs WI: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে নেই উইলিয়ামসন

  • প্রথম টেস্টে অনবদ্য দ্বিশতরান করেন কিউয়ি অধিনায়ক।

শুভব্রত মুখার্জি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে ব্যাট হাতে অসাধারণ দ্বিশতরান করেছিলেন কিউয়ি অধিনায়ক কেন উইলিয়ামসন। তাঁর করা ২৫১ রানে ভর করে প্রথম টেস্ট সহজেই পকেটে পোরে নিউজিল্যান্ড। কিন্তু প্রথম টেস্ট জেতানোর পরে দ্বিতীয় টেস্ট খেলবেন না নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন।

জানা গেছে ভারত অধিনায়ক বিরাটের মতো তাঁর স্ত্রী জন্ম দিতে চলেছেন প্রথম সন্তান। তাই প্রথম সন্তানের বাবা হতে চলা উইলিয়ামসন তাঁর স্ত্রীর পাশে থাকতে দ্বিতীয় টেস্টের দল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন। তাঁকে পিতৃত্বকালীন ছুটিতে পাঠিয়েছে বোর্ড।

শুক্রবার থেকে শুরু হবে দ্বিতীয় টেস্ট। সেখানে উইলিয়ামসন খেলবেন বলেই ঘোষণা করে দিয়েছিলেন কিউই কোচ গ্যারি স্টেড। কিন্তু ঘোষণার কয়েক ঘণ্টা পর সুখবরের কারনে সিদ্ধান্ত বদল করে তারা। উইলিয়ামসন সন্তানসম্ভবা স্ত্রী সারাহকে সময় দিতে প্রথম টেস্টের পরেই উড়ে গেছেন তাঁর নিজের শহরে।

প্রধান কোচের সঙ্গে আলোচনার পর স্ত্রীকে সঙ্গ দেওয়াকেই প্রাধান্য দিলেন কেন উইলিয়ামসন। এই ব্যাপারে বলতে গিয়ে গ্যারি স্টেড বলেন, ‘কেন এবং তাঁর স্ত্রীর স্বার্থের কথা বিবেচনা করে আমরা এই সিদ্ধান্তে উপনীত হয়েছি। দলের জন্যও ভালো হবে।’

তিনি আরও বলেন, 'এই মুহুর্তে আমাদের চিন্তায় কেনের সঙ্গে সারাহ’র বিষয়টিও রয়েছে। আমরা গুরুত্ব দিচ্ছি মা এবং সন্তানের ভালো থাকার বিষয়কে।'

বন্ধ করুন