বাংলা নিউজ > ময়দান > কুস্তির আখড়ায় খুনের ঘটনায় নতুন মোড়, সন্দেহভাজনের তালিকায় থাকা জোড়া অলিম্পিক পদক জয়ী সুশীল কুমারকে খুঁজছে পুলিশ
খুনের মামলায় সুশীল কুমারকে খুঁজছে পুলিশ। ছবি- সোশ্যাল মিডিয়া।
খুনের মামলায় সুশীল কুমারকে খুঁজছে পুলিশ। ছবি- সোশ্যাল মিডিয়া।

কুস্তির আখড়ায় খুনের ঘটনায় নতুন মোড়, সন্দেহভাজনের তালিকায় থাকা জোড়া অলিম্পিক পদক জয়ী সুশীল কুমারকে খুঁজছে পুলিশ

  • মৃত সাগর কুমার একজন প্রাক্তন জুনিয়র ন্যাশনাল চ্যাম্পিয়ন।

জোড়া অলিম্পিক পদক জয়ী কুস্তিগীর সুশীল কুমারের আখড়ায় খুনের ঘটনায় নতুন মোড়। সন্দেহভাজনের তালিকায় নাম জড়িয়ে গেল সুশীলেরও। উল্লেখযোগ্য বিষয় হল, ঘটনার পর থেকেই খোঁজ পাওয়া যাচ্ছে না সুশীলের। তদন্তের জন্য তাঁকে খুঁজছে পুলিশ। খুনের অভিযোগ ছাড়াও অস্ত্র আইনে মামলা রুজু করেছে পুলিশ। সুশীল-সহ সন্দেহভাজনদের খোঁজে দিল্লি পুলিশ বিশেষ দল গঠন করেছে।

পুলিশ রিপোর্ট অনুযায়ী মঙ্গলবার রাতে ছত্রসাল স্টেডিয়ামে কুস্তিগীরদের দু'টি দলের মধ্যে দ্বন্দ্ব বাঁধে, যাতে মৃত্যু হয় ২৩ বছরের প্রাক্তন জুনিয়র ন্যাশনাল চ্যাম্পিয়ন সাগরের। আহত হন আরও দু'জন, যাঁদের নাম অমিত কুমার (২৭) ও সোনু (৩৫)।

ঘটনায় নাম জড়িয়েছে সুশীল কুমার, অজয়, প্রিন্স ও আরও কয়েকজনের। মৃত সাগর দিল্লি পুলিশের একজন হেড কনস্টেবলের ছেলে। প্রাথমিকভাবে পার্কিং নিয়ে বচসা থেকেই ঝামেলার সূত্রপাত বলে শোনা গিয়েছিল। তবে তদন্তে উঠে আসছে অন্য তথ্য। সম্পত্তি সংক্রান্ত বিষয় এর সঙ্গে জড়িয়ে রয়েছে বলে জানা যাচ্ছে। এমনকি শুধু হাতাহাতিই নয়, বরং গুলিও চালানো হয়েছিল বলে দাবি করা হয়।

সবথেকে চাঞ্চল্যকর বিষয় হল, সুশীল প্রাথমিকভাবে নিহত সাগর ও আহতদের তাঁদের আখড়ার কেউ নন বলে দবি করেছিলেন। তাঁদের বহিরাগত বলে উল্লেখ করেছিলেন। তবে পুলিশ তদন্তে নেমে জানতে পেরেছেন যে, ঘটনাস্থলে উপস্থিত ছিলেন সুশীল। ঝামেলায় তাঁর ভূমিকা কী সেটা জানতেই পুলিশ খোঁজে নামেন সুশীলের। তবে তিনি বেপাত্তা হয়ে যান। সুশীল-সহ অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

ঘটনাস্থল থেকে একটি স্করপিও-সহ মোট ৫টি গাড়ি বাজেয়াপ্ত করেছে পুলিশ। একটি গাড়ি থেকে ডাবল ব্যারেল বন্দুকও পাওয়া গিয়েছে, যেটিতে গুলি ভরা ছিল। বেশ কয়েকটি তাজা কার্তুজ পাওয়া গিয়েছে। দু'টি লাঠিও মিলেছে ঘটনাস্থল থেকে।

বন্ধ করুন