বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > দ্বিতীয় রাউন্ডের শেষে যুগ্মভাবে দ্বিতীয় স্থানে অদিতি, পদকের আশায় বুক বাঁধছে ভারত

দ্বিতীয় রাউন্ডের শেষে যুগ্মভাবে দ্বিতীয় স্থানে অদিতি, পদকের আশায় বুক বাঁধছে ভারত

অদিতি অশোক। ছবি- রয়টার্স (REUTERS)

বাকি রয়েছে দু'রাউন্ডের খেলা।

প্রথম রাউন্ডের পর যুগ্মভাবে দ্বিতীয় স্থানে থেকে টোকিও অলিম্পিক্সের গল্ফ থেকে ভারতকে পদকের স্বপ্ন দেখাচ্ছিলেন অদিতি অশোক। দ্বিতীয় রাউন্ডের শেষে যুগ্মভাবে দ্বিতীয় স্থান ধরে রেখে মেডেল জয়ের সম্ভাবনা জোরালো করলেন ২৩ বছর বয়সী মহিলা গল্ফার।

অর্ধেক পথ অতিক্রম করে ফেলেছেন অদিতি। বাকি রয়েছে দু'টি রাউন্ডের খেলা। শেষ পর্যন্ত নিজের ফর্ম ধরে রাখতে পারলে ভারতীয় গল্ফার হিসেবে অলিম্পিক্সে ইতিহাস গড়তে পারেন অদিতি।

(টোকিও অলিম্পিক্স ২০২০-র যাবতীয় খবর, আপডেটের জন্য চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়)

প্রথম রাউন্ডের শেষে অদিতি আমেরিকার নেলি কর্ডার সঙ্গে যুগ্মভাবে দ্বিতীয় স্থানে ছিলেন। দ্বিতীয় রাউন্ডে ফাইভ আন্ডার ৬৬ স্কোর করে সার্বিকভাবে দ্বিতীয় স্থান ধরে রাখেন তিনি। এক্ষেত্রে ডেনমার্কের নানা ম্যাডসেন ও এমিলি পেডেরসেনের সঙ্গে একাসনে অবস্থান করছেন ভারতীয় তারকা। দুই ড্যানিশ গল্ফারের মতোই অদিতির স্কোর নাইন আন্ডার পার ১৩৩। নেলি কর্ডা দ্বিতীয় রাউন্ডের শেষে থার্টিন আন্ডার পার ১২৯ স্কোর করে এককভাবে এক নম্বরে রয়েছেন।

এই ইভেন্টে ভারতের অপর গল্ফার দীক্ষা ডাগর দ্বিতীয় রাউন্ডের শেষে সার্বিক তালিকার ৫৩ নম্বরে রয়েছেন। তিনি দ্বিতীয় রাউন্ডে ওয়ান আন্ডার ৭২ স্কোর করেন। সার্বিকভাবে দু'টি রাউন্ডের শেষে দীক্ষার স্কোর সিক্স আন্ডার পার ১৪৮।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ট্রাম্পকে হত্যার ছক ছিল ইরানের! গুলি চালনার কিছু দিন আগেই খবর পান US গোয়েন্দারা মাদক খাইয়ে পরিচারিকাকে ধর্ষণ করতেন আরমান? সবই জানতেন পায়েল! ভাইরাল FIR কপি কর্মস্থলে যখন শ্লীলতাহানি করা হয়…'নিয়োগকর্তা' রাজ্যপালকে নিশানা করলেন কল্যাণ T20 ক্যাপ্টেন্সির দৌড়ে ২ কেউকেটার ভোট সূর্যর দিকে, তাই কোণঠাসা হার্দিক- রিপোর্ট England Women বনাম New Zealand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? হাতে কাজ ছিল না,আত্মহত্যা করতে চান ক্যাটরিনার শ্বশুর! বাবার কষ্টে চোখ ভিজল ভিকির সমালোচনার মাঝে কর্ণাটকে আপাতত স্থগিত বেসরকারি চাকরির জন্য স্থানীয়দের ‘কোটা’ বিল নতুন ফৌজদারি আইন পর্যালোচনা করবে মমতার সরকার, তৈরি হল সাত সদস্যের কমিটি মা লক্ষ্মীর শুভ দৃষ্টিতে বহু রাশিতে আগামী কয়েক মাস সোনার চমক! লাকি কারা? 'ম্যাজিক হত…' চোখের বালিতে ঐশ্বর্যর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে অকপট প্রসেনজিৎ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.