বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > Beijing Winter Olympics 2022: ভারতীয় দলে করোনার হানা, চিনে পৌঁছেই কোভিড পজিটিভ দলের ম্যানেজার
চিনে পৌঁছেই কোভিড পজিটিভ ম্যানেজার (ছবি:রয়টার্স)

Beijing Winter Olympics 2022: ভারতীয় দলে করোনার হানা, চিনে পৌঁছেই কোভিড পজিটিভ দলের ম্যানেজার

  • শীতকালীন অলিম্পিক্স শুরুর আগেই জোর ধাক্কা খেল ভারতীয় দল। করোনা পজেটিভ হয়েছেন ভারতীয় দলের ম্যানেজার আব্বাস ওয়ানি। সংবাদ সংস্থা এনআইকে এই খবর জানিয়েছেন, আইওএ-র সভাপতি নরিন্দর বাত্রা।

আগেই শীতকালীন অলিম্পিক্সে করোনার আতঙ্ক ছড়িয়েছে। এবার ভারতীয় দলে থাবা বসালো করোনা। শীতকালীন অলিম্পিক্সে অংশ নিতে যাওয়া ভারতীয় দলের ম্যানেজার কোরনায় আক্রন্ত হয়েছেন। আগামি ৪ ঠা ফেব্রুয়ারি থেকে বেজিংয়ে শুরু হতে চলেছে শীতকালীন অলিম্পিক্স। শীতকালীন অলিম্পিক্স শুরুর আগেই জোর ধাক্কা খেল ভারতীয় দল। করোনা পজেটিভ হয়েছেন ভারতীয় দলের ম্যানেজার আব্বাস ওয়ানি। সংবাদ সংস্থা এনআইকে এই খবর জানিয়েছেন, আইওএ-র সভাপতি নরিন্দর বাত্রা। বিষয়টির উপর নজর রাখছে ভারতীয় অলিম্পিক সংস্থা।

৪ তারিখ থেকে শুরুর হতে চলা শীতকালীন অলিম্পিক্সে অংশ নিতে বেজিং পারি দিয়েছিল ভারতীয় দল। বেজিং বিমানবন্দরে অবতরনের পর নিয়মমাফিক ভারতীয় দলের সকল সদস্যদের কোভিড পরীক্ষা করা হয়। বিমান বন্দরেই ভারতীয় দলের ম্যানেজার আব্বাস ওয়ানির কোভিড পরীক্ষার ফল পজেটিভ আসে। ভারতীয় দলের সঙ্গে থাকা ম্যানেজারের কোভিড টেস্ট পজেটিভ আসায় ভারতীয় দল সহ আব্বাস ওয়ানিকে আলাদা একটি ফ্ল্যাটে আইসোলেশনে রাখা হয়েছে। সংক্রমণ আরও অন্যান্যদের মধ্যে ছড়িয়েছে কিনা তা নিয়ে তৈরি হয়েছে উদ্বেগ। ফের সকল অ্যাথলিটদের কোভিড টেস্ট করা হবে। 

তবে প্রশ্ন তৈর হয়েছে অন্যত্র। ভারত থেকে চিনে যাওয়ার সময়ে করোনার রিপোর্ট নেগেটিভ ছিল আব্বাস ওয়ানির। প্রশ্ন উঠেছে চিনে নেমে কীভাবে আব্বাস ওয়ানির রিপোর্ট পজেটিভ আসল কী করে? ভারতীয় দলের শেফ দ্য মিশন হরজিন্দর সিং পুনরায় আব্বাস ওয়ানির কোভিড পরীক্ষা করার জন্য আবেদন জানিয়েছেন। সম্পূর্ণ ঘটনাটি আইওএ-র সভাপতি নরিন্দর বাত্রা জানিয়েছেন। বিষয়টির উপর নজর রাখছে ভারতীয় অলিম্পিক সংস্থা।

বন্ধ করুন