বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > সেমিফাইনালে হেরে সোনার দৌড় থেকে ছিটকে গেলেন দীপক পুনিয়া, লড়বেন ব্রোঞ্জের জন্য

সেমিফাইনালে হেরে সোনার দৌড় থেকে ছিটকে গেলেন দীপক পুনিয়া, লড়বেন ব্রোঞ্জের জন্য

দীপক পুনিয়া। ছবি- রয়টার্স (REUTERS)

ছেলেদের ফ্রি-স্টাইল কুস্তির ৮৬ কেজি বিভাগের ফাইনালে উঠতে ব্যর্থ হন দীপক।

রবি কুমার পারলেও টোকিওয় চমক দেখাতে পারলেন না দীপক পুনিয়া। ছেলেদের ফ্রি-স্টাইল কুস্তির ৮৬ কেজি বিভাগের ফাইনালে উঠতে ব্যর্থ হলেন দীপক। সেমিফাইনাল বাউটে দীপক ০-১০ ব্যবধানে হার মানেন আমেরিকার ডেভিড মরিস টেলরের কাছে।

শেষ চারে পুনিয়া মার্কিন কুস্তিগীরের কাছে আত্মসমর্পণ করলেন বলাই উচিত হবে। কেননা, ফার্স্ট পিরিয়ডেই বাউট শেষ করে দেন ডেভিড। ১০ পয়েন্ট সংগ্রহ করে ব্যবধান ১০-০ করা মাত্রই টেকনিক্যাল সুপিরিয়রিটির নিরিখে ফাইনালের টিকিট নিশ্চিত করেন মার্কিন তারকা। ফলে দ্বিতীয় রাউন্ডে গড়ায়নি বাউট।

(টোকিও অলিম্পিক্স ২০২০-র যাবতীয় খবর, আপডেটের জন্য চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়)

সেমিফাইনালে পরাজিত হওয়ায় সোনা ও রুপোর দৌড় থেকে ছিটকে গেলেন দীপক। তবে তাঁর সামনে ব্রোঞ্জ পদক জয়ের সুযোগ রয়েছে। ভারতীয় তারকাকে ব্রোঞ্জ পদকের লড়াইয়ে নামতে হবে রেপেচাজ থেকে উঠে আসা কুস্তিগীরের বিরুদ্ধে।

উল্লেখ্য, ভারতের রবি কুমার ছেলেদের ফ্রি-স্টাইল কুস্তির ফাইনালে উঠে পদক জয় নিশ্চিত করেছেন। তিনি ৫৭ কেজি বিভাগের সেমিফাইনালে পরাজিত করেন কাজাখাস্তানের নুরিস্ল্যাম সানায়েভকে। সেমিফাইনাল বাউটে একসময় ২-৯ ব্যবধানে পিছিয়ে ছিলেন রবি। সেখান থেকে দুরন্ত কামব্যাকে জয় ছিনিয়ে নেন তিনি। গোল্ড মেডেল বাউটে রবি কুমার ম্যাটে নামবেন দু'বারের বিশ্বচ্যাম্পিয়ন জাভুর উগুয়েভের বিরুদ্ধে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর দেশের জন্য জান দিতে প্রস্তুত ‘যোদ্ধা’ই হাইজ্যাকার! ফের আর্মি ইউনিফর্মে সিদ্ধার্থ WPL 2024: জলে গেল মন্ধনার দাপুটে হাফ-সেঞ্চুরি, শেফালির ব্যাটে লড়াকু জয় দিল্লির একটানা ৬ দিন পরীক্ষা! ২০২৫ সালের উচ্চমাধ্যমিকের পুরো রুটিন দেখুন, কটায় শুরু হবে? ইস্টবেঙ্গলকে হারিয়ে মোহনবাগানদের পিছনে ফেলে এক নম্বর স্থান মজবুত করল ওড়িশা ‘‌নেতা অযোগ্য গ্রুপবাজ স্বার্থপর’‌, লোকসভা নির্বাচনের মুখে বিস্ফোরক কুণাল বাংলাকে ১০,৬৯২ কোটি টাকা দিল কেন্দ্র! DA-র জন্য দেওয়া হল? জানিয়ে দিলেন নির্মলা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.