বাংলা নিউজ > ময়দান > অলিম্পিক্স > হরির লুঠের মতো পেনাল্টি কর্নার কুড়িয়েছে বেলজিয়াম, রেফারিং নিয়ে ক্ষোভ নেটিজেনদের

হরির লুঠের মতো পেনাল্টি কর্নার কুড়িয়েছে বেলজিয়াম, রেফারিং নিয়ে ক্ষোভ নেটিজেনদের

ভিডিও রেফারেলের দিকে তাকিয়ে ভারতীয় দল। ছবি- পিটিআই (PTI)

চতুর্থ কোয়ার্টারে বেলজিয়ামের জোড়া গোলের পিছনে রেফারির বদান্যতা দেখছেন ভারতীয় সমর্থকরা।

আক্রমণ-প্রতিআক্রমণে ভরা ম্যাচ ঘিরে শুরু থেকে শেষ পর্যন্ত ছিল চরম উত্তেজনা। যদিও ভারত-বেলজিয়াম টোকিও অলিম্পিক্সের সেমিফাইনাল ম্যাচে রেফারির বেশ কয়েকটি সিদ্ধান্ত নিয়ে খুশি হতে পারেননি সমর্থকরা। ভারতীয় সমর্থরা অন্তত দু'টি ক্ষেত্রে বেলজিয়াম রেফারির বদান্যতা পেয়েছে বলে দাবি করেন সোশ্যাল মিডিয়ায়। যার ফলেই ভারতকে হারতে হয়েছে বলে মত তাঁদের।

তৃতীয় কোয়ার্টার পর্যন্ত ম্যাচ ২-২ গোলের সমতায় দাঁড়িয়েছিল। তবে শেষ কোয়ার্টারে পেনাল্টি কর্নার ও একটি পেনাল্টি স্ট্রোক থেকে জোড়া গোল করেন আলেকজান্ডার। এই দু'টি গোল নিয়েই ক্ষোভ নেটিজেনদের।

(টোকিও অলিম্পিক্স ২০২০-র যাবতীয় খবর, আপডেটের জন্য চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়)

তাছাড়া যেভাবে হরির লুঠের মতো বেলজিয়ামকে পেনাল্টি কর্নার উপহার দেওয়া হয়েছে, তাতেও খুশি নন নেটিজেনদের একাংশ। কেউ কেউ নিছক মজা করে ম্যাচ নিয়ে মিম শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। কেউ আবার মিমের মাধ্যমে রেফারির বিরুদ্ধে নিজের ক্ষোভ উগড়ে দিয়েছেন। সব মিলিয়ে রেফারির পক্ষপাতিত্বের অভিযোগ তুলতে শুরু করেছেন হকিপ্রেমীরা।

উল্লেখ্য, সারা ম্যাচে ভারত মোট ৫টি পেনাল্টি কর্নার পেয়েছে। যার একটিকে গোলে পরিণত করেন হরমনপ্রীত। অন্যদিকে, বেলজিয়াম ম্যাচে মোট ১৪টি পেনাল্টি কর্নার পায়। একটি পেনাল্টিও উপহার পায় তারা। বেলজিয়াম পেনাল্টি কর্নার থেকে ৩টি এবং পেনাল্টি থেকে ১টি গোল করে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘আমার দেখা সব থেকে বড় সার্কাস’, অলিম্পিক্স আয়োজকদের ধুয়ে দিলেন আর্জেন্তাইন কোচ ‘অতীত ভুলতে হবে….’, যিশু-নীলাঞ্জনার ডিভোর্স চর্চা, বাবাকে 'আনফলো' বড় মেয়ে সারার মমতার 'আশ্রয়' মন্তব্যের আবহে এপারে কতজন বাংলাদেশি? পরিসংখ্যান দিল BSF মেয়েদের T20I-তে সর্বোচ্চ রান সংগ্রাহক হিসাবে মেগকে ল্যানিংকে পিছনে ফেললেন হরমন কারা বর্তমান সম্পর্ক নিয়ে দ্বিধার মধ্যে আছেন? কী বলছে আজকের প্রেম রাশিফল ‘ধোনির নাম শোনেন নি!’ ওভারস্মার্ট হতে গিয়ে ব্যাপক ট্রোলিংয়ের শিকার গ্রে নিকোলস মিলল মোংলা বন্দর ব্যবহারের অনুমতি, বাংলাদেশের পিচে চিনকে 'আউট' করল ভারত মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.