বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > নীরজের সাক্ষাৎকারের সময়েই মহিলা রেডিও জকিদের উদ্দাম নাচ, বইছে সমালোচনার ঝড়

নীরজের সাক্ষাৎকারের সময়েই মহিলা রেডিও জকিদের উদ্দাম নাচ, বইছে সমালোচনার ঝড়

নীরজকে ভিডিও কলে ধরার পরেই উদ্দাম নাচ রেডিও জকিদের।

তাঁকে ফোনে ধরার পর হঠাৎ করেই সাক্ষাৎকার নেওয়ার বদলে একদল মহিলা রেডিও জকি উদ্দাম নাচতে শুরু করায়, নীরজ চোপড়া কিছুটা অস্বস্তিতেই পড়ে গিয়েছিলেন বলে নেটিজেনদের মনে হয়েছে। কারণ সেই ভিডিও-তে দেখা গিয়েছে, প্রথমে তিনি হাসলেও, পরের দিকে তাঁর চোখেমুখে অস্বস্তি ফুটে উঠেছিল।

টোকিও অলিম্পিক্সে সোনাজয়ী নীরজ চোপড়ার সাক্ষাৎকার নিচ্ছিল মুম্বই রেড এফএম। সেই অনুষ্ঠানটির সঞ্চালনার দায়িত্বে ছিলেন রেডিও জকি মালিশকা মেন্ডোনসা। অন লাইনেই সেই সাক্ষাৎকার পর্ব চলছিল। ল্যাপটপে ভিডিয়ো কলে তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। সেই সাক্ষাৎকার নেওয়ার সময়েই ওই এফএম স্টেশনের মালিশকা সহ একাধিক মহিলা কর্মী জনপ্রিয় ‘উড়ে যাব যাব জুলফে তেরি’ গানটির সঙ্গে উদ্দাম নাচতে শুরু করেন। এই ভিডিও ভাইরাল হতেই তীব্র সমালোচনার ঝড় বয়ে চলেছে। নেটিজেনদের ক্ষোভের মুখে পড়েছেন রেড এফএম-এর রেডিও জকিরা। বিশেষ করে মালিশকা মেন্ডোনসা।

অনেকেই এই বিষয়টি মানতে পারেননি। তাঁকে ফোনে ধরার পর হঠাৎ করেই সাক্ষাৎকার নেওয়ার বদলে একদল মেয়ে উদ্দাম নাচতে শুরু করায়, নীরজ চোপড়া কিছুটা অস্বস্তিতেই পড়ে গিয়েছিলেন বলে নেটিজেনদের মনে হয়েছে। কারণ সেই ভিডিও-তে দেখা গিয়েছে, প্রথমে তিনি হাসলেও, পরের দিকে তাঁর চোখেমুখে অস্বস্তি ফুটে উঠেছিল। নেটিজেনদের অভিযোগ, এ ভাবে আসলে একজন ছেলের উপর ‘ভার্চুয়াল নিগ্রহ’ করা হয়েছে। মালিশকার তীব্র সমালোচনায় মুখর নেটপাড়া। সঙ্গে চলছে কটাক্ষ, ব্যঙ্গ বিদ্রুপও।

প্রশ্ন উঠেছে, যদি ল্যাপটপের ও পারে কোনও মহিলা অ্যাথলিট থাকতেন, এবং কিছু পুরুষ যদি এই কাণ্ডটি ঘটাতেন, তা হলে সে ক্ষেত্রে যৌন হেনস্থার অভিযোগ উঠত। এ ক্ষেত্রে কেন সে রকম কোনও অভিযোগ করা হবে না? অনেকে এই ঘটনাটিকে লজ্জাজনক বলে দাবি করে মিডিয়াকে তুলোধনা করেছেন। কেউ আবার লিখেছেন, ‘ওকে যারা পদকজয়ী হিসেবে সম্মান না দেখিয়ে বরং যৌনতার প্রতীক হিসেবে তুলে ধরতে চেয়েছে, তাদের লজ্জিত হওয়া উচিত।’

এ দিকে নীরজ চোপড়াকে সম্মান জানাতে পুণেতে সাউদার্ন কমান্ড আর্মি স্পোর্টস ইনস্টিটিউটের অ্যাথলেটিক্স স্টেডিয়ামের নামকরণ করা হচ্ছে তাঁর নামে। স্টেডিয়ামটির নতুন নাম হবে ‘নীরাজ চোপড়া আর্মি স্পোর্টস স্টেডিয়াম, পুণে ক্যান্টনমেন্ট’। ২৩ অগস্ট নামকরণ অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রয়েছে কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং-এর।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

ভুলেও এই অ্যাপ ডাউনলোড করবেন না, সব ফাঁকা হয়ে যাবে, সতর্ক করল ICICI Bank নির্মীয়মান ভবনের ছাদ ভেঙে ভয়াবহ দুর্ঘটনা! উজবেকিস্তানে মৃত্যু ৩ ভারতীয়ের, আহত ৩০ আগামিকাল বুধ প্রদোষ ব্রত, বাস্তুদোষ ও অর্থ সমস্যা থেকে মুক্তি পেতে করুন এই কাজ দেবতা কুমির, মাটির মূর্তি বানিয়ে পুজো করে গোয়ার গ্রামবাসী আধার কার্ড বাতিল? সমস্যা জানাতে হোয়াটসঅ্যাপ নম্বর দিল নবান্ন 'জামাল কুদু' এবার 'জামাই বাবু'!বিয়ের মরশুমে হাজির 'আব্রার এন্ট্রি'র নতুন ভার্সন শীতের বিদায়বেলায় শিলাবৃষ্টি বাংলার কিছু এলাকায়! বর্ষণ আর কতদিন? ২৬০০ টাকার বিলে ৮ লক্ষ টাকার বখশিস তারপরেই চাকরি হারালেন মহিলা! সমাজ করতে পারেনি কাবু, চিনে নিন দেশের প্রথম ট্রান্সজেন্ডার IAS অফিসারকে CISCE ISC অঙ্কের প্রশ্নপত্র জটিল আর দীর্ঘ হয়েছে, হতাশ বহু পরীক্ষার্থীর দাবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.