বাংলা নিউজ > ময়দান > অলিম্পিক্স > করোনা পজিটিভ ব্যক্তির সংস্পর্শে আসায় প্যারলিম্পিক্সে ভারতীয় পতাকা বাহক হিসাবে দেখা যাবে না মারিয়াপ্পানকে

করোনা পজিটিভ ব্যক্তির সংস্পর্শে আসায় প্যারলিম্পিক্সে ভারতীয় পতাকা বাহক হিসাবে দেখা যাবে না মারিয়াপ্পানকে

মারিয়াপ্পান থাঙ্গাভেলু। ছবি- পিটিআই।

মারিয়াপ্পান সহ ছয় ভারতীয় অ্যাথলিটকে নিভৃতবাসে পাঠানো হয়েছে।

টোকিওয় ভারতীয় দলের হয়ে সর্বকালের সর্বোচ্চ পদকজয়ের পর এবার পারালিম্পক্সে ভারতের নাম উজ্জ্বল করার পরিকল্পনা নিয়েই ইতিহাসে সর্বাধিক ৫৪ জন ভারতীয় অ্যাথলিট প্যারালিম্পক্সে অংশগ্রহণ করবেন। তবে শুরুতেই বিপত্তি। ভারতীয় দলের মার্চ পাস্টে মারিয়াপ্পানের পতাকা বাহক হিসাবে উপস্থিত থাকা হচ্ছে না।

করোনা পজিটিভ এখক ব্যক্তির সংস্পর্শে আসায় আজ উদ্বোধনী অনুষ্ঠানে থাকতে পারবেন না ভারতীয় লং-জাম্পার। ঘটনাটির বিষয়ে ভারতীয় সেফ দে মিশন গুরশরণ সিং বলেন, ‘আমাদের সদ্যই প্যারালিম্পক্সের কোভিড কন্ট্রোল রুম থেকে জানানো হয়েছে যে আমাদরে দলের ছ'জন প্যারা অ্যাথলিট টোকিওয় আসার সময় করোনা পজিটিভ এক ব্যক্তির সংস্পর্শে আসে। এই ছয়জনের মধ্যে মারিয়াপ্পান ও বিনোদ কুমারও রয়েছেন। আমরা খুবই দুঃখিত যে আজকের মার্চ পাস্টে আমাদের পতাকাবাহক মারিয়াপ্পান অংশ নিতে পারবেন না।’

ছয় জন অফিসিয়াল ও পাঁচ ভারতীয় প্যারা অ্যাথলিটের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা ছিল। মারিয়াপ্পানের বদলে ভারতের তরফে পতাকাবাহক হিসাবে দেখা যাবে জ্যাভলিন থ্রোয়ার তেক চাঁদকে। তবে অ্যাথলিটদের করোনা রিপোর্ট নেগেটিভ আসায় নিজেদের ব্যক্তিগত ইভেন্টে অংশগ্রহণ করতে পারবেন বলেই জানানো হয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সন্তানের মৃত্যুশোক সয়েও হাসিমুখে অভিনয়! কম বয়সেই ছেলেমেয়ে হারা গোবিন্দা-মৌসুমীরা হার্ট ভালো রাখতে চান? নিয়ম করে এই খাবারগুলি খান, কয়েকটি তো দারুণ কাজের রিল বানাতে লাগবে DSLR ক্যামেরা, লক্ষ টাকার গয়না চুরি করলেন পরিচারিকা গৌতির কাছের সহকারীকে দেখে এক গাল হেসে জড়িয়ে ধরলেন হার্দিক, সমীকরণ ঠিকের চেষ্টা? একাকীত্ব কাটাতে অটো চালান বেঙ্গালুরুর মাইক্রোসফট ইঞ্জিনিয়ার! নিভছে আশান্তির আগুন? রাত থেকেই খি বাংলাদেশে ফিরতে পারে ব্রন্ডব্যান্ড ইন্টারনেট! সংসদে সায়নী–মিতালির যুগলবন্দিতে সরগরম, প্রথম বক্তব্যেই রেল–মেট্রো নিয়ে প্রশ্ন Paris Olympics 2024 পরে অবসর নেবেন! ভারতীয় হকি দলের অভিজ্ঞ গোলরক্ষকের বড় ঘোষণা আজ জাতীয় পতাকা দিবস, এই উপলক্ষে জানুন তেরঙ্গা ইতিহাস, তাৎপর্য আগুনে ঝলসে মৃত্যু, মায়ের নাম মুখে আনে না ছেলে! মহুয়ার আদরের 'গোলা' এখন কোথায়?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.