বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > করোনা পজিটিভ ব্যক্তির সংস্পর্শে আসায় প্যারলিম্পিক্সে ভারতীয় পতাকা বাহক হিসাবে দেখা যাবে না মারিয়াপ্পানকে

করোনা পজিটিভ ব্যক্তির সংস্পর্শে আসায় প্যারলিম্পিক্সে ভারতীয় পতাকা বাহক হিসাবে দেখা যাবে না মারিয়াপ্পানকে

মারিয়াপ্পান থাঙ্গাভেলু। ছবি- পিটিআই।

মারিয়াপ্পান সহ ছয় ভারতীয় অ্যাথলিটকে নিভৃতবাসে পাঠানো হয়েছে।

টোকিওয় ভারতীয় দলের হয়ে সর্বকালের সর্বোচ্চ পদকজয়ের পর এবার পারালিম্পক্সে ভারতের নাম উজ্জ্বল করার পরিকল্পনা নিয়েই ইতিহাসে সর্বাধিক ৫৪ জন ভারতীয় অ্যাথলিট প্যারালিম্পক্সে অংশগ্রহণ করবেন। তবে শুরুতেই বিপত্তি। ভারতীয় দলের মার্চ পাস্টে মারিয়াপ্পানের পতাকা বাহক হিসাবে উপস্থিত থাকা হচ্ছে না।

করোনা পজিটিভ এখক ব্যক্তির সংস্পর্শে আসায় আজ উদ্বোধনী অনুষ্ঠানে থাকতে পারবেন না ভারতীয় লং-জাম্পার। ঘটনাটির বিষয়ে ভারতীয় সেফ দে মিশন গুরশরণ সিং বলেন, ‘আমাদের সদ্যই প্যারালিম্পক্সের কোভিড কন্ট্রোল রুম থেকে জানানো হয়েছে যে আমাদরে দলের ছ'জন প্যারা অ্যাথলিট টোকিওয় আসার সময় করোনা পজিটিভ এক ব্যক্তির সংস্পর্শে আসে। এই ছয়জনের মধ্যে মারিয়াপ্পান ও বিনোদ কুমারও রয়েছেন। আমরা খুবই দুঃখিত যে আজকের মার্চ পাস্টে আমাদের পতাকাবাহক মারিয়াপ্পান অংশ নিতে পারবেন না।’

ছয় জন অফিসিয়াল ও পাঁচ ভারতীয় প্যারা অ্যাথলিটের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা ছিল। মারিয়াপ্পানের বদলে ভারতের তরফে পতাকাবাহক হিসাবে দেখা যাবে জ্যাভলিন থ্রোয়ার তেক চাঁদকে। তবে অ্যাথলিটদের করোনা রিপোর্ট নেগেটিভ আসায় নিজেদের ব্যক্তিগত ইভেন্টে অংশগ্রহণ করতে পারবেন বলেই জানানো হয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

গুগলকে টেক্কা দিতে ‘দেশি’ ইন্দাস প্লে স্টোর আনল PhonePe, সার্চ ১২ ভারতীয় ভাষায় IND vs ENG: বুমরাহের কোন টিপস কাজে লাগিয়ে বাজিমাত?সফল অভিষেকের পর বললেন আকাশ দীপ ফুলকির কাছে লাগাতার হার, সন্ধ্যাতারার জায়গা নিচ্ছে ‘বঁধুয়া’, ৮ মাসেই বন্ধ মেগা? কেন্দ্রীয় এজেন্সির অভিযানের পর ৩০ সংস্থা BJPকে দিয়েছে অনুদান! অভিযোগ কংগ্রেসের কী হবে কে জানে? সকাল থেকে আধার সংশোধনের জন্য লাইন, 'বাতিল' নিয়ে বিভ্রান্তি চরমে… ‘খুব ডিস্টার্বড হয়ে…’ কপিলের সঙ্গে ঝামেলার পর কী কী সহ্য করেছিলেন সুনীল? ঘুমানোর আগে এক গ্লাস দুধেই কামাল! শরীরে অসাধারণ প্রভাব পড়ে এতে TMC নেতাদের সম্পত্তি বাঁচাতে গ্রেফতারির হুমকি দিয়ে গেছেন DG, দাবি গ্রামবাসীদের কেমন কাটবে আগামিকাল? মাঘী পূর্ণিমায় কোন কোন রাশি লাকি? রইল ২৪ ফেব্রুয়ারির রাশিফল একই রাতে চলে গেলেন দুই ভাই, আলাদা জঙ্গলে ঝুলছিল জোড়া দেহ, কীসের এত অভিমান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.