বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > ব্রোঞ্জ পদক হাতছাড়া দীপক পুনিয়ার, সম্ভাবনা জাগিয়েও খালি হাতে ফিরছেন ভারতীয় তারকা

ব্রোঞ্জ পদক হাতছাড়া দীপক পুনিয়ার, সম্ভাবনা জাগিয়েও খালি হাতে ফিরছেন ভারতীয় তারকা

দীপক পুনিয়া। ছবি- রয়টার্স (REUTERS)

সান মারিনোর কুস্তিগীরের কাছে ব্রোঞ্জ মেডেল বাউটে হেরে বসেন ভারতীয় তারকা।

প্রি-কোয়ার্টার ও কোয়ার্টার ফাইনাল বাউটে দাপুটে জয় তুলে নিয়েছিলেন দীপক পুনিয়া। যদিও ছেলেদের ফ্রি-স্টাইল কুস্তির ৮৬ কেজি বিভাগের সেমিফাইনালে একতরফা হারতে হয়েছিল ভারতীয় কুস্তিগীরকে। সেই হারের ধাক্কা সামলে ব্রোঞ্জ মেডেল বাউটে ঘুরে দাঁড়াতে পারলেন না দীপক। সান মারিনোর মাইলস নাজেম আমিনের কাছে ২-৪ ব্যবধানে হেরে ব্রোঞ্জ পদক হাতছাড়া করেন তিনি। 

ব্রোঞ্জ মেডেল বাউটের প্রথম পিরিয়ডে ২-১ ব্যবধানে এগিয়ে ছিলেন দীপক। বাউটের প্রথম পয়েন্ট সংগ্রহ করেন ভারতীয় তারকাই। দ্বিতীয় পিরিয়ডে সান মারিনোর কুস্তিগীর (২+১) ৩ পয়েন্ট সংগ্রহ করেন। ফলে ২-৪ ব্যবধানে পিছিয়ে পড়তে হয় দীপককে। শেষমেশ আর ব্যবধান মুছে ফেলতে পারেননি দীপক। ফলে এবারের মতো সম্ভাবনা জাগিয়েও টোকিও অলিম্পিক্স থেকে খালি হাতে ফিরতে হচ্ছে ভারতীয় কুস্তিগীরকে।

(টোকিও অলিম্পিক্স ২০২০-র যাবতীয় খবর, আপডেটের জন্য চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়)

উল্লেখ্য, ৮৬ কেজি বিভাগের প্রথম বাউটে নাইজেরিয়ার একেরেকেমে অ্যাগিওমোরকে টেকনিক্যাল সুপিরিয়রিটির নিরিখে ১২-১ ব্যবধানে পরাজিত করেন দীপক। কোয়ার্টার ফাইনাল বাউটে তিনি ৬-৩ ব্যবধানে পরাজিত করেন চিনের জুসেন লিনকে। সেমিফাইনাল বাউটে দীপক ০-১০ ব্যবধানে হার মানেন আমেরিকার ডেভিড মরিস টেলরের কাছে। এবার ব্রোঞ্জ মেডেল বাউটে তিনি বশ্যতা স্বীকার করলেন সান মারিনোর কুস্তিগীরের কাছে।

দীপক পদক জিততে ব্যর্থ হলেও ছেলেদের ফ্রি-স্টাইল কুস্তির ৫৭ কেজি বিভাগে রুপো জিতেছেন ভারতের রবি কুমার দাহিয়া।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.