বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > হাসপাতালে ভর্তি নীরজ চোপড়া! দিল্লি থেকে পানিপত যাওয়ার পথেই অসুস্থ সোনার ছেলে

হাসপাতালে ভর্তি নীরজ চোপড়া! দিল্লি থেকে পানিপত যাওয়ার পথেই অসুস্থ সোনার ছেলে

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি নীরজ চোপড়া (ছবি: পিটিআই) (PTI)

দিল্লি থেকে পানিপতে আসার মুহূর্তে, দীর্ঘ সংবর্ধনা মিছিলের মাঝেই অসুস্থ হয়ে পড়লেন টোকিও অলিম্পিক্সে সোনাজয়ী অ্যাথলিট নীরজ চোপড়া। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

দিল্লি থেকে পানিপতে আসার মুহূর্তে, দীর্ঘ সংবর্ধনা মিছিলের মাঝেই অসুস্থ হয়ে পড়লেন টোকিও অলিম্পিক্সে সোনাজয়ী অ্যাথলিট নীরজ চোপড়া। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। নীরজ চোপড়াকে নিয়ে চিন্তায় রয়েছে গোটা দেশ। টোকিও থেকে ফেরার পর থেকেই তাঁর শরীর খারাপ ছিল। জ্বর, গলা ব্যথা নিয়েই করোনা পরীক্ষা করা হয়েছিল নীরজ চোপড়ার। কিন্তু সেখানে তার রিপোর্ট নেগেটিভ আসে। 

এরপরে জ্বর গায়েই ১৫ অগস্ট স্বাধীনতা দিবসে লাল কেল্লার অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন নীরজ চোপড়া। তখন থেকেই তাঁর জ্বর কমছিল না। এমন অবস্থায় তার সংবর্ধনা অনুষ্ঠান কমছিলনা। মঙ্গলবার পানিপতের একটি সংবর্ধনা অনুষ্ঠানে গিয়েছিলেন নীরজ। অনুষ্ঠানের মাঝপথেই তিনি বাড়ি ফিরে আসেন। তার পর তাঁকে হাসপাতালে ভর্তি করে পরিবারের লোকজন। 

এদিন দিল্লি থেকে পানিপত পর্যন্ত একটি গাড়ির মিছিলে অংশ নিয়েছিলেন নীরজ। দিল্লি থেকে পানিপত পৌঁছতে সেই মিছিলের প্রায় ৬ ঘণ্টা সময় লেগে যায়। এমন অবস্থাতে প্রচণ্ড গরমে অসুস্থ বোধ করেন নীরজ চোপড়া। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতেল ভর্তি করা হয়েছে। নীরজের মা জানান, তিনি ছেলের জন্য নীরজের প্রিয় চুরমা তৈরি করে রেখেছিলেন। ছেলেকে দারুণ অভ্যর্থনা জানাতে চেয়েছিল নীরজের পরিবার। কিন্তু সোনার ছেলের শরীর খারাপের জন্য সবকিছুই যেন মাটি হওয়ার পথে।

পরিবার সূত্রে খবর, আগে থেকেই অসুস্থ বোধ করছিলেন নীরজ। তারমধ্যে দিল্লি থেকে পানিপতের দীর্ঘ গাড়ি মিছিলে আরও অসুস্থ হয়ে পড়েন নীরজ। সেই কারণেই সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভাষণে ৪২১ বার ‘মন্দির’ কথাটি আর ৭৫৮বার নিজের নাম বলেছেন মোদী, গুনেছে কংগ্রেস ভারতীয় দলের জার্সিতে কামব্যাকের অনুভূতি আলাদা…মৃত্যুমুখ থেকে ফিরে এসে বললেন পন্ত তৃণমূলের পোস্টারে শেখ শাহজাহানকে 'জননেতা' উপাধি! বিজেপি লিখল, পিঠে খেয়েছে… Dates Benefits: প্রতিদিন সকালে ঘুম থেকে ওঠার পর খেজুর খাওয়ার উপকারিতা সব ঠিক থাকলে নরেন্দ্র মোদী ক্ষমতায় আসছে না, শেষ দিনের প্রচারে বললেন মমতা আজ থেকেই শুরু গজলক্ষ্মী রাজযোগ! ৫ রাশির ভাগ্য হবে উজ্জ্বল, হাতে আসবে টাকা কাজের টোপ দিয়ে নাবালিকাকে ধর্ষণের চেষ্টা, TMC-র প্রভাবশালী নেতার নামে অভিযোগ রেমালের প্রভাবে, প্রবল বৃষ্টিপাতে জলস্তর বেড়ে যাওয়ায় তিস্তায় আটকে গজরাজ চিকিৎসকদের জন্য বায়োমেট্রিক বসাতে দেরি, একাধিক মেডিক্যাল কলেজকে জরিমানা ‘ফিল্ম ইন্ডাস্ট্রি চুপ..’, ঋতুপর্ণাকে খোঁচা শ্রীলেখার! ইডির তলব, কাকে মিস করছেন?

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.