বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > ভারত নয়, টোকিওয় ছেলেদের হকিতে ব্রোঞ্জ জিতেছে জার্মানি! হাস্যকর ভুলে হার্ট অ্যাটাকের উপক্রম সমর্থকদের
গ্রাফিক্সে দেখা যাচ্ছে ব্রোঞ্জ জিতেছে জার্মানি। ছবি- টুইটার।
গ্রাফিক্সে দেখা যাচ্ছে ব্রোঞ্জ জিতেছে জার্মানি। ছবি- টুইটার।

ভারত নয়, টোকিওয় ছেলেদের হকিতে ব্রোঞ্জ জিতেছে জার্মানি! হাস্যকর ভুলে হার্ট অ্যাটাকের উপক্রম সমর্থকদের

  • ব্রাডকাস্টারদের ভুলে ধন্দে পড়ে যান দর্শকরা।

টোকিও অলিম্পিক্সে ছেলেদের হকিতে নাকি ভারতকে হারিয়ে ব্রোঞ্জ জিতেছে জার্মানি! বৃহস্পতিবার ব্রোঞ্জ মেডেল ম্যাচ শেষ হওয়ার পর হঠাৎ করে কেউ টেলিভিশনের পর্দায় চোখ রাখলে ধন্দে পড়াই স্বাভাবিক। মাঠে সেলিব্রেট করছে ভারতীয় দল। হতাশায় ভেঙে পড়েছেন জার্মাননা। অথচ টেলিভিশন গ্রাফিক্সে ব্রোঞ্জ জয়ী হিসেবে লেখা রয়েছে জার্মানির নাম।

আসলে অফিসিয়াল ব্রাডকাস্টারদের ভুলে দর্শকদের এমন ভ্রান্ত ধারণা হওয়াই স্বাভাবিক। কেননা সম্প্রচারকারী সংস্থা ভুল করে ছেলেদের হকির ব্রোঞ্জ জয়ী হিসেবে ঘোষণা করে দেয় জার্মানিকে।

(টোকিও অলিম্পিক্স ২০২০-র যাবতীয় খবর, আপডেটের জন্য চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়)

যদিও এমন ভুল তড়িঘড়ি শুধরে নেওয়া হয়। পরে জার্মানির বদলে ভারতকে ঘোষণা করা হয় ব্রোঞ্জ পদক জয়ী হিসেবে। তবে ততক্ষণে নেটিজেনদের নজর পড়ে গিয়েছে বিষয়টায়। ভুল গ্রাফিক্সের ছবি সোশ্যল মিডিয়ায় ছড়িয়ে পড়তে বিশেষ সময় লাগেনি।

উল্লেখ্য, টোকিওয় জার্মানিকে ৫-৪ গোলে পরাজিত করে ছেলেদের হকির ব্রোঞ্জ পদক জেতে ভারত। চার দশকের খরা কাটিয়ে অবশেষে অলিম্পিক্সের আসর থেকে পদক জিততে সক্ষম হয় ভারতীয় হকি দল। ভারত শেষবার অলিম্পিক্সের আসরে মেডেল (সোনা) জিতেছিল ১৯৮০ সালে। সুতরাং টোকিওয় দীর্ঘ ৪১ বছরের শাপমুক্তি ঘটান মনপ্রীতরা।

বন্ধ করুন