বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > অলিম্পিক্সে পদকজয়ীদের জন্য বিনামূল্যে বিমান ভ্রমণের সুযোগ
পদক জয়ের পরে নীরজ চোপড়া (ছবি:রয়টার্স) (REUTERS)

অলিম্পিক্সে পদকজয়ীদের জন্য বিনামূল্যে বিমান ভ্রমণের সুযোগ

  • ছয়জন ব্যক্তিগত বিভাগে পদকজয়ী এবং ভারতীয় পুরুষ হকি দলের সমস্ত সদস্যদের বিনামূল্যে বিমানে ভ্রমণের সুযোগ দেওয়ার কথা ঘোষণা করল গো ফার্স্ট ও স্টার এয়ার।

শুভব্রত মুখার্জি: টোকিও গেমসে ভারতের হয়ে সমস্ত পদকজয়ীদের বিনামূল্যে ভ্রমণের সুবিধা দেওয়ার কথা ঘোষণা করা হল গো ফার্স্ট ও স্টার এয়ারের তরফে। ছয়জন ব্যক্তিগত বিভাগে পদকজয়ী এবং ভারতীয় পুরুষ হকি দলের সমস্ত সদস্যদের বিনামূল্যে বিমানে ভ্রমণের সুযোগ দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য গো ফার্স্টের পূর্বের নাম ছিল গো এয়ার। তারা জানিয়েছে তাদের তরফে পরবর্তী পাঁচ বছর টোকিও গেমসে সমস্ত পদকজয়ীদের এই সুবিধা দেওয়া হবে। রিজিওনাল ক্যারিয়ার স্টার এয়ার যারা ভারতের ১৩ টি শহরে তাদের অপারেশন্স চালায় তারা জানিয়েছে তারা এই বিনামূল্যে ভ্রমণের সুবিধা টোকিও গেমসের পদকজয়ীদের আজীবন প্রদান করবে।

উল্লেখ্য এই বছর গেমসে ভারত ১টি সোনা, ২ টি রুপো,৪ টি ব্রোঞ্জ পেয়েছে। গেমস শেষ হওয়ার আগের দিনে নীরজ চোপড়ার হাত ধরে ১৩ বছর পরে ফের ব্যক্তিগত ইভেন্টে ভারত সোনার পদক জিতেছে। নীরজ চোপড়া সোনা জয়ের পরপরেই ইন্ডিগোর তরফ থেকে একবছরের জন্য বিনামূল্যে যতখুশি ভ্রমণের সুযোগের কথা ঘোষণা করা হয়েছে। অন্যদিকে গো ফার্স্ট ও স্টার এয়ারের তরফে তাদের সমস্ত সেক্টরে পদকজয়ীদের যথাক্রমে পাঁচ বছর ও আজীবন বিনামূল্যে ভ্রমণের সুযোগের কথা ঘোষণা করা হয়েছে।

বন্ধ করুন