বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > রাষ্ট্রপতির সঙ্গে চা পানের আসরে যোগ দেবেন অলিম্পিক্সে যাওয়া ক্রীড়াবিদরা

রাষ্ট্রপতির সঙ্গে চা পানের আসরে যোগ দেবেন অলিম্পিক্সে যাওয়া ক্রীড়াবিদরা

দেশের রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দ (ছবি:এএনআই)

রাষ্ট্রপতি ভবনে টোকিও ফেরত ভারতীয় অ্যাথলিটদের সঙ্গে চায়ের আসরে মিলিত হবেন দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ।

শুভব্রত মুখার্জি: ভারতীয় অলিম্পিক্সের ইতিহাসে টোকিও গেমসেই ভারতীয় অ্যাথলিটরা সবথেকে ভাল পারফরম্যান্স করেছেন। অন্তত মেডেল জয়ের দিক থেকে দেখলে এটিই ভারতের শ্রেষ্ঠ পারফরম্যান্স। তা ছাপিয়ে গিয়েছে ২০১২ সালে লন্ডন গেমসের পারফরম্যান্সকেও‌। গেমস শেষ হওয়ার পরে ভারতীয় অ্যাথলিটরা ধীরে ধীরে দেশে ফিরতে শুরু করেছেন। সকলে দেশে ফেরার পরে সামনের শনিবার অর্থাৎ ১৪ ই অগস্ট রাষ্ট্রপতি ভবনে ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ চায়ের আসরে মিলিত হবেন।

রাষ্ট্রপতি ভবনের তরফে একটি বিবৃতি জারি করা হয়েছে। যে বিবৃতিতে বলা হয়েছে 'ভারতের রাষ্ট্রপতি ১৪ ই অগস্ট,২০২১ সালে রাষ্ট্রপতি ভবনে একটি চায়ের আসরের আয়োজন করেছেন। যেখানে রাষ্ট্রপতি ভবনের কালচারাল সেন্টারে ভারতীয় অ্যাথলিটের সঙ্গে চা-চক্রে মিলিত হবেন রাষ্ট্রপতি।'

উল্লেখ্য সদ্য শেষ হওয়া অলিম্পিক্সে ভারতীয় অ্যাথলিটরা ৭টি পদক নিশ্চিত করেছেন। নীরজ চোপড়া সোনা ,মীরাবাঈ চানু ও রবি দাহিয়া রুপো, লভলিনা বোরহাইন-পিভি সিন্ধু-ভারতীয় পুরুষ হকি দল- বজরং পুনিয়া ব্রোঞ্জ পদক জিতেছেন। ২০১২ সালে লন্ডন অলিম্পিক্সে ভারত এর আগে ৬টি পদক পেয়েছিল, যা তাদের এখন পর্যন্ত সেরা পারফরম্যান্স ছিল।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

দিল্লি থেকে এল ফোন,অনশন মঞ্চ ছাড়লেন তিপ্রা মোথার কর্ণধার, খালি পেটেই হবে আলোচনা বিয়েতে বারবার বাধার সম্মুখীন হলে মহাশিবরাত্রিতে করুন এই কাজ, ঘুচবে বাধা ‘নন্দীগ্রামের সঙ্গে তুলনা করবেন না,’ সন্দেশখালির নাম না করে বাঁকুড়ায় বললেন মমতা চোপড়ার ছায়া কোচবিহারে, পঞ্চায়েতের জলের ট্যাঙ্ক পরিষ্কারের সময় রেলিং ভেঙে মৃত ২ কলকাতা বিশ্ববিদ্যালয়ে কি আধ্য়াত্মিক ম্যানেজমেন্টের পাঠক্রম হবে? বিরাট সিদ্ধান্ত মদ খেয়ে চালালে বন্ধ হবে বাইক! চুরি রুখতে সেন্সর, উদ্ভাবন ইঞ্জিনিয়ারিং পড়ুুয়াদের ICC ব়্যাঙ্কিংয়ে বিরাট লাফ যশস্বী-গিল-জুরেলের, কেরিয়ারের সেরা অবস্থানে তিন তারকা সারা রাত ঘুমাতেই পারেননি ধ্রুব জুরেল! কী হয়েছিল রাঁচি টেস্টের দ্বিতীয় দিনের পরে? মা হচ্ছেন অনন্যা পান্ডের বোন আলানা, সোনোগ্রাফির রিপোর্ট শেয়ার করে দিলেন সুখবর সৌরভের দাদাগিরিতে প্রবাল চন্দ্র বড়াল, বললেন, সুন্দরী মহিলা দিলে বিষও খেতে পারি!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.