বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > মেসেজ করেননি সাইনা, ‘কথা হয় না’, মেনে নিলেন সিন্ধু, প্রকাশ্যে দুই তারকার দ্বন্ধ
সাইনা নেহওয়াল এবং পিভি সিন্ধু।
সাইনা নেহওয়াল এবং পিভি সিন্ধু।

মেসেজ করেননি সাইনা, ‘কথা হয় না’, মেনে নিলেন সিন্ধু, প্রকাশ্যে দুই তারকার দ্বন্ধ

  • সিন্ধুর এই সাফল্যে গোটা দেশ জুড়ে শুভেচ্ছায় তাঁকে ভরিয়ে দেওয়া হয়েছে। কিন্তু ভারতের আর এক অলিম্পিক্সে পদকজয়ী তারকা শাটলার সাইনা নেহওয়াল কিন্তু সিন্ধুকে কোনও রকম ভাবে শুভেচ্ছা জানাননি। সোশ্যাল মিডিয়াতে তো জানাননি, এমন কী ব্যক্তিগত ভাবেও মেসেজ করেনননি।

পিভি সিন্ধু এবং সাইনা নেহওয়ালের মধ্যে ‘ঠাণ্ডা লড়াই’-এর গল্প কারও অজানা নয়। সেই দ্বন্ধ আরও এক বার প্রকাশ্যে চলে এল। পিভি সিন্ধুর অলিম্পিক্সে দ্বিতীয় পদক জয়ের ঘটনাকে কেন্দ্র করে।

রবিবার অলিম্পিক্সের মঞ্চে নতুন ইতিহাস গড়লেন পিভি সিন্ধু। ব্রোঞ্জ জিতে নজির গড়ে ফেললেন হায়দরাবাদী সুন্দরী। পিভি সিন্ধু ভারতের প্রথম মহিলা প্লেয়ার, যিনি অলিম্পিক্সে জোড়া পদক পেলেন। পাশাপাশি সুশীল কুমারের পর সিন্ধু হলেন দ্বিতীয় ভারতীয় ক্রীড়াবিদ, যাঁর দু'টি অলিম্পিক্স পদক রয়েছে।

সিন্ধুর এই সাফল্যে গোটা দেশ জুড়ে শুভেচ্ছায় তাঁকে ভরিয়ে দেওয়া হয়েছে। কিন্তু ভারতের আর এক অলিম্পিক্সে পদকজয়ী তারকা শাটলার সাইনা নেহওয়াল কিন্তু সিন্ধুকে কোনও রকম ভাবে শুভেচ্ছা জানাননি। সোশ্যাল মিডিয়াতে তো জানাননি, এমন কী ব্যক্তিগত ভাবেও মেসেজ করেনননি। এমনটাই জানিয়েছেন সিন্ধু নিজে।

সোমবার ভার্চুয়াল সাংবাদিক সম্মেলনে পুল্লেলা গোপীচাঁদ বা সাইনার শুভেচ্ছা জানানোর প্রসঙ্গে জানতে চাওয়া হলে, সিন্ধু পরিষ্কার বলেছেন, ‘গোপী স্যার আমাকে মেসেজ করেছেন। সাইনা করেনি। আমরা খুব বেশি কথা বলি না, তাই…’ ।

সিন্ধুর এই কথা থেকেই পরিষ্কার তাঁদের মধ্যে সম্পর্কের সমীকরণটা ঠিক কোথায় দাঁড়িয়ে রয়েছে!

বন্ধ করুন