বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > পরপর দু'বার Olympics-এ পদকজয়ী কন্যাও ফ্যাশন আইকন হয়ে উঠতে পারেন, ভাইরাল সিন্ধুর ফ্যাশন স্টেটমেন্ট
পিভি সিন্ধু।
পিভি সিন্ধু।

পরপর দু'বার Olympics-এ পদকজয়ী কন্যাও ফ্যাশন আইকন হয়ে উঠতে পারেন, ভাইরাল সিন্ধুর ফ্যাশন স্টেটমেন্ট

  • ভারতের হয়ে প্রথম জোড়া অলিম্পিক্স নজির রয়েছে সুশীল কুমারের। তিনিও সিন্ধুর মতোই একটি রুপো ও একটি ব্রোঞ্জ পদক জিতেছেন। সুশীলের পর পরপর দু'বার অলিম্পিক্সে পদক পাওয়ার কৃতিত্ব অর্জন করলেন সিন্ধু।

কথায় আছে, ‘যে রাঁধে, সে চুলও বাঁধে’। আবার যিনি ব্যাডমিন্টন কোর্টে ঝড় তোলেন, তিনি ফ্যাশন দুনিয়াকেও চমকে দিতে পারেন। সম্প্রতি পিভি সিন্ধুর একটি ছবিকে ঘিরেই উত্তাল ফ্যাশন ওয়ার্ল্ড।

একটি সাংবাদিক সম্মেলনের আগে সিন্ধুর প্যান্ট-শ্যুট পরিহিত ছবি নিয়েই বেশ চর্চা চলছে। গ্রে রঙের ট্রাউজারে সঙ্গে সাদার উপরের নীল খোপ ব্লেজার, যার সামনে দুটি পকেট রয়েছে। এবং ব্লেজারটি খুব ভাল ফিট করেছে সিন্ধুর গায়ে। পায়ে ম্যাচিং সাদা জুতো। চুলগুলো খোলা। হাল্কা মেকআপ-এ সিন্ধু একেবারে মোহময়ী হয়ে উঠেছেন। তাঁর ব্যক্তিত্বই একেবারে বদলে গিয়েছে। আর তাঁর এই ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে।

অন্য রুপে সিন্ধু।
অন্য রুপে সিন্ধু।

পিভি সিন্ধু ভারতের প্রথম মহিলা প্লেয়ার, যিনি অলিম্পিক্সে জোড়া পদক পেয়েছেন। এমনিতে সিন্ধুকে নিয়ে মোট ৭ জন ভারতীয় মহিলা প্লেয়ার অলিম্পিক্সে পদক জিতেছেন। কিন্তু জোড়া পদক সিন্ধু ছাড়া আর কারও নেই।

ভারতের হয়ে প্রথম জোড়া অলিম্পিক্স নজির রয়েছে সুশীল কুমারের। তিনিও সিন্ধুর মতোই একটি রুপো ও একটি ব্রোঞ্জ পদক জিতেছেন। কুস্তিগীর সুশীলের প্রথম পদক ২০০৮ সালের বেজিং অলিম্পিক্সে। ৬৬ কেজি ফ্রিস্টাইলে তিনি ব্রোঞ্জ জেতেন। এরপর ২০১২ সালের লন্ডন অলিম্পিক্সে রুপো জেতেন সুশীল। সুশীলের পর পরপর দু'বার অলিম্পিক্সে পদক পাওয়ার কৃতিত্ব অর্জন করলেন সিন্ধু।

বন্ধ করুন