বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > অবশেষে অলিম্পিক্সের সাফল্যের জন্য পিভি সিন্ধুকে শুভেচ্ছা জানালেন সাইনা নেহওয়াল
পিভি সিন্ধু ও সাইনা নেহওয়াল 
পিভি সিন্ধু ও সাইনা নেহওয়াল 

অবশেষে অলিম্পিক্সের সাফল্যের জন্য পিভি সিন্ধুকে শুভেচ্ছা জানালেন সাইনা নেহওয়াল

  • শেষ পর্যন্ত পিভি সিন্ধুকে শুভেচ্ছা জানালেন সাইনা নেহওয়াল। নিজের সোশ্যাল মিডিয়াতে সিন্ধুকে অলিম্পিক্সে পদক জেতার জন্য শুভেচ্ছা জানালেন সাইনা।

শেষ পর্যন্ত পিভি সিন্ধুকে শুভেচ্ছা জানালেন সাইনা নেহওয়াল। নিজের সোশ্যাল মিডিয়াতে সিন্ধুকে অলিম্পিক্সে পদক জেতার জন্য শুভেচ্ছা জানালেন সাইনা। টোকিও অলিম্পিক্সের পদক জয়ী প্রত্যেক ভারতীয় ক্রীড়াবিদকে শুভেচ্ছা জানাতে গিয়ে পিভি সিন্ধুকেও শুভেচ্ছা জানান তিনি। অলিম্পিক্সের মঞ্চে নতুন ইতিহাস গড়েছিলেন পিভি সিন্ধু। টোকিওতে ব্রোঞ্জ জিতে নজির গড়ে ফেলেছিন পিভি সিন্ধু। তিনি ভারতের প্রথম মহিলা প্লেয়ার, যিনি অলিম্পিক্সে জোড়া পদক জিতেছিলেন। কিন্তু এরপরেও সিন্ধুকে শুভেচ্ছা জানাননি সাইনা, তা প্রকাশ্যে বলেছিলেন সিন্ধু। তবে এ বার আর ভুল করেননি সিন্ধুকেও শুভেচ্ছা জানান সাইনা।

নীরজ চোপড়ার সোনার সঙ্গে এবারের অলিম্পিক্সের যাত্রা শেষ করল ভারত। গত কয়েক বছরের অলিম্পিক্সের রেকর্ডকে এবারে ছাপিয়ে গেছেন ভারতীয় অ্যাথলিটরা। টোকিও অলিম্পিক্সে মোট সাতটি পদক জিতল ভারত। যারমধ্যে নীরজের সোনা ছাড়াওএ রয়েছে, মীরাবাঈ চানুর রুপো, রবি কুমার দাহিয়ার রুপো, পিভি সিন্ধুর ব্রোঞ্জ সহ ভারতীয় হকি দলের ব্রোঞ্জ, লভলিনা বড়গোহাঁইয়ের ব্রোঞ্জ ও বজরং পুনিয়ার ব্রোঞ্জ। অলিম্পিক্সে প্রথম নীরজের হাত ধরে ট্র্যাক অ্যান্ড ফিল্ডে সোনা জিতল ভারত। 

এরপরেই শুভেচ্ছায় ভরিয়ে দেওয়া হচ্ছিল ভারতীয় অ্যাথলিটদের। সকলেই নিজেদের সোশ্যাল মিডিয়াতে ভারতীয় অ্যাথলিটদের শুভেচ্ছা জানাচ্ছেন। এবার সেই তালিকায় দেখা গেল ভারতের শাটলার সাইনা নেহওয়ালকে। এ বছর করোনার জন্য তিনটি টুর্নামেন্ট বাতিল হয়ে যাওয়ায় সাইনা অলিম্পিক্সে যেতে পারেননি। তারপর থেকে নিজের সোশ্যাল মিডিয়াতে অলিম্পিক্স নিয়ে সেভাবে কোনও প্রতিক্রিয়া দেননি সাইনা। তারমধ্যে আবার সিন্ধুর সঙ্গে তার ঠান্ডা লড়াইয়ের কথা সকলেরই জানা। তাই হয়তো পিভি সিন্ধু ব্রোঞ্জ জয়ের পরেও চুপ করেছিলেন তিনি। তবে শনিবার ভারতের সফল অ্যাথলিটদের শুভেচ্ছা জানাতে গিয়েই তারকা শাটলার সাইনা নেহওয়াল শুভেচ্ছা জানান পিভি সিন্ধুকে। এখন দেখার এতে দুই শাটলারের দুরত্ব কিছুটা কমে কিনা।

বন্ধ করুন