বাংলা নিউজ > ময়দান > অলিম্পিক্স > টোকিও-র হতাশা এখনও কাটিয়ে উঠতে পারেননি, অদিতির টুইট পড়ে মন খারাপ নেটিজেনদেরও

টোকিও-র হতাশা এখনও কাটিয়ে উঠতে পারেননি, অদিতির টুইট পড়ে মন খারাপ নেটিজেনদেরও

অদিতি অশোক। ছবি: রয়টার্স

অদিতি অসাধারণ খেললেও স্বপ্নভঙ্গ হয়েছে ভারতের।তৃতীয় রাউন্ড পর্যন্ত দ্বিতীয় স্থানে ছিলেন অদিতি। কিন্তু শেষ রাউন্ডে জাপানের মোনে ইনামি ও নিউজিল্যান্ডের লিদিয়া কো অদিতিকে টেক্কা দিয়ে যান।

টোকিও অলিম্পিক্সে পদক না পাওয়ায় যন্ত্রণাটা কিছুতেই ভুলতে পারছেন না গল্ফার অদিতি অশোক। চতুর্থ হয়েই পদক জয়ের আশা শেষ হয়ে গিয়েছে অদিতির। তাঁর পারফরম্যান্সের জন্য তাঁকে প্রশংসায় ভরিয়ে দেওয়া হলেও, অদিতি অশোকের মন একেবারেই ভাল নেই। রীতিমতো হতাশ তিনি। অদিতি অশোক জানিয়েছেন, টোকিও-র স্মৃতি তাঁর কাছে অম্লমধুর।

টুইটে অদিতি অশোক লিখেছেন, ‘অম্লমধুর স্মৃতি নিয়েই টোকিও ছেড়েছি। আমি গল্ফ টুর্নামেন্টের চতুর্থ স্থানে শেষ করেছি, এটা সম্ভবত আমার কাছে সবচেয়ে বেশি হতাশার। আমি শেষ মুহূর্ত পর্যন্ত চেষ্টা করেছি। তবে গল্ফে মাঝেমাঝে এ রকম হয়। তুমি যেটা চাও, সব সময়ে সেটা পাওয়া যায় না।’

অদিতি অসাধারণ খেললেও স্বপ্নভঙ্গ হয়েছে ভারতের। প্রথম রাউন্ডের শেষে যুগ্ম ভাবে দ্বিতীয় স্থানে ছিলেন অদিতি অশোক। তখনই গল্ফ থেকে টোকিও অলিম্পিক্সে পদক জয়ের জন্য স্বপ্ন দেখা শুরু করেছিল ভারত। দ্বিতীয় রাউন্ডের শেষেও ভারতের ২৩ বছর বয়সী মহিলা গল্ফার ছিলেন যুগ্ম ভাবে দ্বিতীয় স্থানে।

তৃতীয় রাউন্ডের শেষে একক ভাবে দ্বিতীয় স্থান দখল করে দেশকে রুপো জয়ের স্বপ্নে বিভোর করেছিলেন অদিতি। তবে শেষ রাউন্ডের লড়াইয়ে স্বপ্নভঙ্গ হয় ভারতীয় তারকার। এমনটা নয় যে, চতুর্থ রাউন্ডে ভালো খেলতে পারেননি অদিতি। বরং, তিনি ধারাবাহিকতা বজায় রেখেছিলেন। তবে জাপানের মোনে ইনামি ও নিউজিল্যান্ডের লিদিয়া কো অদিতিকে টেক্কা দিয়ে যান শেষ রাউন্ডে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

২১ জুলাইয়ের মঞ্চ থেকে বাংলাদেশকে পশ্চিম বাংলাদেশ বানানোর ডাক দিয়েছেন মমতা: BJP দেবলীনা অতীত! বিবৃতিকে মন দিয়েছেন? জবাব তথাগতর প্রথম বার ২০০ পার হরমনদের, এশিয়া কাপের রেকর্ড টোটালে ব্যক্তিগত সেরা স্কোর রিচার পরকীয়া, লিভ ইন পেরিয়ে গাঁটছড়া! সামনে এল স্নেহাশিস-অর্পিতার বিয়ের প্রথম ছবি SSC কাণ্ডে পার্থর গ্রেফতারি নিয়ে অভিষেক টানলেন নিট প্রসঙ্গ, তুললেন কোন দাবি? 'বিবেকবান চাই.. বিত্তবান চাই না, পয়সা আসে চলে যায়..' ২১শের মঞ্চে বার্তা দিদির ‘একদিন শুভমন তিন ফরম্যাটেই অধিনায়কত্ব করবে’! ভবিষ্যদ্বাণী প্রাক্তন ব্যাটিং কোচের ‘‌মদের পিছনেই ৪০ কোটি টাকা খরচ করেছে বিজেপি’‌, নির্বাচনের হিসাব দিলেন অভিষেক ২১ শে জুলাইয়ের সমাবেশে যোগ দিতে ঢল মানুষের! লোকসভায় নাক কাটা গিয়েছে যে সব পুরসভায় ফল ভুগতে হবে সেখানকার পুরপ্রধানদের: অভিষেক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.