বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > পুরুষ এবং মহিলা হকি দলের সঙ্গে ঘরোয়া আড্ডায় মাতলেন প্রধানমন্ত্রী, ভাইরাল ভিডিও
প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পুরুষ হকি দল।
প্রধানমন্ত্রীর সঙ্গে ভারতের পুরুষ হকি দল।

পুরুষ এবং মহিলা হকি দলের সঙ্গে ঘরোয়া আড্ডায় মাতলেন প্রধানমন্ত্রী, ভাইরাল ভিডিও

  • ভারতীয় পুরুষ এবং মহিলা হকি দলের সাফল্য পরবর্তী প্রজন্মের ছেলে-মেয়েদের হকির প্রতি আগ্রহ আরও বাড়াবে, এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা। আর তাঁদের এই সাফল্যকে কুর্নিশ জানিয়েছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

টোকিও সাক্ষী থেকেছে ভারতীয় হকির পুনরুত্থানের। রুপোলি পর্দার গল্পের মতো ভগ্নপ্রায় অবস্থা থেকে ফের মাথা তুলে দাঁড়িয়ে ইতিহাস রচনা করেছে ভারতীয় পুরুষ এবং মহিলা হকি দল। 

মহিলারা হয়তো পদক পাননি। তা বলে রানি রামপালদের লড়াইকে কোনও অংশে পিছিয়ে রাখা যাবে না।

আর ভারতীয় পুরুষ হকি দল তো নতুন ইতিহাস লিখেছে। ৪১ বছরের খরা কাটিয়ে আবার হকিতে পদক এনেছে ভারত। হোক না ব্রোঞ্জ। তাতে কী! অলিম্পিক্সে ব্রোঞ্জ জয়টাও কম গর্বের নয়!

তাঁদের এই সাফল্য পরবর্তী প্রজন্মের ছেলে-মেয়েদের হকির প্রতি আগ্রহ আরও বাড়াবে, এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা। আর তাঁদের এই সাফল্যকে কুর্নিশ জানিয়েছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

সম্প্রতি হকি ইন্ডিয়া দু'টো ভিডিও টুইট করেছে। একটি ভিডিও-তে শ্রীজেশদের সঙ্গে হাল্কা মেজাজে দেখা গিয়েছে প্রধানমন্ত্রীকে। অন্য ভিডিও-তে আবার রানিদের সঙ্গে গুছিয়ে আড্ডা দিতে দেখা গিয়েছে নরেন্দ্র মোদীকে। একেবারে যেন ঘরোয়া আড্ডা।

নিজের বাসভবনে ভারতীয় হকি দলকে সংবর্ধনা জানিয়েছিলেন মোদী। ফুরফুরে মেজাজে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন ভারতীয় পুরুষ এবং মহিলা হকি দল। সেমিফাইনালে হারের পর মোদী পুরুষ হকি দলকে ফোন করে যে ভাবে পাশে থাকার আশ্বাস দিয়েছিলেন এবং মনোবল বাড়িয়েছিলেন, এ দিন সেই সব প্রসঙ্গেও কথা হয়। সবিতাদেরও লড়াইয়ের গল্পেন শোনেন প্রধানমন্ত্রী।

বন্ধ করুন