বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > Tokyo 2020: দ্বিবিজ শরনের বদলে বোপান্নার সাথে সুমিত নাগালের জুটিকে সবুজ সঙ্কেত

Tokyo 2020: দ্বিবিজ শরনের বদলে বোপান্নার সাথে সুমিত নাগালের জুটিকে সবুজ সঙ্কেত

দ্বিবিজ শরনকে সরিয়ে রোহন বোপান্নার সঙ্গে জুটি করা হল সুমিত নাগালের।

পুরুষ বিভাগে সিঙ্গেলসে ভারত থেকে একমাত্র টেনিস তারকা হিসেবে যোগ্যতা অর্জন করেন সুমিত নাগাল। সেই কারণে ডাবলস বিভাগে শরনের নাম প্রত্যাহার করিয়ে এআইটিএ বোপান্নার সাথে নাগালের জুটিকে নামানোর সিদ্ধান্ত নেয়।

শুভব্রত মুখার্জি

সৌভাগ্য বোধহয় একেই বলে। টোকিও অলিম্পিক গেমসের শুরু হতে বাকি আর মাত্র ৭ দিন। তার আগে হঠাৎ করেই টোকিও গেমসের মূলপর্বের টিকিট নিশ্চিত হল ডানহাতি টেনিস তারকা সুমিত নাগাল। এই বিষয়ে অল ইন্ডিয়া টেনিস অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে জানানো হয়েছে টোকিওতে পুরুষ বিভাগে ডাবলসে ভারতকে প্রতিনিধিত্ব করবে অভিজ্ঞ রোহন বোপান্না এবং সুমিত নাগাল জুটি। সেইক্ষেত্রে দ্বিবিজ শরনের নাম প্রত্যাহার করা হয়েছে।

উল্লেখ্য আজ সকালেই পুরুষ বিভাগে সিঙ্গেলসে ভারত থেকে একমাত্র টেনিস তারকা হিসেবে যোগ্যতা অর্জন করেন সুমিত নাগাল। সেই কারনে ডাবলস বিভাগে শরনের নাম প্রত্যাহার করিয়ে এআইটিএফ বোপান্নার সাথে নাগালের জুটিকে নামানোর সিদ্ধান্ত নেওয়া হয়। প্রসঙ্গত আইটিএফের তরফে এআইটিএফকে জানানো হয় নাগাল অলিম্পিক্সের মূলপর্বে খেলার ব্যাপারে যোগ্যতামান অর্জন করেছেন। ১৪ ই জুন এটিপির রাঙ্কিংয়ে নাগাল ছিল ১৪৪ নম্বরে। উল্লেখ্য সেইদিন অলিম্পিক্সের খেলার বিষয়টি নিশ্চিত করা হয়েছিল। সেই জায়গায় দাড়িয়ে প্রথম ১৩০ স্থানের মধ্যে ১২৭ তম স্থানে থাকার কারনে ইউকি ভাম্ব্রিকে সুযোগ দেওয়া হয়েছিল। কারন তার ডান হাটুতে অস্ত্রোপচার হয়েছে।

সেই জায়গায় দাড়িয়ে হঠাৎ করেই সুমিত নাগালের ভাগ্যে সুযোগ এসে যায়। এবার দেখার ১৪ ই জুলাই বিশ্ব রাঙ্কিংয়ে ১৪৮ নম্বরে থাকা প্রজেশ গুনেশ্বরন ও অলিম্পিকে খেলার সুযোগ পান কিনা। বোপান্না ও নাগালের মিলিত রাঙ্কিং ১১৩। এআইটিএফের তরফে ভুপার দ্বিবিজ শরনের নাম প্রত্যাহারের বিষয়টি এবং বোপান্না-নাগালের জুটির অন্তর্ভুক্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘খেল খেল মে’ নিয়ে বড় আপডেট! প্রকাশ্যে এল অক্ষয় কুমারের ছবি মুক্তির দিকক্ষণ প্রাথমিক দুর্নীতির ৩০ কোটি টাকা ঢুকেছে প্রভাবশালীর কোম্পানিতে, আদালতকে জানাল CBI Anushka Sharma: ভারত বনাম পাকিস্তান ম্যাচ দেখতে এসে রেগে লাল অনুষ্কা! ইস্টবেঙ্গলে চমক শাসক গোষ্ঠীর, নতুন দায়িত্বে ঝুলন! বড় প্রতিশ্রুতি ক্লাব কর্তাদের বিয়ের পরেই তামিম ইকবালের সঙ্গে সম্পর্কের অবনতি! অকপট স্বীকারোক্তি শাকিবের টি২০তে অ্যাডাম জাম্পার পর সফল অস্ট্রেলিয়ান বোলার কারা? আইসিসি টি২০ বিশ্বকাপে গ্রুপ টেবিলে দ্বিতীয় স্থানে কারা? শুধু ঋতুপর্ণা নয়, ৫০ জনের কাছে গিয়েছে রেশন দুর্নীতির টাকা, একে একে তলব করবে ED? কথা রাখলেন সানি দেওল, গদর ২-এর পর আসছে বর্ডার ২! বড় মন্তব্য সৎ বোন এষার তিনটি কম স্কোর করা মানে… T20 WC 2024-এ কোহলির ব্যর্থতা নিয়ে মুখ খুললেন গাভাসকর

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.