বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > Tokyo 2020: ভিজে গল্ফ কোর্সে হঠাৎ করে পড়ে গেলেন অনির্বাণ!
টোকিও অলিম্পিক্সে অনির্বাণ লাহিড়ী (ছবি:রয়টার্স) (REUTERS)
টোকিও অলিম্পিক্সে অনির্বাণ লাহিড়ী (ছবি:রয়টার্স) (REUTERS)

Tokyo 2020: ভিজে গল্ফ কোর্সে হঠাৎ করে পড়ে গেলেন অনির্বাণ!

  • গল্ফের দ্বিতীয় রাউন্ডে ২০তম স্থানে অনির্বাণ,বৃষ্টিস্নাত টোকিওর গল্ফ কোর্সে ভারসাম্য হারিয়ে পড়লেন বাঙালি গল্ফার। কাসুমিগাসেকি কান্ট্রি ক্লাবে অনুষ্ঠিত হচ্ছে গেমসের গল্ফ প্রতিযোগিতা।

শুভব্রত মুখার্জি: টোকিও অলিম্পিক্সে অ্যাথলিটদের করোনা ছাড়াও আর যে তিনটি বড় সমস্যার সম্মুখীন হতে হচ্ছে তা হল প্লেগ,গরম এবং মাঝে মাঝেই অত্যাধিক বৃষ্টি। শুক্রবার পুরুষদের ব্যক্তিগত বিভাগে গল্ফের দ্বিতীয় রাউন্ড চলাকালীন এই প্রতিকূল আবহাওয়ার শিকার হলেন বাঙালি গল্ফার অনির্বাণ লাহিড়ী। গল্ফ কোর্সের ভিজে, স্যাঁতস্যাঁতে পরিবেশে নিজের শরীরের ভারসাম্য ঠিকভাবে ধরে রাখতে না পেরে হঠাৎ করেই পড়ে গেলেন। শুক্রবার ম্যাচ চলাকালীন পা পিছলে পড়ে যান তিনি। এদিনের প্রতিকূল আবহাওয়ার ফলে তার প্রভাব তাঁর পারফরমেন্সেও পড়েছে। বর্তমানে তিনি ২০তম স্থানে রয়েছেন।

উল্লেখ্য প্রথম দিনে অনির্বাণ লাহিড়ী ৪- আন্ডার স্কোর করেন। আর শুক্রবার তিনি দিনের খেলা বন্ধ হওয়ার সময়ে ২০ তম স্থানে থেকে শেষ করেন। বলা বাহুল্য অন্যান্য মেডেল প্রত্যাশীদের থেকে তিনি অনেকটাই পিছিয়ে রয়েছেন।

উল্লেখ্য কাসুমিগাসেকি কান্ট্রি ক্লাবে অনুষ্ঠিত হচ্ছে গেমসের গল্ফ প্রতিযোগিতা। যেখানে ১৬ তম হোলের খেলা পর্যন্ত তিনি যথেষ্ট ভাল পারফরমেন্স করছিলেন। যোগ্যতামানের একেবারে কাছে ছিলেন তিনি। তবে খারাপ আবহাওয়ার জন্য পরবর্তীতে তাকে সমস্যায় পড়তে হয়। শনিবার সকালে ভারতীয় সময় সকাল ৭:৪৫ মিনিটে তারা ফের কোর্সে ফিরবেন তাদের দ্বিতীয় রাউন্ডের বাকি অংশ শেষ করতে। এবং অবশ্যই তৃতীয় রাউন্ডের যোগ্যতামান অর্জন করতে। যা এই শনিবারেই খেলা হওয়ার কথা রয়েছে। ১০ম হোলে অনির্বাণ লাহিড়ী এঅটি বার্ডি স্কোর করলেও ১৩ তম হোলে তিনি শট ড্রপ করে বসেন। প্রথম রাউন্ডে যুগ্মভাবে অষ্টম স্থানে শেষ করার পরে তিনি আপাতত ২০ তম স্থানে রয়েছেন। অপর ভারতীয় গল্ফার উদয়ন মানে রয়েছেন যুগ্মভাবে ৫৭ তম স্থানে।

বন্ধ করুন