বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > Tokyo 2020-হকি মাঠে গণ্ডগোল, স্পেনের খেলোয়াড়ের মাথায় স্টিক দিয়ে মারলেন আর্জেন্তিনার খেলোয়াড়
স্পেন বনাম আর্জেন্তিনা ম্যাচে গণ্ডগোলের মুহূর্ত (ছবি:টুইটার)
স্পেন বনাম আর্জেন্তিনা ম্যাচে গণ্ডগোলের মুহূর্ত (ছবি:টুইটার)

Tokyo 2020-হকি মাঠে গণ্ডগোল, স্পেনের খেলোয়াড়ের মাথায় স্টিক দিয়ে মারলেন আর্জেন্তিনার খেলোয়াড়

  • একটা সময়ে উত্তপ্ত হয়ে ওঠে মাঠের পরিস্থিতি। মাঠের মধ্যেই হাতাহাতিতে জড়িয়ে পড়েন স্পেন ও  আর্জেন্তিনার দুই দলের খেলোয়াড়রা।

টোকিও অলিম্পিক্স চলাকালীন এটা কী হল। খেলার মাঝেই নিজেদের ধৈর্য্য হারালেন খেলোয়াড়রা। খেলার গতির বিরুদ্ধে প্রতিপক্ষের ব্যবহারে মাথা গরম করে বসলেন হকি দলের এক খেলোয়াড়। হকিস্টিক দিয়ে এক খেলোয়াড় অন্য খেলোয়াড়ের মাথায় আঘাত করে বসলেন। ঘটনাটি ঘটেছে স্পেন বনাম আর্জেন্তিনার হকি ম্যাচে। এদিনের চলাকালীন হকিস্টিক দিয়ে স্পেনের এক খেলোয়াড়ের মাথায় আঘাত করলেন। আর্জেন্তাইন এক খেলোয়াড়ও পাল্টা জবাব দিতে চাইলেন। এরপরে উত্তপ্ত হয়ে ওঠে মাঠের পরিস্থিতি। মাঠের মধ্যেই হাতাহাতিতে জড়িয়ে পড়েন দুই দলের খেলোয়াড়রা।

স্পেন বনাম আর্জেন্তিনা ম্যাচে গণ্ডগোলের মুহূর্ত
স্পেন বনাম আর্জেন্তিনা ম্যাচে গণ্ডগোলের মুহূর্ত

শনিবার স্পেন বানম আর্জেন্তিনার ম্যাচের মধ্যে, আর্জেন্তিনার ৩৬ বছর বয়সী লুকাস রসি স্পেনের ডেবিড অ্যালেগ্রির মাথায় আঘাত করে বসলেন। লুকাস রসি নিজের হকিস্টিক দিয়ে ডেবিড অ্যালেগ্রির মাথায় আঘাত করলেন।  এরপরেই চোটে যান অ্যালেগ্রি। আসলে সেই সময় অ্যালেগ্রি ক্র্যাম্পের চোট পেয়েছিলেন। সেই সময় তাঁর মাঠেতেই চিকিৎসা চলছিল। কিন্তু রসি সেই সময় মনে করেছিলেন যে শুধু সময় কাটানোর জন্য অ্যালেগ্রি এমনটা করেছিলেন। তাই তিনি হাতের হকিস্টিক দিয়ে স্পেনের এই খেলোয়াড়ের মাথায় আঘাত করেন। সঙ্গে সঙ্গে অ্যালেগ্রি চিৎকার করে প্রতিক্রিয়া দেখান। 

(টোকিয়ো অলিম্পিক্স ২০২০-এর যাবতীয় খবর, আপডেটের জন্য চোখ রাখুন -- এখানে)

এরপর স্পেনের একজন খেলোয়াড় রসির গলা চেপে ধরেন। উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। সঙ্গে সঙ্গে মাঠের আম্পায়ররা দৌড়ে আসেন। শেষ পর্যন্ত এই ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। গতবার রিও অলিম্পিক্সে সোনা জিতেছিলেন রসি। এর আগে তিনি আর্জেন্তিনার হয়ে ২০১২ ও ২০১৬ অলিম্পিক্সে খেলেছিলেন। অন্যদিকে অ্যালেগ্রির এটি চতুর্থ অলিম্পিক। এর আগে তিনি ২০০৪, ২০০৮ ও ২০১২ অলিম্পিক্সে অংশ নিয়েছিলেন। তার ঝুলিতে আছে রুপার মেডেল।

স্পেন বনাম আর্জেন্তিনা ম্যাচে গণ্ডগোলের মুহূর্ত
স্পেন বনাম আর্জেন্তিনা ম্যাচে গণ্ডগোলের মুহূর্ত
বন্ধ করুন