বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > Tokyo 2020: ‘নিজের সেরাটা দেওয়ার চেষ্টাই করেছিলাম’, সোনা না পাওয়ায় আফসোস চানুর

Tokyo 2020: ‘নিজের সেরাটা দেওয়ার চেষ্টাই করেছিলাম’, সোনা না পাওয়ায় আফসোস চানুর

মীরাবাঈ চানু। ছবি: রয়টার্স (REUTERS)

শনিবার সকালেই ভারোত্তলনের ৪৯ কেজি বিভাগে রুপো জিতেছেন চানু। তার পরেই তাঁকে নিয়ে উচ্ছ্বাসে ভাসছে দেশ। কিন্তু চানুর মন একেবারেই ভাল নেই।

তাঁর হাত ধরেই এই বছর অলিম্পিক্সে প্রথম পদক এসেছে ভারতে। ভারতের বাকি অ্যাথলিটদের অনুপ্রেরণা হয়ে উঠেছেন তিনি। তবু সোনা না পাওয়ার যন্ত্রণা কমছে না টোকিও অলিম্পিক্সে রুপোজয়ী ভারোত্তলকের। সোনা না জেতায় হতাশ হয়ে পড়েছেন মীরাবাঈ চানু।

শনিবার সকালেই ভারোত্তলনের ৪৯ কেজি বিভাগে রুপো জিতেছেন চানু। তার পরেই তাঁকে নিয়ে উচ্ছ্বাসে ভাসছে দেশ। কিন্তু চানুর মন একেবারেই ভাল নেই। যদিও তিনি বলেছেন, ‘আমি পদক জেতায় খুশি। পুরো দেশের নজর আমার উপর ছিল এবং তাদের বড় প্রত্যাশা ছিল আমাকে নিয়ে। আমি একটু নার্ভাসই হয়ে পড়েছিলাম। কিন্তু নিজের সেরাটা দেওয়ার জন্য আমি বদ্ধপরিকর ছিলাম। আমি এর জন্য কঠিন পরিশ্রম করেছিলাম।’

এর পরক্ষণেই চানু হতাশা প্রকাশ করে বলেছেন, ‘আমি সোনা জেতার জন্য সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। কিন্তু সোনা জিততে পারিনি। তবে আমি সত্যিই খুব চেষ্টা করেছি। আমি যখন দ্বিতীয় বার তুলছিলাম, তখনই বুঝে গিয়েছিলাম, আমি পদক পেতে চলেছি।’

এর আগে বিশ্ব চ্যাম্পিয়নশিপে ৪৮ কেজি বিভাগে সোনা জিতেছিলেন চানু। কমনওয়েলথে ৪৮ কেজি বিভাগে একটি রুপো এবং একটি সোনা পেয়েছিলেন। আর এশিয়ান চ্যাম্পিয়নশিপে ৪৯ কেজি বিভাগে ব্রোঞ্জ পেয়েছিলেন। আর এ বার অলিম্পিক্সে রুপো। চানুকে নিয়ে পুরো দেশ গর্বিত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

এবার ভারতের সিভিলিয়ান টিম পৌঁছল মলদ্বীপে, সরবে ভারতীয় সেনা IPL-র ‘লড়াই’ ছাপিয়ে হাত মেলাল রিলায়েন্স ও ডিজনি, মিশে গেল Viacom18 ও Star India বাড়ির কর্তার মৃত্যুশোকে ঘরবন্দি ২২ দিন,উদ্ধার করেও হল না শেষরক্ষা,মারা গেল ছেলে ব্যথাতা কাটাতে শাকিবদের নতুন ব্যাটিং এবং বোলিং কোচ নিযুক্ত করল বিসিবি তৃণমূলের ব্রিগেডের দিন শহরে ডার্বিতে মুখোমুখি মোহন-ইস্ট, আদৌ হবে বড় ম্যাচ? ৩৭ বছরে পা দিলেন হেজেল, স্ত্রীর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়ে কী করলেন যুবরাজ ২৫ কেজি ওজন কমেছে, জেলে পড়ে গিয়ে ফেটেছে মাথা, আদালতে জানালেন বালুর আইনজীবী এক দেশ-এক ভোট নিয়ে সংবিধানে যুক্ত হতে পারে নয়া অধ্য়ায়, টার্গেট ২০২৯ নৌকায় ৫ পাকিস্তানি! উদ্ধার ৩,৩০০ কেজির মাদক, গুজরাটে তাবড় অপারেশন, প্রশংসায় শাহ ISL 2023 (Mumbai vs Goa) Live Updates:

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.