বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > রিল বনাম রিয়েল কবির খানের খুনসুটির মধ্যেই ভাইরাল হল শাহরুখকে করা রানির টুইট
রানি রামপাল। ছবি- টুইটার (@imranirampal)।

রিল বনাম রিয়েল কবির খানের খুনসুটির মধ্যেই ভাইরাল হল শাহরুখকে করা রানির টুইট

  • অস্ট্রেলিয়াকে ১-০ গোলে পরাজিত করে প্রথমবার অলিম্পিক্সের সেমিফাইনালে জায়গা করে নেয় ভারতীয় দল।

অলিম্পিক্সের শুরুতেই টানা তিন ম্যাচ পরাজয়ের পর, নাগাড়ে তিন ম্যাচ জিতে প্রথমবার অলিম্পিক্সের সেমিফাইনালে নিজেদের জায়গা পাকা করেছে ভারতীয় মহিলা হকি দল। স্বাভাবিকভাবেই এরপরে রানি রামপালদের নিয়ে গোটা দেশে হইচই পড়ে গিয়েছে। 

অনেকে আবার রানিদের এই ঐতিহাসিক জয়ের পটভূমির সঙ্গে শাহরুখ খানের বিখ্যাত সিনেমা ‘চক দে ইন্ডিয়া’র মিলও খুঁজে পাচ্ছে। সিনেমার চিত্রনাট্যের মতোই অসম্ভবকে সম্ভব করেছেন ভারতীয় মহিলা দলের তারকারা। রিল লাইফের কোচ শাহরুখও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় হকি দলকে শুভেচ্ছা জানিয়েছেন। অন্যদিকে রানিদের আসল কোচ আবার শাহরুখের টুইটে উত্তর দিয়েছেন রিয়েল কোচ বলে নিজেকে উল্লেখ করে। 

এই রিল ও রিয়েল কোচের খুনসুটির মধ্যেই ধ্রুবরাঠি বলে এক ইউটিউবারের টুইট নিয়ে বিতর্ক শুরু হয়। সে দাবি করে যে চাক দে ইন্ডিয়া থেকে অনুপ্রাণিত হয়েই জিতেছে ভারতীয় দল। পরে সেই টুইট ধ্রুব মুছে দিলেও বিতর্কে ধামাচাপা পড়েনি।

 শাহরুখের টুইটের পরেও অনেকাংশের এটা মনে হয় যে তাহলে হয়তো উনিও নিজের ক্রেডিট নিচ্ছেন। যদিও বাস্তবে তা নয়, শাহরুখ নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় হালকা ছলেই টুইট করেছিলেন। তবে এর মধ্যেই রানি রামপালের পুরনো টুইট ভাইরাল হয় যেখানে তিনি বলছেন চক দে ছবি থেকে উৎসাহিত হওয়ার কথা। 

(টোকিও অলিম্পিক্স ২০২০-র যাবতীয় খবর, আপডেটের জন্য চোখ রাখুন হিন্দুস্তান টাইমস বাংলায়)

পুরনো টুইট যেখানে রামপালকে ট্যাগ করে ‘চক দে ইন্ডিয়া’ সিনেমা দেখানোর কথা জানানো হয়, সেই টুইটিকেই পুনরায় শেয়ার করেন রানি। নিজের টুইটারে সেই টুইটে শাহরুখ খানকে ট্যাগ করে রানি লেখেন, ‘শাহরুখ স্যার আপনার সিনেমা সত্য়িই বিশাল অনুপ্রেরণা জোগায়।’ 

 তবে চার বছর পুরনো এই টুইটের থেকে আজকের পরিস্থিতি সম্পূর্ণ। তাই নেটিজেনদের যুক্তিটা কতটা মানানসই, সেই নিয়ে প্রশ্ন থেকেই যায়।

বন্ধ করুন