বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > Tokyo 2020: শেষ মুহূর্তে বদলাতে হয় রিং ড্রেস, প্রি-কোয়ার্টার ফাইনালে পরাজয়ের পর এবার আয়োজকদের একহাত নিলেন মেরি কম
প্রি-কোয়ার্টার ফাইনাল ম্যাচে মেরি কম। ছবি- টুইটার।
প্রি-কোয়ার্টার ফাইনাল ম্যাচে মেরি কম। ছবি- টুইটার।

Tokyo 2020: শেষ মুহূর্তে বদলাতে হয় রিং ড্রেস, প্রি-কোয়ার্টার ফাইনালে পরাজয়ের পর এবার আয়োজকদের একহাত নিলেন মেরি কম

  • স্প্লিট ডিসিশনে ২-৩ ব্যবধানে পরাজিত হন ছ'বারের বিশ্বচ্যাম্পিয়ন ভারতীয় বক্সার।

মেয়েদের ফ্লাইওয়েট (৪৮-৫১ কেজি) বিভাগের দ্বিতীয় ম্যাচে (রাউন্ড অফ ১৬) কলম্বিয়ার ইংগ্রিট ভ্যালেন্সিয়ার কাছে পরাজিত হয়ে স্বপ্নভঙ্গ হয়েছে মেরি কমের। ম্যাচে এতটাই সেয়ানে সেয়ানে টক্কর হয় যে মেরি কম চুড়ান্ত লড়াই করে হারের পরও তাঁর পরাজয়ে বিষয়ে বুঝতে পারেননি।

ম্যাচের ফলাফলের বিষয়ে বুঝতে না পারা ও নিজের ফলাফল নিয়ে নিজের হতাশার কথা তিনি আগেই জানিয়েছেন। এবার শেষ মুহূর্তে ম্যাচে নামার আগে নিজের পোশাক বদল করতে বাধ্য হওয়ার কথা জানিয়েছেন মেরি কম। ক্ষুব্ধ কম কোন রাখঢাক না করেই অলিম্পিক্সের আয়োজকদের কাছে বিষয়টির ব্যাপারে খোলসা করে জানতে চান।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তিনি লেখেন, ‘অদ্ভুদ ব্যাপার। কেউ আমাকে বলতে পারবেন রিং ড্রেস ব্যাপারটা ঠিক কী? আমায় প্রি-কোয়ার্টার ফাইনাল ম্যাচ শুরুর মাত্র এক মিনিট আগে নিজের রিং ড্রেস পরিবর্তন করতে বলা হয়। এই বিষয়ে কেউ কোন ব্যাখা দিতে পারবেন?’

নিজের আগের ম্যাচে লাল পোশাক পরে ম্যাচ জিতলেও প্রি-কোয়ার্টার ফাইনালে তাঁকে লালের বদলে নীল ড্রেস পরে নামতে বলা হয়, তাও শেষ মুহূর্তে। এই বিষয়ে নিয়েই সংশয় প্রকাশ করেন কিংবদন্তি ভারতীয় বক্সার। তবে ফলাফল যাই হোক সম্ভবত নিজের শেষ অলিম্পক্স ম্যাচেও প্রতিপক্ষকে এক চুল জমি না ছেড়ে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন মেরি কম।

বন্ধ করুন