বাংলা নিউজ > ময়দান > অলিম্পিক্স > Tokyo Olympics: সকাল সকাল উঠেও দেখা গেল না দীপিকার খেলা, চ্যানেলের ওপর ক্ষুব্ধ নেটিজেনরা

Tokyo Olympics: সকাল সকাল উঠেও দেখা গেল না দীপিকার খেলা, চ্যানেলের ওপর ক্ষুব্ধ নেটিজেনরা

লক্ষ্যে স্থির দীপিকা কুমারি (ছবি:রয়টার্স) (REUTERS)

সকাল ৫.৩০টা থেকে তিরন্দাজির ইভেন্ট শুরু হলেও সোনির তরফ থেকে ম্যাচ দেখান হবে সকাল ১০.৩০টা থেকে। দীপিকা ও অতনুদের ম্যাচ দেখা গেলনা, ক্ষুব্ধ নেটিজেনরা আঙুল তুললেন সম্প্রচারক চ্যানেলের উপর।

টোকিও অলিম্পিক্সের শুরুটা ভাল হলনা ভারতীয় দর্শকদের জন্য। সকালে ঘুম থেকে উঠে টোকিও অলিম্পিক্সে ভারতের মেয়ে দীপিকা কুমারির ম্যাচ দেখার জন্য বসেছিলেন ভারতের ক্রীড়াপ্রেমী মানুষ। কিন্তু সেই ম্যাচ দেখাতেই পারলনা সম্প্রচারক টিভি চ্যানেল সোনি স্পোর্টস নেটওয়ার্ক। সকাল ৫.৩০টা থেকে তিরন্দাজির ইভেন্ট শুরু হলেও সোনির তরফ থেকে তিরন্দাজির ইভেন্ট দেখানো হবে সকাল ১০.৩০টা থেকে।

এতেই চোটেছেন নেটিজেনরা। তাঁরা নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। টুইটারে ধরা পড়েছে সেই বার্তার বেশ কিছু নিদর্শন। সমর্থকদের বেশ কিছু প্রশ্নের উত্তর দিয়েছে চ্যানেল কতৃপক্ষ। তবে তাতে সন্তুষ্ট করতে পারেনি ভক্তদের। বিশেষত ৫.৩০টার খেলা ১০.৩০ টায় লাইভ দেখানোর যে পোস্ট করা হয়েছে, এতেই তেলে বেগুনে জ্বলে উঠেছেন সবাই।

দেখে নিন কিছু বার্তা- 

দীপিকা কুমারির ম্যাচ না দেখতে পেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে
দীপিকা কুমারির ম্যাচ না দেখতে পেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে
দীপিকা কুমারির ম্যাচ না দেখতে পেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে
দীপিকা কুমারির ম্যাচ না দেখতে পেয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে

সোনির তরফ থেকে যদিও টুইটারে সাফাই দেওয়া হয় যে অন্যান্য গুরুত্বপূর্ণ ম্যাচ থাকলে তারা ভারতের ইভেন্ট হলেও সেগুলি পরে দেখান। কিন্তু এই সাফাই শুনতে রাজি নন দর্শকরা। কারণ সকালে চ্যানেলে রোয়িংয়ের প্রাথমিক রাউন্ড দেখানো হচ্ছিল। এমন নয় যে কোনও মেডেল ম্যাচ চলছিল। 

প্রিয় মেয়ে দীপিকা কুমারির খেলার পাশাপাশি বাংলার ছেলে অতনুর খেলাও সরাসরি দেখা গেল না। সকাল ৯.৩০ টা থেকে ভারতের তিন তিরন্দাজের খেলা ছিল। সেটিও সরাসরি দেখায়নি চ্যানেল। প্রথম দিনেই এইরকম আচরণে ক্ষুব্ধ নেটিজেনরা, বিশেষত তিরন্দাজির মতো ইভেন্ট যেখানে ভারতের মেডেল পাওয়ার যথেষ্ট সম্ভাবনা আছে। পরের দিনগুলিতে আদৌ ঠিকঠাক খেলা দেখা যাবে কিনা, সেই নিয়েই এখন প্রশ্ন উঠছে। 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'নিজেদের ব্যর্থতা লুকোতে সংসদকে ব্যবহার করে', বাজেটের আগে বিরোধীদের তোপ মোদীর এটি টিআরপির জন্য ভালো- কোহলির সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন গৌতম গম্ভীর বাংলায় আগে শুরু হয়েছে শ্রাবণ মাস, ভারতের অন্য জায়গায় তাহলে শ্রাবণের শুরু পরে কেন শ্রীলঙ্কা উড়ে যাওয়ার আগে ‘মিলখা’ স্টাইলে অনুশীলনে ডুবে স্কাই, ভিডিয়ো হল ভাইরাল লটারির নেশায় দেনায় ডুবে যুবক, ধার শোধ করতে বলায় বাবাকে খুন করল গুণধর ছেলে কেন টি২০ দলের অধিনায়ক হলেন না হার্দিক? সূর্যকে বেছে নেওয়ার যুক্তি দিলেন আগরকর জাতীয় দলের জন্য নিজের কোচিং স্টাফকে বেছে নিলেন ভারতের নতুন কোচ মানোলো মার্কুয়েজ সপ্তাহের প্রথম কাজের দিন মন ভালো রাখতেই হবে, পড়ুন দিনের সেরা ৫ জোকস, থাকুন মজায় সারা শরীরে লাল ছোপ, যন্ত্রণা! কোন জিনগত রোগে আক্রান্ত কিম কার্দাশিয়ান 'হাফেরও কম...' কল্কি ২৮৯৮ এডির সমালোচনা ইমনের, রিভিউ দিতেই কটাক্ষের মুখে গায়িকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.