বাংলা নিউজ > ময়দান > অলিম্পিক্স > Tokyo Olympics: 'তুমি বিশ্বের এক নম্বর, তোমার যাত্রা স্পেশাল', অলিম্পিকের আগে দীপিকার আত্মবিশ্বাস বাড়ালেন প্রধানমন্ত্রী

Tokyo Olympics: 'তুমি বিশ্বের এক নম্বর, তোমার যাত্রা স্পেশাল', অলিম্পিকের আগে দীপিকার আত্মবিশ্বাস বাড়ালেন প্রধানমন্ত্রী

দীপিকা কুমারির সঙ্গে কথা বলছেন মোদী। ছবি- এএনআই।

টোকিও অলিম্পিকে অংশ নিতে চলা ভারতীয় অ্যাথলিটদের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী।

'প্যারিস বিশ্বকাপে তোমার কীর্তির পর সারা দেশে তোমাকে নিয়ে আলোচনা চলছে। এখন তুমি বিশ্বের এক নম্বর খেলোয়াড়। তোমার যাত্রা অত্যন্ত বিশেষে।' টোকিও অলিম্পিকের আগে তারকা তিরন্দাজ দীপিকা কুমারিকে ঠিক এভাবেই উদ্দীপ্ত করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

মঙ্গলবার টোকিও অলিম্পিকে অংশ নিতে চলা ভারতীয় ক্রীড়াবিদদের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখেনেই তিনি সমস্ত অ্যাথলিটদের মনোবল বাড়ানোর চেষ্টা করেন। আলাদা আলাদাভাবে কথা বলেন প্রথম সারির তারকাদের সঙ্গে। বিশেষ করে ভারতের হয়ে পদক জয়ের সম্ভাবনা রয়েছে যাঁদের মধ্যে, প্রধানমন্ত্রী তাঁদের ও তাঁদের পরিবারের সঙ্গেও আলোচনা করেন।

দীপিকা কুমারি ও প্রবীণ যাদবের সঙ্গে আলোচনা শুরু করেন প্রধানমন্ত্রী। দুই তারকাই প্রধানমন্ত্রীকে জানিয়েছেন, অলিম্পিকের প্রস্তুতিতে কীভাবে তাদের প্রতিবন্ধকতার মুখে পড়তে হয়েছে। দীপিকা প্রধানমন্ত্রীকে বলেন যে, তিরন্দাজিতে তাঁর যাত্রা শুরু হয়েছিল বাঁশের তির-ধনুকে। পরে আধুনিক সরঞ্জাম হাতে পেয়েছেন এবং নিজেকে সর্বোচ্চ মঞ্চে প্রতিষ্ঠা করার জন্য কঠোর পরিশ্রম করেছেন।

টোকিও অলিম্পিের আগেই দীপিকা বিশ্বব়্যাঙ্কিংয়ের শীর্ষ পৌঁছেছেন। তিনি প্যারিসে অনুষ্ঠিত আর্চারি ওয়ার্ল্ড কাপ স্টেজ থ্রি'র ব্যক্তিগত, দলগত এবং মিক্সড টিম ইভেন্টে সোনা জেতেন। অলিম্পিকের আগে তাঁর এমন দুরন্ত পারফর্ম্যান্স স্বাভাবিকভাবেই তাঁকে নিয়ে দেশের প্রত্যাশা বাড়িয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সুদের হার প্রায় ৮%! বিশেষ ফিক্সড ডিপোজিট স্কিম চালু একাধিক ব্যাঙ্কে, কোথায় লাভ? একুশে জুলাইয়ের পোস্টারে অভিষেকের ছবি নেই!‌ খোঁচা দিলেন শমীক, পাল্টা জয়প্রকাশ বাংলাদেশে থেকে এখনও ঘরে ফিরেছেন ৯৭৮ ভারতীয় পড়ুয়া, হাইকমিশনের দ্বারস্থ আরও ৪০০০ প্রাক্তন স্বামীর সঙ্গে পার্টি, চারু বলছেন প্রাক্তন শাশুড়ি-ননদকে বড়ই ভালোবাসেন রাখি বন্ধন ২০২৪: তারিখ, ভাদ্র, পঞ্চক, রাখীর শুভ সময় অগস্টের শুরুতেই সূর্যের ঘরে শুক্রের প্রবেশ, ৫ রাশির খুলবে কপাল, বিনিয়োগে হবে লাভ কীভাবে ২১ দিনে কমিয়েছিলেন ওজন? সেই গোপন কৌশল শেয়ার করলেন মাধবন বাংলাদেশের ছাত্র আন্দোলন হাইজ্যাক করেছে জামাত? সমন্বয়ককে বহিষ্কার ঘিরে গুঞ্জন তিন ভাগে গড়ে উঠছে একুশে জুলাইয়ের মঞ্চ, পৃথক র‌্যাম্পের সঙ্গে থাকছে নানা ব্যবস্থা এস বসুরায় অ্যান্ড কোম্পানির ১ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করল ED

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.