বাংলা নিউজ > ময়দান > টোকিও অলিম্পিক্স > প্যারালিম্পিক্স- জ্যাভেলিন থ্রোয়ার সন্দীপ চৌধুরীর পিঠে মারিয়াপ্পানা, ভাইরাল ভিডিয়োটি দেখলে অবাক হবেন
সন্দীপ চৌধুরীর পিঠে তখন মারিয়াপ্পানা (ছবি:টুইটার)
সন্দীপ চৌধুরীর পিঠে তখন মারিয়াপ্পানা (ছবি:টুইটার)

প্যারালিম্পিক্স- জ্যাভেলিন থ্রোয়ার সন্দীপ চৌধুরীর পিঠে মারিয়াপ্পানা, ভাইরাল ভিডিয়োটি দেখলে অবাক হবেন

  • বন্ধুর পদক জয় সেলিব্রেট করতে প্যারালিম্পিয়ান মারিয়াপ্পানাকে পিঠে তুললেন জ্যাভেলিন থ্রোয়ার সন্দীপ চৌধুরীর।

এক অভিনব দৃশ্যের সাক্ষী থাকল টোকিও প্যারালিম্পিক্সের মঞ্চ। এক প্যারালিম্পিয়ানের পিঠে চড়লেন আর এক প্যারালিম্পিয়ান। মারিয়াপ্পান থঙ্গভেলুকে নিজের পিঠে তুললেন জ্যাভলিন থ্রোয়ার সন্দীপ চৌধুরী। শুধু কি পিঠে তুললেন, তাঁকে সঙ্গে নিয়ে মাঠ ছাড়লেন সন্দীপ। আসলে ছেলেদের হাই জাম্পের টি-৪২ বিভাগে রুপো জিতেছিলেন মারিয়াপ্পান থঙ্গভেলু। এরপর মারিয়াপ্পানের জয়কে সেলিব্রেট করতেই তাঁকে নিজের পিঠে তুলে নিলেন সন্দীপ। এরপর গোটা রাস্তা তাঁকে নিজের পিঠে চড়িয়ে নিয়ে এলেন।

এই ছবি বলো দিচ্ছিল অ্যাথলিটদের মধ্যে কতটা ভালোবাসা রয়েছে। মারিয়াপ্পান, সন্দীপরা একে অপরের সঙ্গে এ ভাবেই সুখে দুঃখে একসঙ্গে থাকেন। আসলে রিও প্যারালিম্পিক্সে সোনার পদক জিতেছিলেন মারিয়াপ্পান। এবার তিনি অল্পের জন্য সোনার পদক হাতছাড়া করেন। ১.৮৬ মিটার লাফিয়ে রুপো জয় নিশ্চিত করেন মারিয়াপ্পান। এটি তাঁর মরশুমের সেরা পারফর্ম্যান্স। তবু সোনা হাতছাড়া হওয়ায় কিছুটা হতাশ ছিলেন মারিয়াপ্পান। সেই কারণেই মারিয়াপ্পানের জয়কে সেলিব্রেট করতেই এমন ভাবে মারিয়াপ্পানকে নিজের পিঠে তুলে নিলেন সন্দীপ। যেই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে।

তবে এর পাশাপাশি আরও একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে হাই জাম্পার মারিয়াপ্পান চুল কেটে দিচ্ছেন রুপো জয়ী অ্যাথলিট নিশাদ কুমারের। এই ভিডিয়ো দেখেই স্পষ্ট যে ভারতের প্যারালিম্পিয়ানরা একে অপরের কতটা কাছাকাছি রয়েছেন। এই কারণেই মারিয়াপ্পানের সাফল্যকে এ ভাবে সেলিব্রেট করলেন সন্দীপ চৌধুরী।

বন্ধ করুন