বাড়ি > ময়দান > শোকস্তব্ধ ক্রিকেটমহল, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মর্মাহত টিম ইন্ডিয়া
ধোনির ভূমিকায় সুশান্ত সিং রাজপুত। ছবি- টুইটার।
ধোনির ভূমিকায় সুশান্ত সিং রাজপুত। ছবি- টুইটার।

শোকস্তব্ধ ক্রিকেটমহল, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মর্মাহত টিম ইন্ডিয়া

  • ক্রিকেটার না হয়েও ভারতীয় ক্রিকেটের অংশ হয়ে গিয়েছিলেন প্রয়াত অভিনেতা।

দেশের অন্যতম সফল ক্রিকেট অধিনায়কে মহেন্দ্র সিং ধোনির জীবনী পর্দায় সাফল্যের সঙ্গে ফুটিয়ে তুলেছিলেন সুশান্ত সিং রাজপুত। নিছক অভিনেতা হয়েও অনায়াসে ঢুকে পড়েছিলেন ভারতীয় ক্রিকেটের অন্দরমহলে। বাকিদের কাছে সুশান্ত সিং বলিউড তারকা হলেও ক্রিকেটমহলে তিনি ছিলেন রিলের ধোনি। ক্রিকেটার না হয়েও ভারতীয় ক্রিকেটের অংশ হয়ে যাওয়া রাজপুতের অকাল মৃত্যু মেনে নিতে পারছে না ক্রিকেটমহল। 

সোশ্যাল মিডিয়ায় অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করেন সচিন তেন্ডুলকর থেকে বিরাট কোহলি, রবি শাস্ত্রী থেকে বীরেন্দ্র সেহওয়াগরা। শোক প্রকাশ করেছে কার্যত গোটা টিম ইন্ডিয়া। ধোনির আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসও দুঃখ প্রকাশ করেছে টুইটারে।

তেন্ডুলকর টুইট করেন, ‘সুশান্ত সিং রাজপুতকে হারানোর খবরে দুঃখিত ও মর্মাহত। অত্যন্ত তরুণ ও প্রতিভাবান অভিনেতা। ওর পরিবার ও বন্ধুদের জন্য সমবেদনা রইল। ওর আত্মার শান্তি কামনা করি।’

ভারত অধিনায়ক বিরাট কোহলি টুইট করেন, ‘সুশান্ত সিং রাজপুতের খবর শুনে মর্মাহত। এটা মেনে নেওয়া খুবই কঠিন। ওর আত্ম যেন শান্তি পায় এবং ঈশ্বর ওর পরিবার-পরিজনকে ধাক্কা সহ্য করার শক্তি দিক।’

রাজপুতের মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী। শোক প্রকাশ করেছেন যুবরাজ সিং, হরভজন সিং, শিখর ধাওয়ান, অজিঙ্কা রাহানে, রবিচন্দ্রন অশ্বিন, ইরফান পাঠান, মহম্মদ কাইফ, সুরেশ রায়ন, ঋদ্ধিমান সাহা প্রমুখ।

সোশ্যল মিডিয়ায় সাইনা নেহওয়াল, গুরপ্রীত সিং, এইচএস প্রণয়, পারুপাল্লি কাশ্যপের মতো অন্য ক্রীড়াবিদরাও শোক জ্ঞাপন করেছেন।

বন্ধ করুন