বাংলা নিউজ > ময়দান > ইদ উপলক্ষে গ্রামের একাধিক দরিদ্র পরিবারের পাশে দাঁড়ালেন জামাল ভুঁইয়া

ইদ উপলক্ষে গ্রামের একাধিক দরিদ্র পরিবারের পাশে দাঁড়ালেন জামাল ভুঁইয়া

জামাল ভুঁইয়া।

জামালের দেওয়া উপহারের তালিকায় ছিল চাল,ডাল, আলু, পেয়াঁজ, আটা, নুডলস, চিনি ও বিস্কুট। যা নিত্যদিনের অত্যন্ত প্রয়োজনীয় জিনিস।

শুভব্রত মুখার্জি

তিনি বাংলাদেশ ফুটবলের 'পোস্টার বয়'। সম্প্রতি তিনি ভারতের আই লিগের দল কলকাতার মহামেডান স্পোর্টিংয়ের হয়েও খেলেছেন। বাংলাদেশ ফুটবলে খুবই জনপ্রিয় তিনি। সেই জামালই ইদ উপলক্ষে যে ভাবে দুঃস্থদের পাশে দাঁড়িয়েছেন, তাতে উচ্ছ্বসিত প্রত্যেকেই।

ইদ উপলক্ষে নিজের গ্রামের বাড়ি ময়মন সিংহের নান্দাইলে দুঃস্থ, হতদরিদ্র ৩০০ পরিবারকে ইদের উপহার তুলে দিলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভুঁইয়া। জামালের পক্ষ থেকে তাণর কাকার ছেলেরা দরিদ্রদের মাঝে এই উপহার বন্টন করেছেন। পরিবারগুলিকে ইদের উপহার দেওয়ার ছবি সোশাল মিডিয়ার ফেসবুক ও ইনস্টাগ্রামে আপলোড করেছেন জামাল নিজেই। 

তাঁর দেওয়া উপহারের তালিকায় ছিল চাল,ডাল, আলু, পেয়াঁজ, আটা, নুডলস, চিনি ও বিস্কুট। যা নিত্যদিনের অত্যন্ত প্রয়োজনীয় জিনিস। ইদ কাটিয়ে দু'দিন পর ঢাকায় ফিরে জাতীয় দলের শিবিরে যোগ দেবেন জামাল।

বিশ্বকাপের যোগ্যতানির্ণায়ক ম্যাচের জন্য ২৮ সদস্যের প্রাথমিক দল ইতিমধ্যেই ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। প্রসঙ্গত এই দলে জায়গা হয়েছে ফিনল্যান্ড প্রবাসী ডিফেন্ডার তারিকের। উল্লেখ্য, আগামী ৩, ৭ ও ১৫ জুন বিশ্বকাপের যোগ্যতা নির্ণায়ক পর্বের ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ যথাক্রমে আফগানিস্তান, ভারত ও কাতার।  চূড়ান্ত দলে থাকা ২৫ জন খেলোয়াড় আগামী ২২ মে কাতারে যাবেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দাঁত দিয়ে নখ কাটার অভ্যাস আছে? তাহলে এই লেখাটি আপনার অবশ্যই পড়া দরকার বাড়িতে টিয়া পাখি থাকা কি শুভ? এর ছবি ঘরে রাখলে কী হয়? বাস্তুশাস্ত্রমত দেখে নিন কলকাতা–ঢাকা মৈত্রী এক্সপ্রেস বাতিল ঘোষণা করল রেল, ভাড়ার অর্থ ফেরত কোন শর্তে?‌ উঠল নিষেধাজ্ঞা! সরকারি কর্মীরা RSS কর্মকাণ্ডে দিতে পারবেন যোগ, সরব বিরোধীরা MLC 2024: রশিদের ঘূর্ণিতে থমকে গেল নাইট রাইডার্স, চার উইকেটে জিতে প্লে-অফে MI অপারেশনের পর শরীর থেকে বের করা হয়নি সুচ, কাঠগড়ায় ডাক্তার, দিতে হবে ক্ষতিপূরণ ‘মন্ত্রকের সামনেও বসাবেন?’ অবৈধ হকার নিয়ে প্রশাসনকে তুলোধোনা বোম্বে হাইকোর্টের ‘উনি মালদার আম-আমসত্ত্ব কিছুই পাবেন না’ মমতাকে তোপ কংগ্রেস-বিজেপির জার্মানিতে পাক দূতাবাসে দুুষ্কৃতী হামলা, ছোড়া হল পাথর, নিন্দায় সরব পাকিস্তান ঝড়ের গতিতে বাড়ছে চাঁদিপুরা ভাইরাস, কেন সব থেকে বেশি আক্রান্ত হচ্ছে শিশুরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.