বাংলা নিউজ > ময়দান > কোহলি নিয়ে SKY-কে চূড়ান্ত অস্বস্তিতে ফেললেন একদা KKR সতীর্থ গৌতম গম্ভীর
সূর্যকুমার যাদব ও গৌতম গম্ভীর

কোহলি নিয়ে SKY-কে চূড়ান্ত অস্বস্তিতে ফেললেন একদা KKR সতীর্থ গৌতম গম্ভীর

  • ভারত বনাম হংকংয়ের মধ্যে ম্যাচের পরে গৌতম গম্ভীর নিজের বক্তব্য রাখছিলেন, সেই সময়ে সূর্যকুমার যাদব চলে এসেছিলেন। সেই সময়ে গম্ভীর অবশ্য সূর্যকুমারের সম্বন্ধেই বলছিলেন। আসলে,গম্ভীর বিশ্বাস করেন যে টিম ইন্ডিয়ার হয়ে তিন নম্বরে বিরাট কোহলির নয়, সূর্যকুমার যাদবের ব্যাট করা উচিত।

২০২২ এশিয়া কাপ-এর সুপার-ফোরে আগেই জায়গা পাকা করে নিয়েছিল টিম ইন্ডিয়া। এবার গ্রুপ-এ থেকে দ্বিতীয় দল হিসাবে নিজেদের জায়গা পাকা করেছে পাকিস্তান। হংকং-কে বড় ব্যবদানে হারিয়ে ৪ সেপ্টেম্বর ভারতের বিরুদ্ধে মাঠে নামতে তৈরি বাবর আজমদের পাকিস্তান।

তবে এর আগে ভারতীয় দলের ব্যাটিং অর্ডার নিয়ে বড় বিবৃতি দিলেন গৌতম গম্ভীর। বলা যেতে পারেবিরাট কোহলির ব্যাটিং অর্ডার নিয়ে এক প্রকার কটাক্ষ করলেন ভারতের প্রাক্তন ওপেনার। সূর্যকুমার যাদব যে চার নম্বরে ব্যাট করতে বাধ্য হচ্ছেন সেটিও জানান তিনি।

আরও পড়ুন… ভিডিয়ো: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে স্পেশাল মাস্ক পরে কোহলির বিশেষ ট্রেনিং

ভারত বনাম হংকংয়ের মধ্যে ম্যাচের পরে স্টার স্পোর্টসের আলোচনায় যোগ দিয়েছিলেন গৌতম গম্ভীর। তখনও তিনি নিজের বক্তব্য রাখছিলেন, সেই সময়ে সূর্যকুমার যাদব চলে এসেছিলেন। সেই সময়ে গম্ভীর অবশ্য সূর্যকুমারের সম্বন্ধেই বলছিলেন। আসলে,গম্ভীর বিশ্বাস করেন যে টিম ইন্ডিয়ার হয়ে তিন নম্বরে বিরাট কোহলির নয়, সূর্যকুমার যাদবের ব্যাট করা উচিত।

গৌতম গম্ভীর এই কথাটি বলছিলেন ঠিক তখনই পিছন থেকে এসেছেন সূর্যকুমার যাদব। এরপর গম্ভীর সঙ্গে সঙ্গে টিভি উপস্থাপক যতীন সাপ্রুকে বলেন যে তাঁকে বলুন আমি বলেছি তাঁকে তিন নম্বরে ব্যাট করতে হবে। যতীন সাপ্রু দেরি না করেই বলে দিলেন যে সূর্যকুমার যাদব বলেছেন যে তিনি যে কোনও ব্যাটিং অর্ডারে ব্যাট করতে প্রস্তুত।

আরও পড়ুন… ZIM vs AUS: প্রথম জয় অজিভূমে, রায়ানের দুরন্ত বোলিংয়ে ইতিহাস গড়ল জিম্বাবোয়ে

সপ্রু এই কথা বলতেই গম্ভীর সূর্যকে বললেন,‘ওটা করতে ও বাধ্য।’ গম্ভীর একথা বলতেই তিনজনই হাসতে শুরু করেন। বিরাট এবং সূর্যকুমার যাদব দুজনেই হংকংয়ের বিরুদ্ধে ফিফটি হাঁকান। বিরাট ৪৪ বলে অপরাজিত ৫৯ রান করেন এবং সূর্যকুমার যাদব ২৬ বলে অপরাজিত ৬৮ রান করেন। দুজনে মিলে তৃতীয় উইকেটে ৯৮ রানের জুটি গড়েছিলেন।

বন্ধ করুন