বাংলা নিউজ > ময়দান > অস্ট্রেলিয়ার দলকে সন্ত্রাসী হামলার হুমকি দিয়ে পাক পুলিশের হাতে গ্রেফতার এক
বাবর আজম ও অ্যারন ফিঞ্চ

অস্ট্রেলিয়ার দলকে সন্ত্রাসী হামলার হুমকি দিয়ে পাক পুলিশের হাতে গ্রেফতার এক

  • অস্ট্রেলিয়ার দলকে সন্ত্রাসী হামলার হুমকি দেওয়ার অভিযোগে অভিযুক্ত একজনকে গ্রেফতার করল পাকিস্তানের পুলিশ।

অস্ট্রেলিয়ার দলকে সন্ত্রাসী হামলার হুমকি দেওয়ার অভিযোগে অভিযুক্ত একজনকে গ্রেফতার করল পাকিস্তানের পুলিশ। অস্ট্রেলিয়ান ক্রিকেট দল এই মাসের শুরুর দিকে পাকিস্তান সফর শেষ করেছে যেখানে তারা তিনটি টেস্ট, একটি ওয়ানডে এবং একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে। এই মাসের শুরুতে লাহোরে আসা অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের উপর সন্ত্রাসী হামলা চালানোর হুমকি দেওয়া হয়েছিল। যা নিয়ে একটা সময়ে চাপে পড়ে গিয়েছিল ক্রিকেট অস্ট্রেলিয়া। অনেকে ভেবেছিল হয়তো সফরের মাঝ পথেই দেশে ফিরে যাবে তারা।

কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি। সিরিজ শেষ করে অস্ট্রেলিয়া। তবে সিরিজ শেষ হলেও পাকিস্তান পুলিশের তরফ থেকে হুমকি দেওয়া ব্যাক্তির খোঁজ চালান হচ্ছিল। হুমকি দেওয়ার পর পাকিস্তানের গোয়েন্দা সংস্থা তদন্ত শুরু করেছিল। শেষ পর্যন্ত অস্ট্রেলিয়া ক্রিকেট দলের ওপর সন্ত্রাসী হামলার হুমকি দেওয়া ব্যক্তিকে গ্রেফতার করল পাকিস্তান পুলিশ। পাকিস্তানের পঞ্জাব প্রদেশের পুলিশ সন্দেহভাজন একজনকে গ্রেপ্তার করেছে।

মামলার তদন্তকারী পুলিশ অফিসারমুবাশ্বির মাকেন সাংবাদিকদের বলেছেন ‘বৃহস্পতিবার, পুলিশ সেই ব্যক্তিকে খুঁজে বের করেছে যে অস্ট্রেলিয়ান অফিসে সন্ত্রাসী হামলার হুমকি দিয়েছিল। সেই ব্যাক্তিকে গ্রেপ্তার করা হয়েছে৷’ তিনি আরও বলেন, ‘সন্দেহভাজন ইরফান নাসিরকে লাহোর থেকে ২০০ কিলোমিটার দূরে টোবা টেক সিং থেকে গ্রেপ্তার করা হয়েছে।’

বন্ধ করুন