বাংলা নিউজ > ময়দান > প্রতিপক্ষ টিম করল ৮৫ রান, জবাবে একাই ২৮ বলে ৬১ করে ম্যাচ জেতালেন দেনেশ রামদিন
২৮ বলে ৬১ করে ম্যাচ জেতালেন দেনেশ রামদিন

প্রতিপক্ষ টিম করল ৮৫ রান, জবাবে একাই ২৮ বলে ৬১ করে ম্যাচ জেতালেন দেনেশ রামদিন

  • ত্রিনিদাদ টি টেন ব্লাস্টে ব্লু ডেভিলসদের একাই উড়িয়ে দিলেন কোক্রিকো কাভালিয়ার্সের অধিনায়ক দেনেশ রামদিন। এদিন ২৮টি বল খেলে সাতটি বাউন্ডারি ও চারটি ছক্কার সাহায্যে ৬১ রান করেন তিনি। ২১৭.৯ স্ট্রাইক রেটে রান করে দলের জন্য নিশ্চিত জয় এনে দেন রামদিন।

ত্রিনিদাদ টি টেন ব্লাস্টে ব্লু ডেভিলসদের একাই উড়িয়ে দিলেন কোক্রিকো কাভালিয়ার্সের অধিনায়ক দেনেশ রামদিন। মাত্র ২৮ বলে ৬১ রানের ঝড় তুলে ত্রিনিদাদ টি টেন ব্লাস্টে জয় নথীভুক্ত করল তারা। এদিনের ম্যাচে ব্লু ডেভিলসরা টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল। ব্রায়ান লারা স্টেডিয়ামে এদিনের ম্যাচে প্রথমে ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে আট উইকেটে ৮৫ রান তুলেছিল বিকাশ মোহনের নেতৃত্বাধীন ব্লু ডেভিলস।

আরও পড়ুন… একই ওভারে স্কুপ শটে ৩টি ছক্কা ও ২টি চার, পড়শি রাজ্যের T20 লিগে ঝড় তুললেন সুমিত: ভিডিয়ো

এদিন প্রথমে ব্যাট করে বিকাশ ১৫ বলে ১৮ রান করেন। ব্লু ডেভিলসের ওপেনার নিকোলাস সুকদেওসিং ১১ বলে ১৬ রান করেন। উইকেটরক্ষক অ্যারন অ্যলফ্রেড সাত বলে ১২ রান করেন। ব্লু ডেভিলসের দেওয়া ৮৬ রানের লক্ষ্য তাড়া করতে নামে কোক্রিকো কাভালিয়ার্স। তারা মাত্র ৮.১ ওভারেই নিজেদের লক্ষ্যে পৌঁছে যায়।

আরও পড়ুন… একই ওভারে স্কুপ শটে ৩টি ছক্কা ও ২টি চার, পড়শি রাজ্যের T20 লিগে ঝড় তুললেন সুমিত: ভিডিয়ো

এদিন কোক্রিকো কাভালিয়ার্সের জয়ের নেপথ্যে ছিলেন দলের অধিনায়ক দেনেশ রামদিন। আমির জাঙ্গোর সঙ্গে ওপেনিং-এ ব্যাট করতে নামেন তিনি। মাত্র ২৮ বলে করেন ৬১ রান। এদিন আমির জাঙ্গো ১৬ বলে ১৬ রান করে আউট হয়ে যান। পরে ব্যাট হাতে রামদিনের সঙ্গি হন আকিম আলভারেজ। তবে আকিংকে কিছুই করতে হয়নি। পাঁচ বলে ছয় রান করে দেনেশ রামদিনের সঙ্গে থাকেন তিনি। বাকি কাজটি দলের অধিনায়ক করে দেন। এদিন ২৮টি বল খেলে সাতটি বাউন্ডারি ও চারটি ছক্কার সাহায্যে ৬১ রান করেন তিনি। ২১৭.৯ স্ট্রাইক রেটে রান করে দলের জন্য নিশ্চিত জয় এনে দেন রামদিন।   

বন্ধ করুন