বাংলা নিউজ > ময়দান > ভয় পাচ্ছে নাকি পাকিস্তান? আর্শদীপকে স্লেজ করলেন প্রাক্তন তারকা
আর্শদীপকে স্লেজ করলেন প্রাক্তন তারকা (ANI)

ভয় পাচ্ছে নাকি পাকিস্তান? আর্শদীপকে স্লেজ করলেন প্রাক্তন তারকা

  • জাভেদ আরও দাবি করেন 'আপনি জসপ্রীত বুমরাহকে দেখুন ইচ্ছামতো ওই ইয়র্কার বলগুলো করতে পারে। অসামান্য পারফেকশনেল সঙ্গে ইয়র্কার করতে পারে। হার্দিকের হাতে রয়েছে বাউন্সার বল।

শুভব্রত মুখার্জি: সদ্য শেষ হওয়া এশিয়া কাপে ভারতীয় দলের হয়ে খেলেছেন নবীন পেসার আর্শদীপ সিং। বেশ কয়েকটি ম্যাচের শেষ ওভারে তার ঠাণ্ডা মাথার পেস বোলিং নজর কেড়েছিল বিশেষজ্ঞদের। সেই আর্শদীপকে নিয়েই এবার বিস্ফোরক দাবি করে বসলেন প্রাক্তন পাক তারকা পেসার আকিভ জাভেদ। তার বক্তব্য আর্শদীপের মতো বোলারকে ভয় করা তো দূর তাকে নিয়ে নাকি বিপক্ষ ভাবনা চিন্তাই করে না।

স্পোর্টস পাক টিভিকে এক সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছন আকিভ জাভেদ। তার বক্তব্য 'ও (আর্শদীপ) একজন বেসিক বোলার। টি-২০ তে তোমার হয় ভুবনেশ্বর কুমারের মতো সুইং বোলার দরকার না হয় এমন বোলার দরকার যার বলে ভালো পেস রয়েছে। অথবা তোমার এমন এক বোলার চাই যে খুব লম্বা হবে ফলে সে ওই বাউন্সার বলগুলো করতে পারবে। তোমার তো একটা কিছু ট্রেডমার্ক থাকতেই হবে। সারা বিশ্বের যদি আপনি সমস্ত বোলারদেরকে লক্ষ্য করেন তাহলে দেখবেন তাদের মধ্যে এইগুলোর কোনও না কোনও একটা বৈশিষ্ট্য রয়েছে।'

জাভেদ আরও দাবি করেন 'আপনি জসপ্রীত বুমরাহকে দেখুন ইচ্ছামতো ওই ইয়র্কার বলগুলো করতে পারে। অসামান্য পারফেকশনেল সঙ্গে ইয়র্কার করতে পারে। হার্দিকের হাতে রয়েছে বাউন্সার বল। যা অত্যন্ত বিপদজনক। শাহিনের হাত দারুণ সুইং রয়েছে। হ্যারিসের (রউফ) হাতে ও ভালো পেস রয়েছে। সেই কারণেই বলছি আর্শদীপ হল একজন সাদামাটা বোলার। ওর তো ট্রেডমার্ক কিছুই নেই। বিপক্ষ আর্শদীপের মতো সাদামাটা বোলারদের নিয়ে ভাবেই না।'

উল্লেখ্য অস্ট্রেলিয়াতে অনুষ্ঠিত হতে চলা টি-২০ বিশ্বকাপের ১৫ সদস্যের ভারতীয় দলে জায়গা করে নিয়েছেন আর্শদীপ। দলে এছাড়াও রয়েছেন জসপ্রীত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, হর্ষল প্যাটেল এবং হার্দিক পান্ডিয়া। ২৩ বছর বয়সি এই বাঁহাতি পেসার ইতিমধ্যেই ১১ টি ম্যাচ ভারতের হয়ে খেলে ফেলেছেন। আর্শদীপের ঝুলিতে রয়েছে ১৪ টি উইকেটও।

বন্ধ করুন