বাংলা নিউজ > ময়দান > সূর্য আবার উঠবেই- তীব্র সমালোচনায় ক্ষতবিক্ষত স্কাইয়ের পাশে দাঁড়ালেন যুবরাজ

সূর্য আবার উঠবেই- তীব্র সমালোচনায় ক্ষতবিক্ষত স্কাইয়ের পাশে দাঁড়ালেন যুবরাজ

সূর্যকুমার যাদব এবং যুবরাজ সিং।

বিশেষ করে অজিদের বিরুদ্ধে টানা তিন ম্যাচে গোল্ডেন ডাক করার পর যখন সূর্যকুমার যাদবকে নিয়ে তীব্র সমালোচনা চলছে, তখন তিনি পাশে পেয়েছেন যুবরাজ সিং-কে। যুবি মনে করেন যে, ২০২৩ অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠিত ওডিআই বিশ্বকাপের দলে সূর্যকে প্রয়োজন হবে।

২০২২ সালে সূর্যকুমার যাদব টি-টোয়েন্টি ফর্ম্যাটে দুরন্ত ছন্দে ছিলেন। এবং এখনও তিনি আইসসি ক্রমতালিকায় এক নম্বর টি-টোয়েন্টি প্লেয়ার। সূর্য ৩১টি টি-টোয়েন্টি ইনিংস খেলে ১১৬৪ রান করেছেন। তাঁর স্ট্রাইক রেট ১৮৭.৪৩। এবং গড় ৪৬.৫৬। এই ইনিংসের মধ্যে তাঁর ২টি সেঞ্চুরি এবং ৯টি হাফসেঞ্চুরি রয়েছে।

আরও পড়ুন: রাত ২টোয় বাড়ি এসে, ভোর ৫টায় অনুশীলনে নেমে পড়েছি- ফিটনেস নিয়ে মুখ খুললেন সরফরাজ

তবে ২০২৩ সালের শুরুটা মোটেও ভালো হয়নি মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটারের। সদ্য সমাপ্ত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে সূর্য তিনটি ব্যাক-টু-ব্যাক ম্যাচে গোল্ডেন ডাক করে আউট হয়ে গিয়েছিলেন। এই ধরনের খারাপ পারফরম্যান্সের পর যে কোনও ক্রিকেটারের আত্মবিশ্বাস নষ্ট হতে যেতে পারে। আর সূর্যও এর ব্যতিক্রম নয়। ভারতের তারকা ব্যাটসম্যান ৩৬০ ডিগ্রি শট খেলার জন্য পরিচিত। কিন্তু ওডিআই সিরিজে তাঁকে একেবারেই পরিচিত ছন্দে পাওয়া যায়নি।

বিশেষ করে অজিদের বিরুদ্ধে টানা তিন ম্যাচে গোল্ডেন ডাক করার পর যখন তাঁকে নিয়ে তীব্র সমালোচনা চলছে, তখন সূর্য পাশে পেয়েছেন যুবরাজ সিং-কে। যুবি মনে করেন যে, ২০২৩ অক্টোবর-নভেম্বরে ভারতে অনুষ্ঠিত ওডিআই বিশ্বকাপের দলে সূর্যকে প্রয়োজন হবে।

আরও পড়ুন: বিধ্বংসী শিপলি,মাত্র ৭৬ রানে গুঁড়িয়ে গেল লঙ্কা,কেনিয়াকে ছাপিয়ে গড়ল লজ্জার নজির

যুবরাজ টুইট লিখেছেন, ‘প্রত্যেক ক্রীড়াবিদই ক্যারিয়ারের ওঠাপড়ার মধ্যে দিয়ে যান। আমরা সকলেই কোনও না কোনও সময়ে এর মধ্যে দিয়ে গিয়েছি। আমি বিশ্বাস করি, @surya_14kumar (সূর্য কুমার) ভারতের জন্য একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় এবং সুযোগ পেলে বিশ্বকাপে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। আসুন আমরা আমাদের প্লেয়ারকে সমর্থন করি এবং সূর্য একশো শতাংশ আবার উঠবে।’

২০২৩ আইপিএল শুরুর অপেক্ষা। মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে ফের সূর্য নিজের ছন্দে ফিরবেন বলে আশায় ক্রিকেটপ্রেমীরা। তার ফর্ম এই মুহূর্তে মুম্বই ম্যানেজমেন্টের জন্য উদ্বেগের কারণ হতে পারে। তবে ১৪টি ম্যাচ সূর্য পাবেন, পুরনো ছন্দে ফিরতে। ৩১ মার্চ থেকে শুরু হবে আইপিএল। মুম্বইয়ের প্রথম ম্যাচ ২ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সোনুর গানে পাহাড়ি সুর মেশালেন আরিয়ান! সারেগামাপায় টক্কর দিতে পারবেন দিবাকরকে? কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? NSG-র নামে ভুয়ো অ্যাকাউন্ট ধরতে ব্যর্থ, ১.৬৬ কোটির জরিমানা অ্যাক্সিস ব্যাঙ্ককে প্যারেন্টাল বার্নআউট কী? এইসব লক্ষণ সম্পর্কে আপনাকে সচেতন হতে হবে বেশি চিন্তা করলে উদ্বেগ বাড়বে, কীভাবে সামলাতে বলছেন মনোবিজ্ঞানীরা ‘ভীষণ স্বার্থপর…', মা'র সাথে সম্পর্ক ভেঙে ডিভোর্সির সঙ্গে সহবাস, জবাব অহনার Benefits of Eating Pears: নাশপাতি খান আরও বেশি! এর বড় ৬টি উপকারিতা জানেন স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা

T20 WC 2024

কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত? স্টার্ক-জাম্পাদের মাথার ওপর ছয়! টি২০ বিশ্বকাপে নজির স্কটল্যান্ডের ম্যাকমুলেন-এর এটাই আমার শেষ T20 WC- গ্রুপ পর্ব থেকে বিদায়ের পর কিউয়ি তারকার চাঞ্চল্যকর ঘোষণা আবহাওয়ার জন্য ম্যাচ বাতিল,অখুশি ভারতীয় দল! শুভমনদের দেশে ফেরার কারণ বললেন বিক্রম নামিবিয়াকে ৪১ রানে হারিয়ে T20 WC 2024 Super 8-এর স্বপ্ন বাঁচিয়ে রাখল ইংল্যান্ড জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.